You are currently viewing কাজিন নামক ফেতনা! কাজিন কাজিন খেলা, ডুবতে চলছে বেলা!!

কাজিন নামক ফেতনা! কাজিন কাজিন খেলা, ডুবতে চলছে বেলা!!

প্রিয় ভাই-বোনেরা, আজ আমি আপনাদের সামনে কথা বলব।সমাজ ধর্মের অনুসারীদের, সৃষ্টি করা ভয়ঙ্কর এক ইসলামবিদ্বেষী ফেতনা নিয়ে।প্রিয় ভাইয়েরা আমাদের সমাজে চলমান এক মহামারীর নাম হচ্ছে কাজিন।

হোক সে ছেলে কিংবা মেয়ে। এই সমাজ ধর্মের অনুসারীরা কাজিনদের নিজের আপন ভাই বোন ভাবে। কিন্তু সেটা কতটা যুক্তিযুক্ত ?ইসলাম কি তাদের মাহরাম বলে ঘোষণা দিয়েছিলো ? না, দেননি। অথচ তাদের জন্য আমরা আমাদের সকল শৃঙ্খল ভঙ্গ করে বসে আছি।


চার দিকে প্রতীয়মান কাজিন ছেলে, সে তার মেয়ে কাজিনের শরীরে অবাদে হাত দেয়।এবং সেটাকে খুব স্বাভাবিক মনে করে। ঠিক তেমনি মেয়েটাও কিছু মনে করেনা, কারণ ভাই – বোনই তো..!
কিন্তু আমার প্রশ্ন হচ্ছে কাজিনের সাথে কাজিনের এই সমাজে কি বিয়ে হয় না?

উত্তরঃ
অবশ্যই হয়। তাহলে কাজিনদের সাথে আপন ভাই বোনের মত উন্মুক্ত চলাফেরা কেন? যেখানে বিপরীত দিক থেকে প্রচন্ড যৌবনের লালসা?সেখানে চরিত্র টিকিয়ে রাখা কতটা নিরাপদ? প্রিয় বাবা-মা আপনারা কি ভাবছেন? স্রেফ কি তারা শুধু ভাই বোন?এতো আত্মবিশ্বাস আপনার কোথা থেকে আসে!!আসুন একটা ঘটনা আপনাদের শেয়ার করি!!

কিছুদিন আগে কথা বলছিলাম আমার এক সহপাঠীর সাথে।সে খুব আনন্দের সাথে আমাকে বলছিলো তার কুকীর্তির কথা। সে কিভাবে তার মেয়ে কাজিনের সাথে তার কুপ্রবৃত্তি হাসিল করেছিলো । এবং সে বলছিলো,এই সুযোগটা কিন্তু সে একদিনে পায়নি। আস্তে আস্তে করে অনেকদিনের চেষ্টায় পেরেছে।কিন্তু তাদের সম্পর্ক ছিল শুধু ভাই বোনের!আহ!
.
সুতরাং মা, বোনদের বলবো, কাজিন নামক এই নন-মাহরাম থেকে নিজেকে দূরে রাখুন । আপনি হয়তো কাজিনকে ভাই-ই ভাবেন, কিন্তু সে যে আপনাকে নিয়ে ফ্যান্টাসিতে ভোগেনা তার নিশ্চয়তা কি?
নিজের সর্বোচ্চ হেফাজত করুন । মনে রাখবেন-
“অধীকাংশ ছেলেই চায় কুমারীর স্বাদ নিতে,
যে শরীরে কখনো কোনো পুরুষের স্পর্শ পর্যন্ত লাগেনি।”ভেবে দেখবেন – আপনি আপনার স্বামীর জন্য কি উপহার রাখছেন?

Leave a Reply