You are currently viewing ফেসবুক প্রমোট নতুন এক ফিৎনা!!

ফেসবুক প্রমোট নতুন এক ফিৎনা!!

প্রিয় ভাই ও বোনেরা ব্যথিত হৃদয় নিয়ে আজ আমি আপনাদের সামনে একটি নতুন ফেতনা নিয়ে কথা বলব।কথাগুলো আপনাদের বলা সময়ের অপরিহার্য দাবি মনে করছি । ইদানীং লক্ষ করতেছি অনেক ভাই নতুন এক ফেতনায় লিপ্ত হয়ে গেছে। ফেসবুক প্রমোটর নামে অবাধ বেপর্দা মেয়েদের ছবিসহ পোস্ট করতেছে, আর আমাদের কিছু ভাই সেখানে লাভ রিয়েক্ট এর বন্যা বসিয়ে দিচ্ছে।

প্রিয় ভাই আমার ❣️

হৃদয়ের মনি কোঠায় আপনাদের স্থান।তাই ব্যথিত হৃদয় নিয়ে বলতেছি। পর্দা একটি ফরজ ইবাদত। আমরা মুসলমান আমরা বিশ্বাস করি আল্লাহ এবং তার রাসুল যা বলেছেন তা সত্যি। বিশ্বাস করি জান্নাত জাহান্নামকে।বিশ্বাস করি আখেরাতকে।আল্লাহ সুবহানাহু ওয়াতাআ’লা পবিত্র কুরআনুল কারিমে পর্দার বিষয়ে অসংখ্য আয়াত নাজিল করেছে।

যে কোন মেয়ে সোশাল মিডিয়া ছবি দিতে পারে সেটা তার ব্যক্তি স্বাধীনতা। কিন্তু ইসলামের দৃষ্টিকোণ থেকে সে একটি ফরজ ইবাদত কে লংঘন করেছে।আল্লাহর আইনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়েছে। যা চরম অন্যায়, এ কথা জেনে সত্ত্বেও যে মেয়েটি পর্দা লঙ্ঘন করেছে। আপনি তাকে বয়কট না করে প্রমোট পোস্ট দিয়ে কি আল্লাহর আইনের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেননি? অথচ আল্লাহ তায়ালা বলেন।

ঈমান আনয়নকারিনী নারীদেরকে বলঃ তারা যেন তাদের দৃষ্টিকে এবং তাদের লজ্জাস্থানের হিফাযাত করে। তারা যেন যা সাধারণতঃ প্রকাশমান তা ব্যতীত তাদের সৌন্দর্য প্রদর্শন না করে। তাদের গ্রীবা ও বক্ষদেশ যেন মাথার কাপড় দ্বারা আবৃত করে। তারা যেন তাদের স্বামী, পিতা, শ্বশুর, পুত্র, স্বামীর পুত্র, ভাই, ভ্রাতুস্পুত্র, ভগ্নীপুত্র, আপন নারীগণ, তাদের মালিকানাধীন দাসী, পুরুষদের মধ্যে যৌন কামনা রহিত পুরুষ এবং নারীদের গোপন অঙ্গ সম্বন্ধে অজ্ঞ বালক ব্যতীত কারও নিকট তাদের আভরণ প্রকাশ না করে। তারা যেন তাদের গোপন আভরণ প্রকাশের উদ্দেশে সজোরে পদক্ষেপ না ফেলে। হে মু’মিনগণ! তোমরা সবাই আল্লাহর দিকে প্রত্যাবর্তন কর, যাতে তোমরা সফলকাম হতে পার। (আল বায়ান)

প্রিয় ভাই আমার 🤎
যেখানে আপনার ভূমিকা হওয়া উচিত ছিল বয়কট!সেখানে আপনার ভূমিকা প্রমোট।কেয়ামতের ময়দানে এ একটা কাজ আপনার জাহান্নামের কারণ হয়ে দাড়াতে পারে। মনে রাখবেন এমন একটা হারাম কাজকে পাবলিকলি প্রমোট করা সীমালংঘনকারী তার স্বামীল।

আখেরাতের প্রতি আপনাদের এমন উদাসীনতা জেনারেশনের অবক্ষয়ের কথা বারবার মনে করিয়ে দিচ্ছে। রাসুলের (সাঃ) কথা সত্যি কেয়ামতের আগে মানুষ অপরাধ করবে এবং প্রকাশ্যে করবে। এবং তা নিয়ে সে গর্ববোধ করবে। সে জানবেইনা সে অপরাধ করেছে।

শেষ কথা,, আপনারা যাঁরা বেপর্দা নারীদের ছবিতে ভালোবাসা উতরিয়ে লাভ রিয়েক্ট দিচ্ছেন!আসলে আপনারা কি বুঝাতে চাচ্ছেন? একটা হারাম কাজে তাকে কি উৎসাহ দিচ্ছেন?

আল্লাহ সবাইকে বুঝার তৌফিক দিক।

Leave a Reply