You are currently viewing I PET GOAT CARTON গোপন ইঙ্গিত ও রহস্য! পর্বঃ ০৪

I PET GOAT CARTON গোপন ইঙ্গিত ও রহস্য! পর্বঃ ০৪

পর্ণ ভিডিও- ও pet goat রহস্য!!

প্রিয় পাঠক আমি I pet goat মুভি সম্পর্কে আপনাদেরকে কয়েকদিনে মোটামোটি কিছু ধারনা দিয়েছি। আলহামদুলিল্লাহ যার কারনে হয়তো কিছু ভাই বোনদের চোখ খুলেছে। কিন্তু তারপরেও ছোট এই ভিডিওটির মধ্যে তারা লুকায়িত অনেক সাংকেতিক ইঙ্গিত দিয়েছে যেগুলি আপনি জানলে হয়তো আপনার মাথায় আকাশ ভেঙ্গে পড়বে।আমি আপনাদের তাদের দেওয়া কয়েকটি সাংকেতিক রহস্যের কথা জানাচ্ছি।

নিচের ছবিটি লক্ষ করে দেখুন – যে জর্জ ডব্লিউ বুশের মাথায় একটি টুপি এর আর তাতে একটি D অক্ষর লেখা আছে। আপনি হয়তো ভাবছেন এটি এমনি দিয়েছে কিন্তু না তারা এটি এমনি দেয়নি তারা এখানে একটি ইঙ্গিত দিয়েছে আর সেটি হলো D + dimi বা পোষ্য প্রাণী অর্থাৎ ফ্রিমেসন বা ইলুমিনাতিরা জর্জ ডব্লিউ বুশকে তাদের পোষা প্রাণী হিসাবে ব্যাবহার করেছে।আর সে কারনেই জর্জ ডব্লিউ বুশ পৃথিবীর কয়েকজন কুখ্যাত মুসলমান হত্যাকারীর মধ্যে একজন।

তারপর পর দেখুন আমি একটি তীরাকৃতি দিয়ে দেখিয়ে দিয়েছি বুশের পিছনে একটি ব্লাকবোর্ড সেখানে একটি পুরুষের লিঙ্গ আকা। আর সেটি থেকে ছিটকে ——–! এটির দ্বারা তারা ইঙ্গিত করেছে যে পর্ণভিডিও বা নেকেড দেখিয়ে তারা আমাদেরকে হত্যা করবে। কেননা পর্ণভিডিও বা নেকেড দেখে মুসলিম যুবকরা উত্তেজনা ফিল করে নিজে নিজে হস্তমৌথুন করে বীর্য বের করে ফেলে দিবে। আর এগুলি করতে করতে তারা এক সময় বীর্যশূন্য হয়ে বাচ্চা জন্ম দিতে অক্ষম হয়ে পড়বে। আর তারা এরকম করতে করতে তাদের বীর্য দ্বারা যেসব বাচ্চা জন্ম নিতো তাদেরকে রুপক ভাবে হত্যা করবে। ঠিক তারপর দেখুন আরেকটু নিচে আমি তীর চিন্হ দিয়ে দেখিয়ে দিয়েছি।

নিচে দেখুন একটি বাচ্চাকে ফাঁসিতে ঝুলিয়েছে রাখা হয়েছে।
তার মানে তারা আমাদের মস্তিস্ককে বিকৃত করে ফেলবে আর সেজন্যই জর্জ বুশকে বার বার চিন্তিত দেখা যাচ্ছিলো আর আমাদের শরির থেকে সব বীর্য বের করে আমাদের বীর্য থেকে যেসব সন্তান জন্ম নিতো তাদের সবগুলিকে হত্যা করে ফেলবে । আর একারনে ভিডিওতে তারা এটি দেখিয়েছে। যার কারনে আপনি লক্ষ করে দেখবেন ২০১২ থেকে পৃথিবীতে সবচেয়ে বেশি ইন্টারনেট সুযোগ বেড়েছে। বিশেষ করে wifi – simnet – GB এগুলি তারা অতি সস্তায় বিনিয়োগ করেছে। যার কারনে একটি সিম কিনলে তারা ১০ জেবি ৪০ জেবি নেট পর্যন্ত ফ্রিতে দিয়ে দিচ্ছে। আর যুবকরা এগুলি ব্যবহার করে করে নেকেড, পর্ণভিডিও দেখে দেখে নিজেদের শরির থেকে সব বের করে ফেলছে।

কি আশ্চর্য হচ্ছেন।??
কিছু করার নেই – আরো শত ভয়ানক রহস্য রয়েছে।
অপেক্ষা করুন সব বলবো।

Leave a Reply