You are currently viewing লাল গাভী ও দাজ্জাল রহস্য– পর্বঃ০৪

লাল গাভী ও দাজ্জাল রহস্য– পর্বঃ০৪


প্রিয় পাঠক গত পর্ব গুলুতে লাল গাভি সম্পর্কে কিছুটা ধারণা পেয়েছেন। কিন্তু ইতিমধ্যে গাভিটির জবাই সম্পন্ন হয়ে গেছে! তাদের মতে দাজ্জাল আগমনের প্রথম ঘন্টা বেজেছে। আর দেরি নেই!তারা তাদের লক্ষ পানে এগুচ্ছে কিন্তু আমরা বেখবর!!

‌লাল গাভি সম্পর্কে আমি আপনাদের কিছু ধারনা দিয়ে ছিলাম কিন্তু এটি সম্পর্কে জানাতে আমার অনেক সময় লাগবে । কথিত এই লাল গাভিটি নিয়ে ইহুদি জয়োনিষ্টদের মধ্যে চলছে বড় ধরনের তর্ক বিতর্ক। কেননা ইহুদিরা এই গাভির জন্য হাজার হাজার বছর ধরে অপেক্ষা করছে। বিগত ১৯ শত সাল থেকে সারা বনী ইসরাইলে অনেকগুলি লাল গাভি গুবৎস জন্ম হয়েছে। যার কারনে ইহুদিরা চুড়ান্ত ভাবে ধরে নিয়েছে যে তাদের অচিরেই দেখা দিবে। যদিও তারা গবেষণা করে সেই ঘুবৎসগুলিকে তাদের অপেক্ষায়কৃত গুবৎসের সাথে মিল পাননি।

তাওরাতে লিখা আছে যে আর সেই গাভিটি ইহুদার পুত্রদেরকে হাম্বা হাম্বা করে ডাক দিবে। আর তখন ইহুদার পুত্ররা ( ইহুদিরা) বুঝে নিবে। অতপর তার সুচিকরনের মধ্যমে জোসেফের ( দাজ্জালের) টেম্পল তৈরি করার কাজ হাতে নিবে ( torah – q – 19-21)

১৯৭৮ সনে একটি লাল গাভির উপর তারা পরিক্ষা চালায়। তারপর থেকে সারা ইসরাইলে যত লাল গাভি জন্ম হয় তখন সাথে সাথে সেটি সরকারী বাহিনীকে জানানো হয় আর তারা এসে সেই বাছুরটিকে নিয়ে যায় তাদের উচ্চ গবেষণা পরিক্ষাগারে আর সেটির ব্লাড- হরমোন পরিক্ষা করা হয় নিশ্চত হওয়ার জন্য। এবং সারা দেশে লালের ফাকে কোন অন্য রং এর ছিটাফোটা আছে কিনা সেটাও পরিক্ষা করা হয়।

নিচের ছবিটিতে আপনি দেখতে পারছেন যে একজন ইহুদি বৈজ্ঞানিক একটি লাল বাছুরকে পরিক্ষা করছে মনোযোগ সহকারে। তাদের এই পরিক্ষা সাধারন কোন পরিক্ষা নয় এটির পিছনে রয়েছে অনেক রহস্য এটির জন্য ইসরাইল গভমেন্ট কোটি কোটি ডলার খরচ করছে। এবং সারা ইসরাঈল দেশে যত লাল গুবৎস জন্ম হয় সেটিকে নিয়ে আসার জন্য তারা বিশাল আকারে নিরাপক্তা খামার তৈরি করেছে। এবং মধ্যে তারা হাজার হাজার লাল গাভিকে খারামে বন্দি করে রেখেছে। কেননা হতে পারে এদের মধ্যেই তাদের সেই কাংক্ষিত লাল গাভিটি থাকতে পারে । আর তারা এটির অপেক্ষা আছে অধিক আগ্রহ নিয়ে।

সম্প্রতি তাদের টেম্পল এর ছবি তারা তাদের দৈশিক মুদ্রা ও টাকাতে অংকন করে দিয়েছে। আপনি আরো জেনে অবাক হবেন যে হিন্দুরা যেমন মূর্তিকে সামনে নিয়ে পূজা করে। খ্রীষ্টানরা যেমন ক্রুশের ছবি সামনে নিয়ে পূজা করে। ঠিক তেমনি ভাবে ইহুদিরা তাদের সেই টেম্পল ( দাজ্জালের বসার আসন) কে সামনে নিয়ে পূজা করে । এবং ইহুদিরা তাদের বুকে লকেট বানিয়ে এই টেম্পলের ছবিটিকে রাখে তাদের ধারনা এই টেম্পল হলো আমাদের ( এক চোখ বিশিষ্ট) প্রভুর আসন। এটি সাথে রাখলে নেই প্রভু আমাদেরকে অদৃশ্য থেকে শক্তি দিবেন ও আমাদেরকে রক্ষা করবেন।

তাছাড় এই গাভিটির কৃক্রিম ছবি বানিয়ে তারা বালিশের নিচে রেখে ঘুমায় যা আমি আপনাদের একে একে সব দেখাবো বলবো, ইনশাআল্লাহ।

চলবে,,,

Leave a Reply