You are currently viewing সত্যিই কি এলিয়েন? নাকি অন্য রহস্য

সত্যিই কি এলিয়েন? নাকি অন্য রহস্য

ছোট বেলায় যখন প্লে নার্সারী পড়তাম কার্টুন দেখতাম
সেখানে দেখা যেত যে অনেক গুলি এলিয়েন পার্কে ঘোড়া দৌড়াচ্ছে । অনেক এলিয়েন বাশিঁ বাজাচ্ছে, ফুটবল খেলছে। আমরা মনে করতাম যে এলিয়েন হয়তো একটা কার্টুন ছাড়া অন্য কিছু নয় ।

এভাবেই প্রাশ্চাত্য দাজ্জালী মিডিয়াগুলি আমাদেরকে ধোঁকায় ফেলে রাখছে। তারা বলছে এলিয়েন মহাকাশের একটা প্রাণী এটা মাঝে মাঝে পৃথিবী ভ্রমন করে। আবার বিভিন্ন পত্র পত্রিকায় ও তারা এটি বলে প্রচার করে যে এলিয়েন একটা মহাকাশ প্রাণী! অথচ এরা গোপন করে রাখে যে তারা যদি ভ্রমনই করে তাহলে ভ্রমন করে কার কাছে আসে? কার সাথে দেখা করতে আসে।?

সম্প্রতি ইন্ডিয়াতে একটি ছবি প্রযোজনা করে আর তা হলো পিকে (PK) মুভির কথা মনে পড়ে গেলো। আমাকে ছবিটির ব্যাপারে জানানোর পর আমি ছবিটি গবেষণার জন্য দেখি যেখানে এলিয়েন দাবি করা একজন দেখতে মানুষের মতোই দেখতেই । আবার E.T ( Extraterrestrial Intelligence ) মুভির কথা মনে পড়লো, যেখানে এলিয়েন দেখতে অদ্ভুত এক প্রাণীর মতোই দেখতে। আপনি কনফিউজড, আমি কিন্তু না। কেননা আল্লাহ কাফেরদের ষড়যন্ত্র উন্মোচন করবেনই। এই ( Pk) মুভিটি দ্বারা পৃথিবীর কোঠি কোঠি মুসলমানদের চিন্তা ধারা পাল্টিয়ে দিয়েছে । মুসলমানদের বোকা বানিয়ে দিয়েছে তাও আবার তারা এই ছবিটি করিয়েছে একজন মুসলমানকে দিয়েই। আজব।

( PK. movi) টি প্রথম দিন হলে সেন্সর হলে তার পুরো খরচা উঠে যায়। এটিতে হিন্দুত্ববাদী ধর্মকে কিছুটা কটাক্ষ করলেও সব ধর্মকেই প্রাধান্য দেওয়া হয়েছে। আর অবশেষে এই ছবিটিতে মুসলমানদেরকে একটা এলিয়েন ( আমিরখানঁ ) এসে সম্মান বাড়িয়ে ভাল বানিয়ে আবার চাঁদের দেশে চলে গেলো

বাহ – বাহ কত সুন্দর অভিনয় ।
আবারো মুসলমানদেরকে ধোকা ” আবারো বোকা বানানো। কত সুন্দর সুটিং করে চলে গেলো। বুঝিয়ে গেলো যে এলিয়েন ভালো জিনিস এলিয়েনরা মানুষকে উপকার করে। অথচ পুরাটাই মিথ্যা বানাওয়াট।

এভাবেই তারা আমাদেরকে বোকা বানিয়ে এলিয়েনদের একটা অপ্রস্তত কাদাচিৎ বানিয়ে তাদের গোপন রহস্য হাসিল করে যাচ্ছে যার ব্যাপারে আমরা আজো বেখবর। মূলত কথিত এই এলিয়েন দাজ্জালের ফ্লাইং সোসার্স।
চলবে আরো।

Leave a Reply