You are currently viewing I Pet Goat carton   গোপন ইঙ্গিত ও রহস্য! পর্বঃ ০১

I Pet Goat carton গোপন ইঙ্গিত ও রহস্য! পর্বঃ ০১

আপনারা গতকাল ভিডিওটি দেখার পর হয়তো আৎকে উঠেছেন
আর শিউড়িয়ে উঠারই কথা। অনেকই বার বার এটির বিশ্লেষণ করে পোষ্ট করার অনুরোধ করছেন তাই আমি কয়েক পর্বে এটির বিশ্লেষন পোষ্ট করবো। আশা করি সবাই অতি মনোযোগ সহকারে পড়বেন।
আমরা হয়তো জানিনা এ কার্টুন মুভিটি ২০১২ সালে রিলিজ হয়েছে। অথচ তারা ২০১২ তেই ২০৪০ পর্যন্ত পৃথিবীতে কি হবে তার সব ইঙ্গিত দিয়ে দিয়েছে। আপনি আজব হচ্ছেন তাইনা? কিছু করার নেই আমরা তবুও অন্ধ। যাই হোক আমি এখানে ৪ টি পয়েন্ট বর্ননা করছি।

( পয়েন্ট 1)
Louis Lefebvre এর প্রযোজনায় 2012 সালে রিলিজ হওয়া একটি 7 মিনিটের সর্ট এনিমেশন মুভি৷ কিন্তু এটি দাজ্জালের আত্মপ্রকাশ মূলক একটি মুভি৷ শুরুতে যে ছাগলের মাথা দেখা যায় এটি হলো লসিফার শয়তানের মূর্তি যা ইলুমিনাতি বা গুপ্ত সংঘটন এর সাইন বা চিহ্ন!!
বুশ ওবামা সহ বিন লাদেন সব কিছুর ঘটনা প্রবাহ দেখানোর পর,
বুশ ও ওবামাকে লাইট দেওয়া একটি তারার আলো যেটি 666 আমি আপনাদের গত কিছুদিন আগে 666 ও তার গোপন রহস্য বের করে বুঝিয়েছিলাম। তারপর আমার ক্ষুদ্র জ্ঞানে যা কিছু বুঝি তা হলো, টুইন-টাওয়ারে হামলার খবর বুশ জানতো তাই তাকে হাসি-খুসির মাঝেও চিন্তিত দেখানো হয়েছে। আর গাভিটি খুব সম্ভবত সেই লাল গাভি কেননা তাতে একটি QR Code দেয়া হয়েছে আর আমি লাল গাভি নিয়ে গবেষনা করে আপনাদেরকে আজ প্রায় কয়েক বছর ধরে বুঝিয়ে আসছি।

( পয়েন্ট 2)
আর বুশ যে কার্পেটের উপর নাচানাচি করছে সেটা ইয়াহুদীদের পতাকার সংকেত। পিছনের দেয়ালে কয়েকটি Six ★ এর ছবি দেয়া আছে যাতে ইয়াহুদীদের 666 এর রহস্য লুক্কায়িত রহস্য। আর পিছনে অনেক সাংকেতিক চিহ্নটি যা তাদের বহীমিয়ান ক্লাবের লোগোতে ব্যবহার করা হয় এবং আরো দেখেছেন একটি উলঙ্গ লোক পা ছড়িয়ে শুয়ে আছে এবংতার পুরুষাঙ্গের ভেতর একটি ডাইনীবুড়ি সাদৃশ্য উলঙ্গ মহিলা নাচানাচি করছে। মানে তারা উলঙ্গনারীর দৃশ্য দেখিয়ে পর্নোগ্রাফিতে মুসলিমদের আসক্ত করবে আর করে যাচ্ছে। এবং মুসলিম যুব সমাজকে ধংস করবে।

( পয়েন্ট 3)
এখানে ওসামা বিন লাদেনকে দেখানো হয়েছে , এবং লাদেনের পিছনে একদল কালো সৈন্যবাহিনী দেখা গিয়েছে। এটির দ্বারা তারা রাসুল সাঃ এর বর্নিত কালো পতাকাবাহী দলকে বুঝিয়েছে। রাসুল সাঃ বলেন পূর্ব দিক থেকে একটি কালো পতাকাবাহী দল বের হবে। যাদের মধ্যে আল্লাহর খলিফা ( ইমাম মাহদী) থাকবে।

পয়েন্ট 4 )
তারপর ছোট একটা বাচ্চা মেয়েকে একটি আপেল নিয়ে বসে থাকতে গিয়েছে এবং তারপাশে অনেকগুলি মানবাকৃতির শিশু বাচ্চা দেখা গিয়েছে। এবং আপেলটি হাত থেকে পড়ে গিয়ে ওবামার পায়ের নিকট গিয়ে দু ভাগ হয়ে যায়,,,,,, এটির অর্থ হলো সিরিয়ান মেয়ে বাচ্চা উদ্দেশ্যে। বিগত সিরিয়ার যুদ্ধে সবচেয়ে বেশি হত্যা করা হয়েছে শিশু বাচ্চাদের এবং তার মধ্যে বেশি টার্গেট করে হত্যা করা হয়েছে মেয়ে বাচ্চা ও যুবতী মেয়েদের এর কারন হলো আপেলটি হলো বাচ্চা, এই মেয়েদের থেকেই বাচ্চা বের হবে যেমন দেখিয়েছে একটা ফুল ফুটেছে আপেলটি ফেটে। কেননা এই মেয়ে দ্বারা তারা ইঙ্গিত দিয়েছে তারা হলো তৃতীয় মহা বিশ্ব যুদ্ধের আগে সবচেয়ে বড় টার্গেট। কেননা এই মুসলিম মেয়েগুলি বেচে থাকলে তারা সন্তান প্রসব করবে। আর এই সন্তানগুলিই পরবর্তিতে ইমাম মাহদী ও ঈসা আ: এর সৈন্যবাহিনী হবে।
এজন্য এদেরকে মেরে ফেলতে হবে। এটিই ইঙ্গিত করেছে তারা

সংক্ষিপ্ত —- পরের পোস্টে বাকিগুলির বিস্তারিত বিশ্লেষণ করবো

চলবে,,

This Post Has 0 Comments

  1. hm Mahmud

    জাযাকাল্লাহ

Leave a Reply