You are currently viewing একটি ভয়াবহ ফেৎনার যুগ এসে আমাদের মাঝে উপস্থিত।

একটি ভয়াবহ ফেৎনার যুগ এসে আমাদের মাঝে উপস্থিত।

একটি ভয়াবহ ফেৎনার যুগ এসে আমাদের মাঝে উপস্থিত। নিজেকে বাচানো এখানে দায় হয়ে গেসে।ঢাকা শহরে প্রতি ৩মিনিটে একটি ডিভোর্স হয়।সারা জমিনে ম্যাক্সিমাম ত্রুটিপূর্ণ মানুষ।

আমার বলেন আর আপনার ঘর বলেন বর্তমানে আমাদের সবাইকে উচিৎ আমাদের বোনদের একটি বিষয় বলা, তা হলো মানুষ পারেনা এমন কিছু নেই পশুকেও পোষ মানাতে পারে। আল্লাহ তা’আলা সকল নারী কে সেই শক্তি দান করেছেন পুরুষদের বসে আনার। কিন্তু আমাদের নারী সমাজ আজকে ভুতুড়ে একটি কন্ডিশনের দিকে যাচ্ছে।

রাসূল (সাঃ) বলেন দা*জ্জালের অধিকাংস অনুসারী হবে নারী, জাহান্নামে গেসেন সেখানেও দেখেন অধিকাংশ নারী। আমরা সব সময় আমাদের নারীদের দাওয়াতের যায়গা থেকে দূরে রাখি।আমাদের তাদের কে মেসেজ পৌছে দিতে হবে।আমি ব্যাক্তি গত ভাবে বেশ কিছু ইনফর্মেশন পেয়েছি একজন সাইক্রেটিক ডাক্তার এর কাছ থেকে।উনি বলছে গত দুই বছরে প্রায় ১০০ মেয়ে সুইসাইড করবে এইরকম অবস্থায় অনেক অভিযোগ নিয়ে উনার কাছে আসছে!
আমি যখন কথা গুলো শুনলাম,তাদের কিছু ফর্মুলা এবং কিছু জিনিস যখন বুঝিয়ে দিলাম সে অনুযায়ী জীবন গঠন করেছে আলহামদুলিল্লাহ তারা খুব সুন্দর বিবাহিত লাইফ পালন করছে৷ এরজন্য ইসালামী পরিবার, ইসলামী প্যারেন্টি,ইসলামে স্বামী স্ত্রীর চিন্তা ভাবনা,শয়তানের কুরুক্ষেত্র বই চ্যাপ্টারের বই গুলো পড়তে হবে।উপলব্ধি করতে হবে।

প্রিয় ভাই ও বোনেরা, নারী সমাজ কে একটি মেসেজ পৌছে দিতে হবে!!আগামীতে এমন একটি দিন আসতেছে বাবা-মা কে সন্তানরা খাওয়াবেনা।,সন্তান রা লাশ কবরেও নিয়ে যাবেনা।যদি তাদের কে কেউ দেখা শুনা অন্য বস্ত্র খাদ্য দেয় তবে তার স্বামীই দিবে। আর কেউ দিবেনা। এইজন্য “স্বামী ব্যবস্থা”র প্রতি যত্ন বান হতে হবে।

Leave a Reply