You are currently viewing ওরা আল আকসা মসজিদ দখল করে ফেলতে চায়।সাইদুল ইসলাম সজীব

ওরা আল আকসা মসজিদ দখল করে ফেলতে চায়।সাইদুল ইসলাম সজীব

কিছুদিন আগে আল -আকসা নিয়ে একটা পোস্ট করছিলাম।সেখানে আপনাদের সামনে আশঙ্কা করেছিলাম, আল আকসা দখল হয়ে যেতে পারে ।এখন সে আশঙ্কা আরো উদ্বেগ জনক ভাবে বেড়েছে।আমাদের আল-আকসা হয়তো খুব শীঘ্রই দখলদাররা, দখল করে নিবে।

আমি আপনাদের সবসময় বলি!আপনি বিশ্ব পরিবর্তনকে শুধুমাত্র জিও পলিটিক্সের চোখে নয়,সাথে ধর্মের দৃষ্টিতে দেখা উচিত।এ দুষ্কৃতিকারীদের কেন আকসা দখল করতে চায়। সেই বিষয়ে কিছুদিন আগে একটা আলোচনা করেছি।কমেন্ট বক্সে লিংক দেয়া আছে, দেখি আসতে পারেন। তো যে বিষয় বলেছিলাম।আমি কেন আশঙ্কা করতেছি এ দুষ্কৃতিকারীরা খুব শীঘ্রই আল আকসা নিয়ে মোহা ঝামেলা সৃষ্টি করবে।

আর এটা বুঝতে হলে আপনাকে কিছু বিষয় খেয়াল করতে হবে।প্রথমত ইহুদিরা (এদের নাম নেয়ে যায়না) মুলত সেখানে থার্ড টে ম্প ল) বানাতে চায়!তাদের ধর্মীয় বিশ্বাস অনুযায়ী সেই সময়টা নিকটে চলে এসেছে।আর এ জন্য তাঁরা তাড়াহুড়ো শুরু করেছে।আহ আকসা আহ😥।

এই যে সিরিয়াল করে ভুমিকম্প হচ্ছে। তার পরে আমেরিকার প্রেসিডেন্ট জো বাইডেন ক্ষমতায় আসা।নেতানিয়াহু ক্ষমতারচ্যুত হওয়ার পর আবার ক্ষমতায় আসা।আমি কি আপনাদের বলিনি, পর্দার আড়ালের উনি চাচ্ছেন না ট্রাম্প ক্ষমতায় থাকুক।আবার উনি চায়না নেতানিয়াহু ক্ষমতার বাহিরে থাকুক।

 

আর এ অভিশপ্ত খেতানিয়াহু আবার ও ক্ষমতায় আসছে। আল আকসার জায়গায় থার্ড টেম্পল নির্মাণের এজেন্ডা নিয়ে।আল্লাহর সফথ সে সময়টা অতি নিকটে।খুব দ্রুত সারা বিশ্বে লেজে গোবরে হয়ে যাবে।এমন আগুন এরা লাগাবে যা আপনার কল্পনার বাহিরে।আপনার যাঁরা আমার লিখা পড়তেছেন।আগামী জুন জুলাইয়ের মধ্যে আমাদের জন্য ও বড়ো ধাক্কা আসতেছে। আসলেই আমারা শেষ সময়ে এসে পড়েছি।২৩/২৪/২৪ বছর গুলো সম্ভবত খুব ভয়ংকর হবে।

তো এখন একটা প্রশ্ন করা যাক।সত্যিই কি আল আকসা দখল করা সম্ভব?এ বিষয় বিস্তারিত জানতে কমেন্ট বক্সে একটা লিংক দেয়া আছে ভিডিওটি দেখে আসতে পারেন। আশা করি কিছুটা বুঝতে পারবেন।

আরেকটি চোট ইন্ট্রু!রাশিয়ার আসে পাসে বড়ো কিছু একটা হওয়ার সম্ভাবনা আছে।

সাইদুল ইসলাম সজীব
লেখক ও গবেষক (আখিরুজ্জামান)
১৮/০২/২০২৩

Leave a Reply