You are currently viewing লাল গাভির রহস্য ও দাজ্জালের আগমন ( পর্ব ৩)

লাল গাভির রহস্য ও দাজ্জালের আগমন ( পর্ব ৩)

চলছিল লাল গাভির কথা। আমার এইসব কথা শুনে হয়তে অনেকেই আছে যারা মনে মনে বলেন যে ওনি এসব কি বলে? অথচ আমরা আগে এ সম্পর্কে কিছুই শুনেনি। মনে রাখবেন জ্ঞান আল্লাহর দান। না জানাটা আপনার দুর্বলতা। আপনি যদি এসব বিষয়ে না জানেন তাহলে দাজ্জালের ফেতনা সম্পর্কে কিছুই বুঝবেননা। অনেকেই হয়তো মনে করছে যে দাজ্জাল হঠাৎ বেরিয়ে আসবে তার সাথে তখন আমরা যুদ্ধ করবো। আসলে এসব চিন্তাধারা খুবই অজ্ঞতার পরিচয়। আল্লাহর রাসুল সা: বলেছেন যে দাজ্জালের ফেতনা হবে সুক্ষ থেকে অতিসুক্ষ । তাহলে আপনি রাসুৃলের এই কথার দ্বারা কি বুঝলেন? কথার কথা ধরুন একটি মানুষ গোপন থেকে মাথার চাল খাটিয়ে কারো বিরুদ্ধে ষড়যন্ত্র করে। আরেকটি মানুষ জ্বলজন্ত বের হয়ে ষড়যন্ত্র করে। তাহলে আপনি এখানে কোনটিকে সুক্ষ্মদর্শী ষড়যন্ত্র মনে করবেন? নিশ্চয় যেটি গোপন থেকে চাক্রান্ত করছে সেটিই বড় ও অতিসুক্ষ ষড়যন্ত্র। ঠিক আল্লাহর নবী সা: বলেছেন যে দাজ্জালের ফেতনা হবে অতিসুক্ষ। যা মানুষের চোখকে ফাকি দিবে। অতপর মহান আল্লাহ তায়ালা এক আয়াতে বলেন আর আল্লাহ কাফেরদের সব ষড়যন্ত্রকে ভেদ করে দিবেন। আল্লাহর বান্দাদের অন্তরে ও জ্ঞানে তাদের কু চক্রান্ত ও ষড়যন্ত্র খুলে দিবেনন।

আসুন আরো গভীরে যাই !
ইহুদিরা তাদের ওয়েব সাইটে টম্পল অফ সুলেমন (বা সুলাইমান পয়গাম্বরের স্হান) যেটিতে নবী সুলাইমান আ: এর ঐ যে সিংহাসনটি রাখা থাকতো। ঠিক সেখানেই তারা তাদের সেই ট্রেম্পলটি বানানোর জন্য সিদ্ধান্ত নিয়েছে। কিন্তু এই ট্রেম্পল বানাতে হলে সব ইহুদিদেরকে পবিত্র হতে হবে। আর ইহুদিদের মতে তারা সবাই অপবিত্র। তারা যেদিন ঐ লাল গাভিটিকে পাবে সেদিন তারা পবিত্র হবে ।

খ্রীষ্টানদের পবিত্র বাইবেলের ( বর্তমান বিকৃত) গনণাপুস্তকে লিখা আছে যে তিনি ( দাজ্জাল) অচিরেই ইয়াহুদার পুত্রদের কাছে আগমন করবেন এবং সেই এক চোখ বিশিষ্ট প্রভু ইহুদার পুত্রদের জন্য ( ইহুদিদের জন্য) শান্তি বয়ে আনবেন ( বাইবেল – গনণাপুস্তক)

বাইবেলের গনণাপুস্তকে আরো লিখা আছে ১১ অনুচ্ছেদে যে ( আর সদাপ্রভু আদেশ করেন তিনি নির্দিষ্ট করেছেন এ বিষয়টি। অতপর: তোমরা নিয়ে এসো শুচিকরণের একটি গাভি, যা দিয়ে কখনো যজোমা করা হয়নি যা হবে লাল, ও কুমারী ও দাগহীন। অতপর তা তোমরা সুচিকরন করো প্রভুর আদেশে! (গনণাপুস্তক)

এভাবেই তাদের ধর্মিয় কিতাবগুলিতে লাল গাভিটির কথা বার বার আদেশ দেওয়া হয়েছে। যার কারনে ঈসরাইলে কোন জায়গায় কোন ধরনের লাল রংয়ের কোন গুবাছুর জন্ম হলেই তারা সরকারী ভাবে সাথে সাথে সেটিকে নিয়ে যায়। এবং সে বাছুরটির উপর পরিক্ষা নিরিক্ষা করা আরম্ভ করে ক্যান্ডিডেট এর মধ্যে গবেষণার মধ্যমে। তাদের মতে অচিরেই সেই লাল গাভিটি তাদের নিকট আসবে । আর সেটির জন্য তারা যুগেরপর যুগ এমন কি শত শত বছর ধরে অপেক্ষা করছে কেননা এটিই তাদের প্রভু জোসেফ বা (দাজ্জাল) আবির্ভাব হবার প্রথম স্টেপ বা নিদর্শন।ট্রেম্পল অফ সুলেমন ও দাজ্জালের নিদর্শন।

অামি গত দুই পর্বে আপনাদেরকে মোটামোটি একটু ধারনা দিয়েছি লাল গাভি সম্পর্কে। মূলত এই লাল গাভীটির নিদর্শন হলো আমাদের পবিত্র কোরআনের প্রথম সূরা সুরা বাকারা (গাভী) সূরাটিতে। এটির মধ্যে ঠিক যেমন গরুর নিদর্শনগুলি বর্ণনা করা হয়েছে ঠিক ইহুদিদের বিভিন্ন ধর্মগ্রন্হে সেটিকেই বর্ণনা করা হয়েছে। অর্থাৎ তাওরাত ও বিভিন্ন কিতাবে সেটিকে শুচিকরণ অধ্যায় নামে নাম দেওয়া হয়েছে। মূলত এটি তাদের আরেকটি ষড়যন্ত্র।

ট্রেম্পল অফ সুলেমন অর্থাৎ বায়তুল মাকাদ্দাস নবী সুলাইমান আ: জ্বীনদের দ্বারা তৈরি করেছিলেন। আর সুলেমন ট্রেম্পল হল ঠিক সেই জায়গাটি সেখানে নবী সুলাইমানের সেই সিংহাসনটি রাখা হতো। যে সিংহাসনের ব্যাপারে পবিত্র কোরআনে বিস্তর বর্ননা রয়েছে। তো সেই মসজিদুল আকসার ভেতরে নবী দাউদ আ: এর বসার একটি পাথর রয়েছে। যেখানে নবী দাউদ আ: সব সময় বসতো আর সেটিতেই নবী সুলাইমান আ: এর সেই আজব সিংহাসটি স্হাপন করেছিলেন যে সিংহাসনের নিয়ন্ত্রনে হাজার হাজার জ্বীন ছিল, সেই সিংহাসনের জায়গাতে ইহুদিরা তাদের সেই ট্রেম্পল তৈরি করবে। এবং তাদের প্রতিশ্রুত সেই প্রভু জোসেফ ( দাজ্জাল) কে বসাবে।

তাওরাতে লিখা আছে ” আর সেই এক চোখ বিশিষ্ট প্রভু অচিরেই ইয়াহুদার ( ইহুদিদের) পুত্রদের কাছে আগমন করবে। এবং তিনি ইয়াহুদার পুত্রদের জন্য শান্তি ও কল্যাণ নিয়ে আসবে। আর বনী ঈসরাইলগন তাদের হাইকল ফিরে পাবে ( তাওরাত – বিকৃত)

তাহলে চিন্তা করুন তারা সেই এক চোখ বিশিষ্ট প্রভুর জন্য অপেক্ষা করছে হাজার হাজার বছর ধরে। বর্তমানে সেই ট্রেম্পল অফ সুলেমনের একটি ভাঙ্গা দেয়াল রয়েছে যেখানে ইহুদিরা সব সময় মাথা টুকা দিয়ে দিয়ে এবাদত করে। গত কিছুদিন আগে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্প সেখানে গিয়ে সেই ট্রেম্পল অফ সুলেমনে মাথা ঠুকিয়ে সেই জোসেফের ( দাজ্জালের) এবাদত করে এসেছে। এবং ট্রেম্পল বানানোর কাজে তারা অচিরেই হাত দিবে। সেজন্য তারা সেই ট্রেম্পলের একটি প্রতিচ্ছবি প্রকাশ করেছে। যদিএ সেই ট্রেম্পলের ছবি তারা অনেক আগেই বানিয়ে রেখেছে

এবং তারা তাদের দৈশিক মুদ্রা টাকা ও পয়সাতে সেই ট্রেম্পলের ছবি অংকন করে দিয়েছে। আর সেই টাকার মধ্যে ( ইসরাইলের) সেখানে ছোট করে শুধু মাত্র একটি চোখ অংকন করা আছে। বুঝেছেন চোখটি কার?
ঐ যে তাদের জোসেফ এর চোখ যার অপেক্ষায় তারা হাজার হাজার বছর ধরে। তাদের মতে তিনি অচিরেই আসবে ইহুদার পুত্রদের কাছে আর এজন্যই তারা সেই ট্রেম্পলের কাজ শুরু করেছে।

কি কিছু বুঝেছেন। আমি আপনাদের সবই দেখাবো আস্তে আস্তে। অপেক্ষা করুন।

সংক্ষিপ্ত———- পরবর্তিতে চোখ রাখবেন।

লেখকঃসাইদুল ইসলাম

লেখক,গবেষক (শেষ জামানা)

Leave a Reply