You are currently viewing এ যেন ফিতনার এক ভয়াবহ অগ্নিশিখা।

এ যেন ফিতনার এক ভয়াবহ অগ্নিশিখা।

কতোর দশকে আছেন একবার চিন্তা করেছেন? ভাই?
আর সামনের দশকে কি ঘটবে একমাত্র রবই জানেন?

বর্তমান যুগ হল Hyper Sexuality‘র যুগ অর্থাৎ
বিশ্ব কে অতি মাত্রায় যৌনতা ও নগ্নতা দিয়ে সাজিয়ে দেয়া হয়েছে তাই মানুষ খুব সহজে অতি মাত্রায় যৌনতার দিকে উদ্বুদ্ধ হচ্ছে প্রণোদিত হচ্ছে।

পিন থেকে প্লেন পর্যন্ত সকল কিছুতেই নারী কে ব্যবহার করা হচ্ছে।
নারী পুরুষের একে উপরের টান স্বাভাবিক তবে সেই টান কে আরো বাড়িয়ে দিয়েছে এই পশ্চিমা সভ্যতা। আজ রাস্তা-ঘাট, অফিস-আদালত, মার্কেট সকল জায়গায় এমন দুটো পরস্পর বিপরিত আকর্ষিত ব্যক্তি দের পাশাপাশি নিয়ে এসে মানুষের সংযমশীলতা কে শেষ করে দেয়া হয়েছে।

 

 

টিভি, ইন্টারনেট, মোবাইল ফোন, সাইন বোর্ড, পেপার, নাটক, মুভি, বই, উপন্যাস সহ সকল জায়াগায় যৌনতার সুড়সুড়ি ও ছড়াছড়ি ফলে ছেলেদের কামনা বাসনা কে আরো জাগিয়ে তাদেরকে পশু তে পরিনত করা হচ্ছে সর্ব শেষে বিয়ে কে সোনার হরিন বানিয়ে যৌনতা কে সহজ করে দেয়া হয়েছে,

এতে আজ এক নির্লজ্জ পাশবিক সমাজ তৈরি হয়েছে, এমন যুবক ও তরুণ প্রজন্ম তৈরি হয়েছে যারা সারাদিন নেশা আর কামনা বাসনা নিয়ে চিন্তা করে তাদের কাছে ধর্ম একটি বিরক্তকর বিষয় তারা শুধু ভোগ করতে চাই।

এক নির্লজ্জ ও অভদ্র প্রজন্ম তৈরি হচ্ছে যারা নাচ-গান, নর্তকীতে ডুবে রয়েছে
[তাদের মাথার উপর গান-বাজনা এবং নর্তকীদের নৃত্যানুষ্ঠান শোভা পাবে। (ইবনে মাজা-৪০২০)],

যারা বাবা-মায়ের সাথে এমন আচরন করছে যেন তারা দাস-দাসী আর সন্তানেরা মুনিব।

[দাসীর গর্ভ থেকে মনিবের জন্ম হবে (মুসলিম-১০৬)]

GF/BF ও বন্ধু বান্ধবের জন্য অঢেল সময় থাকলেও সেকেলে বাবার সাথে দুটা কথা বলার সময় নেই।

এবং এরা মায়ের চেয়ে বেশি স্ত্রীর আনুগত্য করছে। [বন্ধুর প্রতি সদাচারী ও পিতার সাথে দুর্ব্যবহারকারী হবে, স্ত্রীর আনুগত্য করবে এবং মায়ের অবাধ্য হবে (সহীহ তিরমিযী-১৫৪১)]

আর স্ত্রীরা আজ স্বামীদের ব্যবসায় সাহায্য করছে [ব্যবসা বানিজ্যে স্ত্রী, স্বামীকে সহযোগিতা করবে (মুসনানে আহমদ-৩৮৭০)]।

নবী করীম (সাঃ) বলেছেন-“ঐ সত্তার শপথ! যার হাতে আমার প্রাণ নিহিত। কেয়ামত সংঘটিত হবে না,যতক্ষণ না অশ্লীলতা ও বেহায়াপনা বেড়ে যাবে”

সমাজে অশ্লীলতা বেড়ে গেছে আর এমন এক নারী সম্প্রদায় তৈরি হয়েছে যারা কাপড় পড়েও উলঙ্গ থাকে। তারা এমন কাপড় পড়ে যা তাদের নগ্নতাকে আরও বেশিকরে প্রকাশ করছে।

বর্তমান সমাজে মেয়েরা যে সকল পোশাক পড়ে তার মধ্যে বেশির ভাগই হল এই নগ্নতা ফুটিয়ে তোলার পোশাক (এরা কখনো জান্নাতে যাবে না)
উপরোক্ত নিদর্শন সমূহ বর্তমান সমাজে হুবহু বাস্তবায়িত হচ্ছে।

Leave a Reply