You are currently viewing বর্তমান ক্ষমতাসীনদের নিয়ে আল্লাহর পরিকল্পনা  ভিন্ন।

বর্তমান ক্ষমতাসীনদের নিয়ে আল্লাহর পরিকল্পনা ভিন্ন।

কোরআন নাজিলের আগে যদি ইন্ডিয়ান দালাল নামক দলটি থাকতো। তাহলে আমরা ভিন্ন কিছু দেখতে পেতাম।কিন্তু আল্লাহর পরিকল্পনা ভিন্ন। কারণ এ দলের মাধ্যমে এদেশে গাজওয়াতুল হিন্দ এর সূচনা ঘটবে। ভবিষ্যদ্বাণী এবং বর্তমান ঘটনা প্রবাহ এটাই প্রমাণ দেয়।

আজ থেকে প্রায় ৮০০ বছর আগে শাহ নেয়ামতুল্লাহ এর কাসিদা এর কথা কি মনে আছে আপনাদের। হাদিসে কিছু ভবিষ্যদ্বানী আছে এ উপমহাদেশ নিয়ে। হাদিস থেকে প্রাপ্ত জ্ঞান থেকে বলছি। ভারতবিরোধী যেই হবে এ ভূমিতে। সে নির্যাতনের শিকার হবে। নিছের লাইন গুলো একটু একটু খেয়াল করুন। এবং প্রস্তুতি নিয়ে রাখুন। সাময়িক জুলুমের শিকার হলেও বিজয়ের দ্বারপ্রান্তে অবস্থান করতেছি আমরা।

অনুরূপ হবে পতন একটি শহর মুমিনদের
তাহাদের ধনসম্পদ যাবে দখলে হিন্দুদের
.
৩৯)
হত্যা, ধ্বংসযজ্ঞ সেখানে চালাইবে তারা ভারি
ঘরে ঘরে হবে ঘোর কারবালা ক্রন্দন আহাজারি
.
ব্যাখ্যাঃ ৩৮ ও ৩৯ নং প্যারায় বলা হয়েছে, মুসলিমরা যখন কাশ্মীর দখল করে নেবে তারপরই হিন্দুরা মুসলিমদের একটি এলাকা দখলে নেবে এবং সেখানে ব্যাপক হত্যা ও ধ্বংসযজ্ঞ চালাবে। মুসলমানদের ধন-সম্পদ ভারতের হিন্দু মুশরিকরা লুটপাটের মাধ্যমে নিয়ে নেবে, মুসলিমদের ঘরে ঘরে কারবালার ন্যায় রূপধারণ করবে। কিন্তু আপনি কি জানেন মুসলিমদের যে দেশটা ভারতের হিন্দুরা দখলে নিয়ে এ ধরনের হত্যা ধ্বংসযজ্ঞ চালাবে সেটা কোন দেশ? ধারণা করা হয় সেটি আপনার প্রিয় মাতৃভূমি বাংলাদেশ। অর্থাৎ মুসলিমরা কাশ্মীর জয় করার পর হিন্দুরা বাংলাদেশ দখল করবে। পরবর্তী প্যারাগুলো পড়লে বিষয়টি আরো পরিষ্কার হবে ইনশা আল্লাহ।
.
৪০)
মুসলিম নেতা অথচ বন্ধু কাফেরের তলে তলে
মদদ করিবে অরি কে সে এক পাপ চুক্তির ছলে
.
ব্যাখ্যাঃ বর্তমান সময়ে এই উপমহাদেশে এ ধরনের নেতার অভাব নেই। যারা উপর দিয়ে মুসলমানদের নেতা সেজে থাকে কিন্তু ভেতর দিয়ে কাফিরদের এক নম্বর দালাল। সমগ্র ভারত উপমহাদেশ তথা বাংলাদেশ, পাকিস্তান, আফগানিস্তানে এর যথেষ্ট উদাহরণ আছে যেখানকার নেতারা নামধারী মুসলিম হবে কিন্তু গোপনে গোপনে হিন্দুবান্ধব হবে। মুসলিমদের ধ্বংস করার জন্য ভারত সরকাররের সাথে গোপনে পাপ চুক্তি করবে।
.
৪১)
প্রথম অক্ষরে থাকিবে শীনে’র অবস্থান
শেষের অক্ষরে থাকিবে নূন ও বিরাজমান
ঘটিবে তখন এসব ঘটনা মাঝখানে দু’ঈদের
ধিক্কার দিবে বিশ্বের লোক জালিম হিন্দুদের
.
ব্যাখ্যাঃ ইসলাম ধ্বংসকারী এই মুনাফিক শাসককে চেনার উপায় হল তার নামের প্রথম অক্ষর হবে আরবি অক্ষর শীন অর্থাৎ বাংলা অক্ষর “শ” এবং শেষের অক্ষর হবে আরবি অক্ষর নুন অর্থাৎ বাংলা অক্ষর “ন”। আমি কিছু বলতে চাই না আপনারা মিলিয়ে নিন😭 (আল্লাহ ভালো জানেন)। আর এসব ঘটনা ঘটবে দুই ঈদের মাঝে। যেটা হতে পারে আগামী ঈদ কিংবা এর পরবর্তী বছরের ঈদ। প্রিয় ভাইয়েরা একটু কল্পনা করুন, এদেশে যখন ভারতীয় সেনাবাহিনী ঢুকে আপনার পিতা, আপনার ভাই ও আত্মীয় স্বজনদের নির্মমভাবে হত্যা করবে, আপনার মা বোনদের ধর্ষণ করবে তখন কি অবস্থা হবে আপনার? আপনি ভেবেছেন কি আপনার সাজানো সংসার, আপনার চাকুরী, আপনার ব্যবসার ভবিষ্যৎ কি? সময় খুব অল্প। তাই হিন্দু মালাউনদের বিরুদ্ধে যুদ্ধের জন্য শারীরিক, মানসিক ও আর্থিক প্রস্তুতি নিন। এছাড়া আর কোন পথ নেই।

ভবিষ্যৎ বাণী সম্মিলিত কয়েকটি লাইন দিয়েছি।পুরা কাসিদা যারা পড়েননি তারা পারসোনাল ইনবক্স করতে পারেন আমাকে।

Leave a Reply