You are currently viewing করোনা_ভাইরাস এবং দাজ্জালের New_world_order:-গুরুত্বপূর্ণ কিছু কথা

করোনা_ভাইরাস এবং দাজ্জালের New_world_order:-গুরুত্বপূর্ণ কিছু কথা

ডিপ স্টেট সিক্রেট সোসাইটির ঘনিষ্ঠ সদস্য আমেরিকান ডিপলোমেট জিওপলিটিকাল বিশেষজ্ঞ উপদেষ্টা কিসিঞ্জার দাবি করেছে করোনা ভাইরাসের প্রতিশষেধক হচ্ছে New world order তিনি আরও বলেছেন করোনা ভাইরাস ততদিন পর্যন্তই থাকবে যতদিন না মানুষ New world order মেনে না নিচ্ছে।

তা প্রশ্ন হচ্ছে এখন New world order টা কি ভাই বলুন? উত্তর সিক্রেট society র দাবি হচ্ছে দুনিয়াতে ইলেক্ট্রোনিক মুদ্রা Available করতে হবে।সবাইকে electronic মুদ্রা ব্যাবহারে অভ্যস্ত হতে হবে।কাগুজেমুদ্রাকে একেবারে good bye করে দিয়ে cashless society তৈরী করতে হবে।

একারনে করোনা ভাইরাসের আতজ্ঞ তৈরী করা হয়েছে কারন

হঠাৎ করে যদি Electonic money ব্যাবহার করতে বলা হোত তখন সবাই আন্দোলন শুরু করত।এখন দুনিয়ার সবাই ক্রাইসিস এর মধ্যে পরেছে আন্দোলন করার মত পেটে খাবার নেই। অতএব ক্রাইসিস তুলে দিয়ে এখন সবাইকে যা করতে বলা হবে মানুষ সেটাই করবে।

অতএব বোঝাই যাইতেছে যে সামনে কাগুজেমুদ্রাকে একেবারে বন্ধ করে ইলেক্ট্রনিক মুদ্রা ব্যাবস্থা দুনিয়াতে চলে আসবে। মানুষকে ইলেক্ট্রনিক মুদ্রার গুরুত্ব বুঝানোর জন্য করোনা ভাইরাস ব্যাবহার করা হয়েছে।

লকডাউনে যাদের কাছে Electrnic মুদ্রা রয়েছে তারা এখন ঘরে বসেই Electronic money দিয়ে payment দিয়ে জীবন চালিয়ে নিতে পারতেছে আর যাদের electrnic money নেই তারা ইউরোপ আমেরিকাতে অধিকাংশই এখন না খেয়ে মারা যাচ্ছে।

পরিস্থিতি আরও খারাপের দিকেই যাবে যতদিন পর্যন্ত সমস্ত sector electronic money ব্যাবহারে অভ্যস্থ না হচ্ছে।

ইউরোপের রাষ্ট্র সুইডেন এর দিকে তাকান দেখবেন সেখানে lockdown নেই সেখানে করোনা নেই কারন তারা cashless society.তারা electronic money ব্যাবহার করে।

A cashless world coming soon.প্রক্রিয়া চলমান রয়েছে Bionic electronic microchip already চলে এসেছে।Bitcoin cryptocurrency ত বাজারে অনেক আগে থেকেই চলমান রয়েছ।

সব খবরের সুত্র নিচের লিংকের ছবিতে দেয়া রয়েছে।

Leave a Reply