You are currently viewing মানুষ এখন অপরাধকে অপরাধ মনে করে না।

মানুষ এখন অপরাধকে অপরাধ মনে করে না।

নিঃসন্দেহে আমরা খুব ভয়াবহ একটা ফেতনার সময় পার করতেছি। সাথে আছে তার কথিত নষ্টভ্রষ্ট সমাজব্যবস্থা!!যে সমাজব্যবস্থা ভালো কে খারাপ! মন্দকে ভালো হিসেবে উপস্থাপন করতেছে।আমি এমন সমাজ ব্যবস্থা মানিনা!!

গত কিছুদিন আগে কোন এক ভাইয়ের পোস্টে কমেন্ট করে বলেছিলাম। কেয়ামতের আগ মুহূর্তে রাসূলুল্লাহ সাল্লাল্লাহু আলাই সালাম বলেছেন। কেয়ামতের আগ মুহূর্তে মানুষ অপরাধ কে অপরাধ মনে করবেনা!এবং অপরাধী অপরাধ করে তা নিয়ে গর্ববোধ করবে।ইসলামের অনেকগুলো বিষয় কে! সামাজিক অপরাধ হিসেবে বিবেচনা করবে। কত সুন্দর নবিজির হাদীসটি আমাদের সমাজের সাথে মিলে গেছে,চিন্তা করে দেখুন।

এবার আসি মূল বিষয়! গত কিছুদিন আগে আমি এবং আমার এক সহকর্মী মাইজদী সিয়াম হোটেলে নাস্তা করতেছিলাম। ঠিক তার পাসে বিশ্ববিদ্যালয়ের কিছু ভাই আগে থেকে নাস্তা করছিলো। আমি চায়ের কাপে চুমুক দিচ্ছি, ঠিক তখন শুনতেছি এক ভাই খুব গর্বকরে বলতেছে। এখন পর্যন্ত সে তার ইউনিভার্সিটির এগারোটি মেয়ের সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করেছে।সাথের বন্ধুরা তাকে বাহ বাহ দিচ্ছে লিজেন্ড এই সেই।

সবচেয়ে অবাক হয়েছি এ কারণে। আমি আমার টেবিলে বসে কথা গুলো নিয়ে আক্ষেপ করিতেছি। তখন এক মুরুব্বি বলতেছে এখন এ বয়সে পোলাপান এগুলো করেই বাবা। বিয়ের পর ঠিক হয়ে যায়।

প্রিয় ভাইয়েরা এটা শুধু মাইজদী সিয়াম হোটেলের চিত্র না। এটা হচ্ছে পুরো সমাজ ব্যাবস্থার চিত্র।ধিক্কার জানাই এসব মানুষকতাকে।ধিক্কার এসব মডারেট মুসলিমদের

প্রিয় ভাইয়েরা এখন ফেতনার মহামারি চলতেছে। গুনাহ হবে সেটা আপনার রবের সাথে আপনার একান্ত বিষয়। আল্লাহ চাইলে আপনাকে ক্ষমা করে দিবেন। কিন্তু প্রকাশ্য গুনাহ নিন্দনীয়, এবং সীমা লঙ্ঘন কারিতার সামিল ।নিশ্চয়ই আল্লাহ সীমা লঙ্ঘন কারিকে অপছন্দ করেন।

হে যুবক প্রকাশ্য গুনাহ থেকে বিরত থাকুন!!

Leave a Reply