You are currently viewing দাজ্জাল হবে নি:সন্তান!

দাজ্জাল হবে নি:সন্তান!

মুসলিম শরিফে হাদীসে বর্ণিত আছে, যে আল্লাহর রাসুল সা: বলেন যে দাজ্জাল হবে নি:সন্তান। এর অর্থ হচ্ছে যে সে মায়ের ভালোবাসার কঠিন শত্রু হবে। দাজ্জালী সংস্কৃতিতে মায়ের ভালোবাসার কোন স্হান নেই। কেননা মায়ের সঠিক ভালোবাসায় বাচ্চার ভেতরে মানবতা আসে।

আপনি বিষয়টি ভালো করে লক্ষ করুন। এসব বিষয় খুবই সুক্ষ্ম আপনি মনোযোগ ছাড়া এসব কথা বুঝতে কঠিন হবে। গত ২০০১ সাল থেকে আমেরিকা জোট বাহিনী লাগাতার আফগানিস্তানে হামলা করে তার মধ্যে সবচেয়ে যুদ্ধস্র যে বাহিনীটি ছিলো আমেরিকার সেটি হলো ন্যাটো বাহিনী। হয়তো আপনি ন্যাটো বাহিনীর কথা শুনেছেন কিন্তু আপনি হয়তো জানেননা যে এই ন্যাটো বাহিনীর সদস্যদের মধ্যে কোন সদস্য বৈধ সন্তান নয়। তারা সব জারজ সন্তান।

তাদেরকে আমেরিকা আলাদা ভাবে বছরের পর বছর প্রশিক্ষণ দিয়ে তৈরি করেছে এ বিশেষ কাজের জন্য। যার কারনে আফগানিস্তানে সবচেয়ে বেশি মুসলমান হত্যা হয়েছে ন্যাটো বাহিনীর হাতে। কেননা তাদের ভেতরে কোন মায়া দয়া বলতে শব্দ নেই। তারা মুহুর্তের ভেতরে অনেক মানুষকে হত্যা করতে সক্ষম।

দাজ্জাল চায় পৃথিবীর কোন সন্তান মায়ের দুধ পান না করুন। এজন্য তারা টিভি মিডিয়াতে বিভিন্ন রুপ চর্চার নামে মেয়েদেরকে বাচ্চা লালন পালন থেকে দুরে সরিয়ে দিচ্ছে। তারা লাক্স সুন্দরী প্রতিযোগীতার নামে শত শত হাজার হাজার বিবাহিত যু্বতীদেরকে বাচ্চা নষ্ট করার বিষ ঢুকিয়ে দিচ্ছে। বাড়ি বাড়ি এনজিওদের দ্বারা পৌছে দিচ্ছে যে একটি সন্তান যতেষ্ট। এজন্য তারা বিনামূল্য ফ্রিতে কনডম বিতরন করছে জন্ম বিরতিকরন পিল বিতরন করছে। একবার ও কি ভেবে দেখেছেন এই আমেরিকা লন্ডন ফ্রান্স ইসরাইল থেকে আসা হাজার হাজার বিলিয়ন মার্কিন ডলার কেন তারা আমাদের পিছনে ফ্রিতে নষ্ট করছে। তার দ্বারা তাদের কি বা লাভ আছে ??

ইনোষ্টিটিউট অব হিউমিনিষ্টিক সাইন্সের বৈজ্ঞানিকরা প্রমান করেছে যে যারা ছোট বেলায় অন্তত দু বছর মায়ের দুধ পান না করে তারা সমাজের অন্য সব মানুষ থেকে চরিত্রে অনেক উগ্র ও মায়াহীন হয়। বিশেষ করে বৃদ্ধশ্রমে পালিত মা বাবাদের তথ্য ও গবেষণার দ্বারা জানা যায় যে যারা ছোট বেলায় বাচ্চাদের বুকের দুধ পান করারনি তাদের ৮০ ভাগ মা বাবা বর্তমান বৃদ্ধশ্রমে থাকেন।

সংক্ষিপ্ত

Mufti Bineamin Al Ashari

Leave a Reply