You are currently viewing pet goat movi সংকেতির রহস্য ও গোপন ইঙ্গিত! পর্ব ০৭

pet goat movi সংকেতির রহস্য ও গোপন ইঙ্গিত! পর্ব ০৭

প্রিয় পাঠক আমরা অন্ধ, আমরা চুড়ান্ত ফিতনার দিকে ধাবিত হচ্ছি। আমাদের বিরুদ্ধে পৃথিবীর আনাচে কানাচে ষড়যন্ত্র হচ্ছে। আপনি লক্ষ করে দেখবেন আজকের পৃথিবীর সবদিকে ইসলাম ও মুসলমানদেরকে টার্গেট করে হত্যা করা হচ্ছে। আমাদের বিরুদ্ধে কত ষড়যন্ত্র হচ্ছে আমাদের জ্ঞানও তা আচঁ করতে পারেনা ।আমি গত কয়েক পর্বে এই মুভির সাংকেতিক কিছু রহস্যের কথা বলেছিলাম তারা এত সুক্ষভাবে সংকেতিক চিহ্ন ব্যবহার করেছেযে সাধারনত যে কেউ এগুলির রজস্য কোন ভাবেই বুঝতে পারবেনা। আসুন আমি আপনাদের আরো কয়েকটি রহস্যের কথা বলছি।

দেখুন কর্নারে তীর দিয়ে আমি দেখিয়ে দিয়েছি এখানে একটি পৃথিবীর ম্যাপ দেখা যাচ্ছে। এটি দ্বারা তারা the new world এর ইঙ্গিত দিচ্ছে – আমি কিছুদিন পুর্বে আপনাদেরকে দি নিউ ওয়ার্ল্ড এর ব্যাপারে কিছু বলেছিলাম, মুলতো সারা পৃথিবীর ইহুদী খ্রীষ্টানদের ঐক্যমত সিদ্ধান্তে তারা একটি নতুন পৃথিবী করতে যাচ্ছে। যে পৃথিবীতে কোন আল্লাহ বিশ্বাসী বা মুসলিম থাকবেনা। ১৯৯৫ সালে প্রসিডেন্ট জর্জ ডব্লিউ বুশ দি নিউ ওয়ার্ল্ড এর ঘোষণা করে। তারা সে পৃথিবীর এশতেহারে বলে আমাদের সে রাজত্বে কোন ঈশ্বরের বিশ্বাসী থাকবেনা। শুধু একজন প্রভু থাকবে যে প্রভু ( দাজ্জাল) সে পৃথিবীকে তার নিয়ন্ত্রণে পরিচালনা করবে । আর ভিডিওটির ম্যাপে তারা এটিই বুঝাতে যাচ্ছে যে অচিরেই সারা পৃথিবী আমাদের প্রভুর ( দাজ্জালের) নিয়ন্ত্রণে আসবে ।

তারপর দেখুন। কর্ণারের একটু সাইটে একটি বিল্ডিংয়ে আগুন জ্বলতে দেখা যাচ্ছে, আমি সেখানে তীর দিয়ে বুঝিয়ে দিয়েছি । এটির দ্বারা তারা সংকেতে বুঝাতে চাচ্ছিলো যে অচিরেই আমরা মুসলমাদের প্রক্ষাগৃহে হামলা করবো আর এভাবে বিল্ডিংগুলি ধংস করবো। আপনারা নিশ্চয় অবগত আগে প্রেসিডেন্ট বারাক ওবামা সরকার আসার পর লাগাতার মুসলিম রাষ্ট্রগুলিতে তারা অবিচারে নির্বাচারে হত্যাযজ্ঞ চালিয়েছে। তারা সিরিয়ার প্রতিটি শহর লক্ষ লক্ষ বিল্ডিংকে বোম্বিং করে মাটির সাথে মিশিয়ে দিয়েছে। তারা লক্ষ লক্ষ মুসলমান যুবক, যুবতীদেরকে অত্যাচা করে হত্যা করেছে। আর এটির ইঙ্গিত ই তারা ২০১২ তে দিয়েছিলো ।

তারপর দেখুন প্রেসিডেন্ট বারাক ওবামা যিনি বিশ্বে মুসলিম রক্তখোকো নামে পরিচিত তিনি মাথা নিচু করে মুচকি মুচকি করে হাঁসছে। এটির দ্বারা তারা ইঙ্গিত করেছে যে তারা মুসলমারদেরকে অকাতারে হত্যা করবে আর তাদের বাসস্হানগুলি বোম্বিং মেরে সব ধংস করে দিবে আর তার খুশিতে বারাক ওবামা মুচকি মুচকি হাসবে আর আরো ফন্দি করবে কিভাবে মুসলমানদেরকে হত্যা করবে। আর বাস্তবে তাই হয়েছে আর এটির ইঙ্গিত তারা ২০১২ তেই দিয়ে এসেছে। আফসোস আমরা মুসলমানরা যদি তাদের গোপন ইঙ্গিতগুলি বুঝতাম।

তারপর দেখুন উপরে একটা পেঁচার ছবি, ছবিটিতে দেখা যাচ্ছেনা ভিডিওটি দেখলে বুঝতে পারবেন। এই পেঁচাটি হলো সেই পেচাঁ যেটিকে বিশ্বের বড় বড় সেলেব্রিটিরা পূজা করে থাকে। পেঁচা হলো অমঙ্গলের প্রতিক। এই পেচাঁ দ্বারা তারা ইঙ্গিত দিচ্ছে যে যারাই ইলুমিনাতির সদস্য হবে তারা মুলতো তাদের সত্যিকার্থের অমঙ্গল করবে কিন্তু তারা বুঝবেনা। যার কারনে বিশ্বের বড় বড় সেলেব্রিটিরা পেঁচাকে তাদের উপাস্য বলে মনে করে থাকে। আর এটিই তারা বুঝিয়েছে ভিডিওটিতে।

এছাড়াও আরো অনেক গোপন ইঙ্গিত দিয়েছে তারা ভিডিওটিতে
২০৫০ পর্যন্ত পৃথিবীতে কি হবে। আমি তার সবগুলি রহস্য একটি একটি করে আপনাদের সামনে প্রকাশ করবো ইনশাআল্লাহ।

Leave a Reply