You are currently viewing ক্রুসেড চলছে চলবে। আপাতত আফগান ফ্রন্ট থেকে চরম পরাজিত হয়ে তারা পিছু হটেছে।

ক্রুসেড চলছে চলবে। আপাতত আফগান ফ্রন্ট থেকে চরম পরাজিত হয়ে তারা পিছু হটেছে।

ক্রুসেড চলছে চলবে। আপাতত আফগান ফ্রন্ট থেকে চরম পরাজিত হয়ে তারা পিছু হটেছে। এখন তারা চতুর্থ ক্রুসেডের মত করে নন মুসলিমদের বিরুদ্ধে অর্থাৎ কন্সটান্টিনপোল বা অর্থডক্স খ্রিষ্টান রাশিয়া এবং চীনের জন্য নিজেকে প্রস্তুত করছে। কন্টেইমেন্ট অফ চায়নার পলিসির জন্য আরো ফ্রন্ট থেকে জায়ান্ট আমেরিকা সেনা উত্তোলন করবে, তবে কবজা বজায় রাখবে। পুরো মিলিটারি কাঠামো ঢেলে সাজানো হবে। সামনের কয়েক বছরে আমরা তা দেখতে পাবো।
.

যাইহোক, সূর্য উদিত হবার স্থানকে খোরা-সান বলা হয়। গভীর ও ভয়াল কালো রাত পার করে খোরা-সানে ইসলামের সূর্য উঠেছে। যা পুরো কায়েনাতকে আলোকিত করে দিবে ইনশাআল্লাহ। ক্রুসেডের বিরুদ্ধে এই অঞ্চল হবে মুসলিম শিবিরের প্রধান কেন্দ্র। এখান থেকেই আখিরুজ্জামানে পূর্ব ও পশ্চিমে অভিযান প্রেরণ করা হবে, এখান থেকেই মক্কায় সাহায্যকারী দল যাবে। এরমধ্যে আরো বিভিন্ন ফ্রন্ট খুলবে, শক্ত ঘাটি নির্মাণ হবে।

এস্কেটেলোজির চশমা পরে জিওপলিটিক্স দেখছি। ঠিক বুশও সেটাই করেছিল। ক্রুসেডার কিং রিচার্ড দ্য লায়ন হার্ট -এর ভাই কিং জন ল্যাকল্যান্ডের সরাসরি বংশধর জর্জ ডব্লিউ বুশ স্বীয় ধর্ম বিশ্বাস থেকে অনুপ্রাণিত হয়েই ওয়ার ওন টেরর নামে ফাইনাল ক্রুসেড শুরু করেছিল। যা এখনো চলছে। বিস্তারিত লিখবো ইনশাআল্লাহ।

Leave a Reply