You are currently viewing প্রিয় ভাই আমার! আওয়ামী লিগের ভাইদের থেকে কি তাহলে আমাদের ঈমান  শিখতে হবে?

প্রিয় ভাই আমার! আওয়ামী লিগের ভাইদের থেকে কি তাহলে আমাদের ঈমান শিখতে হবে?

ও ভাইয়েরা আপনারা কি খেয়াল করেছেন? আমাদের আওয়ামী লিগের ভাইদের প্রতি?তারা কতো ভয়হীন, ও দাম্ভিকতার সাথে জমিনে চলাফেরা করে!!বিরোধী শক্তি তাদের কাছে কত নতজানু অবস্থায় থাকে। যাকে যেভাবে ইচ্ছে ভয় দেখাতে পারে,জেল জুলুম এর শিকার করতে পারে!এমন কিছু ভাইদের দেখেছি এতো উন্মাদ। মনে হয় দুনিয়ায় মৃত্যু তাদের স্পর্শ করবেনা!!

ও আমার ভাইয়েরা জবাব দিন, আওয়ামী লিগের ভাইদের এতো শক্তি,এত ক্ষমতার উৎস কি? কোন জিনিস তাদের এতো শক্তি যোগান দেয়?একটু মনোযোগ দিন প্রিয় ভাই!

এখন রাষ্ট্র ক্ষমতায় আওয়ামীলিগ, এবং দলীয় প্রদান হচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।উনি শুধু বাংলাদেশের
প্রধানমন্ত্রী,এবং তার ক্ষমতা শুধু এ দেশ পর্যন্ত সীমাবদ্ধ।একটু খেয়াল করুন!!আমার আওয়ামী লিগের ভাইয়েরা শেখ হাসিনার আন্দোলন করে।বিনিময়ে শেখ হাসিনা প্রদত্ত শক্তিতে তারা এত দাম্ভিক। বিএনপি সহ মানব রচিত বাকি বিরোধী দল গুলো, তাদের ভয়ে কুপোকাত।রাজপথে তারা একটা সমাবেশ করতে হিমশিম খেয়ে যায়!!

ও ভাইয়েরা মারহাবা, মারহাবা, আপনাদের। কতো ভাগ্যবান কি সৌভাগ্য আপনাদের!! যদি আওয়ামী লিগের ভাইয়েরা শেখহাসিনার পাওয়ার দেখিয়ে এতো দাম্ভিক হয়ে ঘুরে।তাহলেতো আমি আপনি বুক খুলে হাঁটবো!! তারা যার আন্দোলন করে তিনি বাংলাদেশের প্রধান।আর আমি আপনি কার আন্দোলন করি জানেন?

আল্লাহ আমার আল্লাহ!যিনি শুধু বাংলাদেশ নয়,ইন্ডিয়া নয়!আমেরিকা নয়!রাশিয়া নয়!সারা বিশ্ব জাহানের মালিক! গ্রহ, নক্ষত্র, চন্দ্র, সূর্য, আসমান জমিন।শেখ হাসিনা, বাইডেন,পুতিন সহ যত দুনিয়ার সুপার পাওয়ার শাসক আছেন তাদের ও মালিক!মোহান বাদশাহ রাজাধিরাজ মোহা পরাক্রমশালী আমাদের আল্লাহ!! আমার আল্লাহ!!আমি আপনি আমার সেই আল্লাহর আন্দোলন করি। আমাদের কিসের ভয়? কিসের সংশয়? এ জমিন আমার আল্লাহর!এ আসমান আমার আল্লাহর! এ জমিনে আমার আল্লাহর কুরআনের আন্দোলন চাড়া, কারো গোলামি কোনো আন্দোলন আমি-আমরা মানি না মানবোনা!আমরা আল্লাহ চাড়া আমরা কাউকে পরোয়া করিনা!!ভয় তো পাবে বিএনপির ভাইয়েরা , ভয় পাবে কামাল গংরা ভয় পাবে মানব রচিত দলের কর্মীরা। কারণ তারা ব্যক্তির আন্দোলন করে আমার আল্লাহর নয়!!

প্রিয় ভাই আপনি নিজে ও জানেন না আপনার শক্তির পাওয়ার কতটুকু। হে আমার ভাই একটু অনুধাবন করুন!ঝেড়ে ফেলুন ঠুনকো আওয়ামী লীগের মত বাতিল শক্তিকে।জান্নাত আপনার প্রতীক্ষায়।

Leave a Reply