You are currently viewing বাংলাদেশকে দারুল ইসলাম বলা আলেমরা আসলে কার এজেন্ডা বাস্তবায়ন করতেছেন।

বাংলাদেশকে দারুল ইসলাম বলা আলেমরা আসলে কার এজেন্ডা বাস্তবায়ন করতেছেন।

যে দেশে ধর্ষণের শাস্তির জন্য জনগণ রাস্তায় নামতে হয়।যে দেশে কুরআন হাদিসের বই রাখার কারণে গ্রেফতার হতে হয়!যে ভূখন্ডে হক কথা বলার কারণে মাসের পরে মাস আলেম ওলামা দের বন্দী করে নির্যাতন করা হয়!একটা ভূখন্ড যেখানে কিনা ধর্মনিরপেক্ষ মতবাদে বিশ্বাসী একটি রাজনৈতিক দল ক্ষমতায় রয়েছে! সে ভূখন্ড নাকি দারুল ইসলাম?আবার না-কি সেদেশের শাসকের সমালোচনা করা নাজায়েজ।

এ দেশের আহলে হাদিস নামক একটা দলের বেশ কয়েকজন আলেমের এমন কথাবার্তা সত্যিই হতাশ জনক!উনারা আসলে কিসের মেসেজ দিতে চাচ্ছেন অথবা কার এজেন্ডা বাস্তবায়ন করতে চাচ্ছেন বিষয়টা খোলাসা হওয়া দরকার ।

পবিত্র ভূমি জাজিরাতুল আরব!সালমান বিন আওদার মতো যুগ শ্রেষ্ঠ আলেমদের হক কথা বলার কারণে বন্দী করে নির্যাতন করা হয়।আধুনিকতার নামে পবিত্র ভূমিতে বিকিনি পরে নর্তকীদের গানের কনসার্ট করার অনুমতি দেয়া হয়।ঠিক সেই সময় উম্মাহর হক্কানী আলেম ওলামারা যখন এই শাসকদের বিরুদ্ধে প্রতিবাদ করে। তখন এ ভদ্রলোকেরা দরবারি দের পক্ষ নিয়ে হক্কানী আলেম ওলামার প্রতি ফতোয়া ছুড়ে।সালতানিয়া ওসমানিয়া পতনের পরে জখন মাজলুম মোসলমানরা দারুল ইসলামের প্রতিষ্ঠার আন্দোলনে রক্ত ঝরাচ্ছে! ঠিক সেই সময় উনারা কুপ্পার রাষ্ট্রগুলোকে দারুল ইসলাম বলে পতোয়া দিচ্ছে আহ কি লজ্জা।

আল্লাহ উম্মাহর যুবসমাজকে আলেম নামক ফিতানা গুলো থেকে হেফাজত করুক।

Leave a Reply