You are currently viewing বুস প্রেসিডেন্ট নাকি দাজ্জালের এজেন্ট।

বুস প্রেসিডেন্ট নাকি দাজ্জালের এজেন্ট।

প্রেসিডেন্ট বুশ আমেরিকার প্রেসিডেন্ট দের মধ্যে অন্যতম এক প্রেসিডেন্ট। তিনি নিন্দিত এবং নন্দিত!পর্দার আড়ালে একজন কুখ্যাত ডিক্টেটর।যদিও কিছু মানুষের কাছে নন্দিত!আর এ মানুষ গুলো সহ তাদের প্রভু মানব সভ্যতার এক ভয়াবহ ট্রাজেডি। এ বিষয় গত কিছুদিন আগে একটা লেখায় আপনাদের সামনে কিছু বিষয় তুলে ধরেছিলাম। এ পর্বেও আমি আপনাদেরকে এ সিক্রেট মিশন সম্বন্ধে কিছু ধারনা দেয়ার চেষ্টা করবো।

২০০৩ সালে ইরাকে হামলা করার পূর্বে বুশ ফ্রান্সের প্রেসিডেন্ট জ্যাকুইস চিরাকের (Jacques Chirac) সাথে ফোনে আলাপ করে। আলাপে বুশ বলে, সে যখনই মধ্যপ্রাচ্যের দিকে তাকায় তখনই সেখানে গগ ও মাগগ-এর কার্যক্রম দেখতে পায়। গগ-মাগগ (ইয়াজুজ-মাজুজ) সম্পর্কে জ্যাকুইসের তেমন জ্ঞান ছিল না, তাই তিনি বাইবেলের আদিপুস্তক বিশেষজ্ঞ প্রফেসর থমাস রোমার-কে তলব করেন, বাইবেলের আদিপুস্তকের গগ ও মাগগের বিবরণ নিয়ে একটি সারাংশ প্রস্তুত করে দিতে বলেন। যা পরে ২০০৭ সালে Lausanne University ম্যাগাজিনে প্রকাশিত হয়।

🖋️গগ ও মাগক বলতে বাইবেল বর্ণিত ইয়াজুজ মাজুজ কে বুঝানো হয়েছে। সূত্রঃঅমীমাংসিত রহস্যের সমাধান

ঐ ফোনালাপে ফ্রেঞ্চ প্রেসিডেন্ড জ্যাকুইশ-কে প্রেসিডেন্ট বুশ বলে – আপনি এবং আমি অভিন্ন ধর্মবিশ্বাস পোষণ করি। আপনি হলেন রোমান ক্যাথলিক, আমি হলাম ম্যাথডিস্ট। কিন্তু আমরা উভয়ে খৃস্টান, বাইবেলের শিক্ষার অনুসরণকারী। আমরা একই ঈশ্বরের উপাসনা করি। মধ্যপ্রাচ্যে গগ-মাগগের কার্যক্রম আরম্ভ হয়ে গেছে। বাইবেলের ভবিষৎবাণী পূর্ণ হচ্ছে। এই যুদ্ধ ঈশ্বরের (যিশুর) ইচ্ছায় হচ্ছে, তিনি (যিশু) চান নতুনকাল (মিলিনিয়াল কিংডম- যিশুর বিশ্ব শাসন) আরম্ভের পূর্বে সংঘর্ষের মাধ্যমে মানবজাতির শত্রুদের নিশ্চিহ্ন করে দিতে।”

🖋️এখানে প্রটেস্টেন্ট বলতে বুঝানো হয়েছে খ্রিষ্টানের একটি শাখাকে

২০০৩ সালের জুন মাসে এক প্রাইভেট মিটিং-এ প্রেসিডেন্ট বুশ ফিলিস্তিনের প্রধানমন্ত্রী মাহমুদ আব্বাসকে বলেছিল-
আমাকে ঈশ্বরের একটি মিশনে কাজ করানো হচ্ছে। ঈশ্বর (যিশু) আমাকে বললেন, ‘জর্জ যাও, আফগানিস্তানের সন্ত্রাসীদের বিরুদ্ধে যুদ্ধ করো।’ আমি যুদ্ধ করেছি, এবং ঈশ্বর আমাকে বললেন ‘যাও, ইরাকে যুলুম নির্যাতনের অবসান ঘটাও’, আমি করেছি। অর্থাৎ ইরাকে আক্রমণ করেছি।ইরাকে আক্রমণের পূর্বে বুশ তার বাবা প্রাক্তন প্রেসিডেন্ট জর্জ হারবার্ট বুশ-এর নিকট পরামর্শ চায়। তখন তার বাবা ইরাক আক্রমণ থেকে বিরত থাকতে বলে। এরপর এক সাক্ষাৎকারে বুশ বলেন। ভুল পিতার নিকট পরামর্শ চেয়ে আবেদন করা হয়েছিল…..পরামর্শ চাওয়ার জন্য আমার একজন উচ্চ পিতা রয়েছেন।এখানে তিনি উচ্চ পিতা, বা পরম পিতা বলতে খৃস্টানদের ফাদার জিসাস-কে বুঝিয়েছেন।

তথ্যসূত্রগুলো জাকির বিন মালিকের বই। “দ্য লাস্ট এন্ড ফাইনাল ক্রসেড” থেকে নেয়া হয়েছে।

প্রিয় ভাই ও বোনেরা টোটাল কথা হচ্ছে।আমেরিকার মতো এ সাম্রাজ্যবাদী রাষ্ট্রটি একটা সিক্রেট সংগঠনের ইশারায় চলে। কে ক্ষমতায় বসবে কে ক্ষমতা হারাবে সব ওরাই নির্ধারণ করে। গুপ্ত সংগঠনের এই খেলায় আমেরিকান প্রেসিডেন্টরাা শুধু খেলার পুতুল হয়ে ব্যবহার হয় ।

কি বিশ্বাস করতে কষ্ট হচ্ছে?কষ্ট হলেও এটাই বাস্তবতা।আল্লাহ আমাদের বুঝার তৌফিক দিক।

Leave a Reply