You are currently viewing সারাদেশে ভরে গিয়েছে পাপে।

সারাদেশে ভরে গিয়েছে পাপে।

মানুষ পাপ করবে। পাপকে পাপ মনে করবেনা একথাই ঠিক। রাসুল সা : বলেন আমার উম্মত পাপ করবে কিন্তু পাপকে মনে করবেনা যে পাপ করছে। আমার উম্মত পাপকে ভালো বাসবে অথচ তাওবা করাকে অপছন্দ করবে ।

জনাব আপনার নীতিকে আমি ঘৃণা করি। আপনার বউকে নিয়ে রাস্তাঘাটে বেপর্দা করিয়ে বেহায়ার মতো পুরুষ দেখান।আপনার লজ্জা থাকা উচিত। আপনার লজ্জা কামনা করি। এদেশে প্রায় বাপ তার মেয়েকে রাস্তায় ছেড়ে রাখে এদেশের প্রায় ভাই তাদের বোনকে পথে ঘাটে বেহায়া নির্লজ্জের মতো ছেড়ে দেয়। তানাহলে এইযে রাস্তা ঘাটে পথে প্রান্তরে অাপনি বেপর্দা নারী মেয়েদের মহড়া দেখছেন এগুলি দেখতে পারতেননা।

অসম্ভব এদেশে প্রতিদিন গড়ে ডজনেন ডজনের উপর ধর্ষন হয়। এদেশে অগনিত কলাবাগানে, লিচু বাগানে, পাট ক্ষেতে, ধান ক্ষেতে মেয়ে ধর্ষন হয়। কে করে এসবের বিচার। মেয়েটাকে ছেড়ে দিয়েছে সে কি সত্যিই কলেজে গিয়েছে নাকি তার গার্লফ্রেন্ডের সাথে দেখা ( কাজ) করতে গিয়েছে এখবর কেউ রাখেনা। আজব সমাজ।

এদেশে হাজারো লাক্ষো মেয়ের অবৈধ পেটের বাচ্চা রাস্তার ধারে ড্রেইনে মরে পড়ে থাকে। ইন্জেকশন করে পেটে বিষ তুলে বাচ্চা প্রসব করে এই মানুষ নামের অসভ্য বর্বর নোংরা জিনাকারী মেয়ে গুলি। আর অবশেষে কাগজে করে পলিথিনে করে ডাষ্টবিনে ফেলে আসে। আপনাকে কি দিয়ে এসব বুঝায় বলুন।

অসভ্য পিতা কোথাকার।
নোংরা এর নীতি নোংরা এর রুচি।
এ নিজের মেয়েকে বড় মেয়ের জামাইয়ের সাথে ছোট মেয়েকে দিয়ে দিয়েছে পার্কে নিয়ে ঘুরতে। চাচাতো ভাই নামের কথিত ভাইয়ের সাথে পাঠিয়ে দেয় নিজের মেয়েকে পার্কে ঘুরতে।আর শালিকা দুলাভাইয়ের সাথে প্রেম করে সুযোগে মুখে আঙ্গুর ফল তুলে দেয়। আপনি বুঝার চেষ্টা করুন। এদেশের হাজারো লাক্ষো মেয়ের পিঠের চামড়া তুলে ফেলতে হবে। হাজারো দুলাভাইকে পিটিয়ে পাছার ছাল তুলে ফেলতে হবে একেবারে যারা তাদের শালিকার সাথে জিনায় লিপ্ত হয়েছে।

কত হিসেব নিবেন আপনি?
মেয়েকে দুলাভাইয়ের সাথে প্রেম করতে দিয়ে মুসল্লী সাজেন? আপনার এই মুসল্লীগিরীর পাঁচ পয়সার দাম নেই। আপনি সাবধান থাকুন ঘরকে সামলান। আগে ঘর ঠিক করুন।

This Post Has One Comment

  1. Mahmud

    Sundor bolcen vai

Leave a Reply