You are currently viewing I pet goat রহস্য!! পর্বঃ০৫

I pet goat রহস্য!! পর্বঃ০৫

অশ্লিল ভিডিওর মধ্যমে মস্তিস্ক বিকৃতি ও

pet goat এর সংকেতিক রহস্য

আমি আপনাদের সামনে pet goat এর কিছু সাংকেতিক রহস্য বলেছিলাম। মূলতো ২০১২ তে তারা এই ভিডিওটি তৈরি করে সারা বিশ্বের মানুষকে জানান দিতে চেয়েছে যে তারা মুলতো ২০৫০ পর্যন্ত পৃথিবীতে কি করবে। আফসোস আমরা কত বেখবর এগুলি থেকে। তারা তৈরি হয়ে গিয়েছে আর আমরা এখনো ঘুমেই আচ্ছন্ন হয়ে আছি। এসব গোপন তথ্য বের করে উম্মতকে জানানোর মানুষ আজ খুবই কম সেটাই সবচেয়ে বড় দুঃখের বিষয়।

যাই হোক আসুন আরো কিছু সাংকেতিক রহস্য উন্মোচন করি। লক্ষ করে দেখুন ঠিক নিচে আমি সবগুলিতে তীর চিহ্ন দিয়ে দিয়েছি । একটি মস্তিস্ক বা মগজে একটি বিজলী পড়ে মগজটিকে দু ভাগ করে দিয়েছে। এটির দ্বারা তারা বুঝিয়েছে যে পর্ণ নেকেড ভিডিও দেখতে দেখতে যুবকরা চেতনাহীন বা মস্তিস্কহীন বা বিকল হয়ে পড়বে। আপনি লক্ষ করে দেখুন বিজলী পড়ে মস্তিস্ক দু টুকরো হয়ে গিয়েছে অর্থাৎ যুবকদের জ্ঞানকে তারা দু টুকরো করে ধ্বংস করে দিবে। চিকিৎসা বিজ্ঞানের মতে যারা পর্ণ ভিডিও দেখে বা যারা পর্ণ নেকেড ভিডিও দেখতে অভ্যস্হ তারা ঠিক মানুষিক রুগির মতো এবং যারা এগুলি করে বা হস্তমৌথুক নেকেড দেখে তাদের জ্ঞান নষ্ট বা ধ্বংস হয়ে যায়,, তাদের কোন কিছু মনে থাকেনা, পড়া লেখা সব ভুলে যায় একদম মস্তিস্কহীনের মতো। আর তারা এটির দ্বারা সংকেতে মগজটা দু টুকরো করে ফেলবে এটিই বুঝিয়েছে ।

তারপর দেখুন একটি ড্রাগন!
হাঁ করে আছে একটি ড্রাগন এটির দ্বারা তারা সংকেতে বুঝিয়েছে শয়তানকে। আর পর্ণ ভিডিও দেখাতে শয়তান সাহায্য করবে। আপনি হয়তো বৌদ্ধদের ভয়ানক জাদু বিদ্যা দেখেছেন। বৌদ্ধরা পৃথিবীতে জাদু বিদ্যায় সবচেয়ে চতুর, যেমন তারা পানির উপর হাটে, আগুনের উপর দাড়িয়ে থাকে, আকাশের উপর উড়ে যায়, আরো অনেক কিছু আর তারা এগুলি করে শয়তানকে উপাস্য বা শয়তানের পূজা করে । এজন্য আপনি ভূটানের জাতীয় পতাকাতে দেখবেন একটি ড্রাগনের ছবি । মানে তারা ড্রাগন দ্বারা শয়তানকে বুঝিয়েছে। ঠিক তেমনি ইলুমিনাতি সদস্যদের শরিরে ড্রাগনের ট্যাটু আঁকা থাকে এটির দ্বারা তারা মুলতো শয়তানকে বুঝিয়ে থাকে। আর এখানেও তারা পর্ণ ভিডিও দেখতে শয়তারের সাহায্য নিবে এটিই বুঝিয়েছে।

তারপর দেখুন কর্ণারে কয়েকটি তারার মতো একে রেখেছে । এটির দ্বারা তারা একটি সংকেতিক গোপন রহস্য বুঝাতে চেয়েছে। যেন মানুষের পক্ষে তা বুঝা কঠিনতর হয়। আর সেটি হলো লক্ষ করে দেখুন তারাটির ৬ টি কণা রয়েছে। মানে হলো ৬ আর ৬৬৬ সম্পর্কে আমি আপনাদের আগেও বুঝিয়েছিলাম, মানে আল্লাহর রাসুল (সাঃ) বলেছেন দাজ্জালের কপালে তিন অক্ষর থাকবে সেগুলি হলো ( কাফ – ফা – র -) অর্থাৎ – কাফের। আর ৬৬৬ ই হলো কাফের শব্দের সংকেতি অক্ষর। এই তারাগুলি দিয়ে এটিই বুঝিয়েছে যে ৬ টি কোণা মানে দাজ্জাল আসবে। আর সে
৬ বিশিষ্ট হবে মানে ( কাফ – ফা- র) হবে।


আশ্চর্য হয়েছেন?
কিছু করার নেই আরো আশ্চর্য হবেন অপেক্ষা করুন।

Leave a Reply