You are currently viewing এলিয়েন পশ্চিমা প্রোপাগান্ডা ও আমেরিকা  ষড়যন্ত্র।

এলিয়েন পশ্চিমা প্রোপাগান্ডা ও আমেরিকা ষড়যন্ত্র।

এলিয়েন একটি পশ্চিমা প্রোপাগান্ড!এই এলিয়েন শব্দ দিয়েই পশ্চিমারা আমাদেরকে একটা ভুল মেসেজ দিয়ে, গুরুত্বপূর্ণ একটি সত্য থেকে দূরে সরিয়ে দিচ্ছে!আদৌ এলিয়েন বলতে কি কিছু আছে?হ্যাঁ আছে তবে সেটি এলিয়েন নয়,অন্য কিছু!আসুন বিস্তারিত আলচনায় যা-ই।

গত কয়েকদিন আগে!যমুনা টেলিভিশনে একটা নিউজ দেখে চোখ আটকে গেল!একটা ভিডিওতে দেখলাম পেন্টাগন আবারও দাবি করছে যুক্তরাষ্ট্রের নিষিদ্ধ এলাকায় আবারও দেখা মিলছে,এলিয়েনের বাহন অর্থাৎ ফ্লাইং সোসার্স।আচ্ছা বেশিরভাগ ক্ষেত্রেই, এলিয়েন এবং তার বাহন ফ্লাইং সোসার্স কেন আমেরিকাতেই দেখা যেতে হবে!দেখা যেতে পারে না এমন কিছু বলছি না!আমেরিকার মতো রাষ্ট্রের সাথে এমন বিষয় জড়িত থাকার বিষয়টা অস্বাভাবিক না!

আচ্ছা কখনো কি ভেবে দেখেছেন?তখনকার সময়ে সাম্রাজ্যবাদী ব্রিটিশরা কেন আমেরিকাকে সুফার পাওয়ার হিসেবে মেনে নিলো!বৃটিশ পাউন্ড গুটিয়ে নিয়ে কেন ডলার কে সমর্থন করল ?হ্যাঁ মুল ঘটনা এখানেই,পরবর্তী বিশ্ব এই আমেরিকার মাধ্যমে লিড হবে। আর এর কেন্দ্র বিন্দুতে আছেন একজন আর উনি হলেন দাজ্জাল!বারমুডা বলেন ফ্লাইং সোসার্স বলেন,অথবা এলিয়েন এ সব কিছুর সাথেই এই দাজ্জালের সম্পর্ক!আর এ কথিত এই এলিয়েন হলো এক প্রকার জিন,এরা এমন এক বার্তাবাহক!যারা মূলত শয়তান এবং দাজ্জালের বার্তা নিয়ে আসে পেন্টাগন সদর দপ্তরে।আর সেই সয়তানি পুরো বিশ্বে ডিস্ট্রিবিউশন হয় পেন্টাগন সদর দপ্তর থেকেই!

দাজ্জালের বিষয় বলবো!হাদিস থেকে স্পষ্ট বলা আছে সে সমুদ্রে কোথাও বন্দী আছে!আর শয়তানের সিংহাসন তো সমুদ্রেই এটা সবার জানা! এ বিষয় আমার বিস্তারিত গবেষণা আছে! বারমুডা ট্রায়াঙ্গেল ও দাজ্জাল রহস্য নিয়ে আমার ১২ পর্বের তথ্যবহুল গবেষণা আছে, আমার ব্লগ Akhirujjaman এ দেয়া আছে।বিস্তারিত জানতে পুরো বিষয়টা সময় নিয়ে পড়তে পারেন।আশাবাদী সুন্দর একটা ধারণা পাবেন ইনশাআল্লাহ।

 

এখন আসুন একটা বিষয় মনোযোগ দেয়া যাক!খেলাফত পতন হয়েছে উনিশ শতকে!হাজার বছর ধরে সাম্রাজ্যবাদী তকমা ধরে রাখা ব্রিটিশ রাও নিজেদের গুটিয়ে নিচে ১৯শতকে!ডলারের উত্থান ব্রিটিশ পাউন্ডের পতন এবং আমেরিকার সুপার পাওয়ার হওয়ার গল্প ও কিন্তু এ উনিশ শতকেই!পারমাণবিক অস্ত্র সহ আরও অসংখ্য পরিবর্তন এই উনিশ শতকে!আর বিশ শতকে এসে তা!জোরালো ভাবেই এগুচ্ছে।কারন এ শতাব্দীর উত্থান ও পতনের শতাব্দি!গুরুত্বপূর্ণ কেউ আসবে আর তার পথ সুগম করতেই সবাই ব্যস্ত!সব ধর্মের নেতারাই এ শতাব্দীতে আসার সম্ভাবনা ইনশাআল্লাহ। শেষ হাসিটা কিন্তু মুমিনরাই হাসবে ইনশাআল্লাহ। আরও বিস্তারিত লিখবো ইনশাআল্লাহ।

এলিয়েন নিয়ে আর-ও লিখবো!পূর্বেও লিখেছি লেখাগুলো আমার ব্লগে জমা আছে।সময় করে পড়তে পারেন।সবার কাছে দোয়া চাই,ইন্ড টাইম সিক্রেট নিয়ে যেন আপনাদের আরও গুরুত্বপূর্ণ তথ্য দিতে পারি!

Leave a Reply