You are currently viewing নেইমার, মেসি দাজ্জালের ২ গোলাম ও কিছু কথা!

নেইমার, মেসি দাজ্জালের ২ গোলাম ও কিছু কথা!

টেবিলের উপর মাথা দিয়ে বসে আছি।। পুরনো দিনগুলোর কথা মনে পড়ে অজান্তেই অনুশোচনা করতেছি। কত মূর্খই না ছিলাম। খেলাধুলা নিয়ে আমার আগ্রহ ছিল চরম পর্যায়। নেইমার ব্রাজিল-আর্জেন্টিনা নিয়ে কত ঝগড়া যে করেছি তার কোন ইয়ত্তা নেই । কিন্তু যাদের নিয়ে ঝগড়া করতাম তারা একেকজন বড় বড় শয়তানের অনুসারী। নেইমার মেসি থেকে শুরু করে অনেক বড় বড় সেলিব্রিটি দাজ্জালকে পৃথিবীতে আগমনের এজেন্ট হিসেবে কাজ করে। এগুলো ভাবতেই মনটা বিষিয়ে তোলে। অথচ তখন জ্ঞান সল্পতার কারণে বুঝিনি। এরা প্রত্যেকে ইলুমিনাতি সদস্য।

খেলাধুলা আমাদের স্বাস্থ্য ভালো রাখার জন্য অতি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। তবে ব্যাপারটি কেমন হবে ? যদি এই খেলাধুলার মাধ্যমে আপনাকে শিরক-কারী দের মধ্যে অন্তর্ভুক্ত করা হবে! শয়তান কতভাবেই না চেষ্টা করছে আমাদেরকে পথ ভ্রষ্ট করার জন্য টিভি সিনেমা গান বাজনা এমনকি আমাদের প্রিয় খেলার মাধ্যমে। আমরা বাঙালি মুসলমানরা খেলাধুলাকে কতইনা পছন্দ করি বিশেষ করে ফুটবলক্রিকেট। কতই না ভালোবাসি আমাদের পছন্দের খেলোয়াড় মেসি নেইমার আরো অনেককে। শয়তানের এজেন্টরা বিভিন্ন মাধ্যমে আমাদেরকে তাদের ফাঁদে ফেলতে চাচ্ছে আমাদের পছন্দের মানুষদের দিয়ে। এদের কাউকে ছোটবেলা থেকে কিনে নেওয়া হয়েছে যেমন জাস্টিনবিবার। আবার কেউ কে সেলিব্রিটি হওয়ার পরে। আবার কেউকে সেলিব্রেটি বানানো হয় যেমনে র্্যাপ সিঙ্গার এমিনেইম। আপনারা কি কখনো ভেবে দেখেছেন এই সেলিব্রিটিদের কে কেন (GOAT) গোট বলা হয়?

আপনি হয়তো ভাববেন ( The Greatest of all time) বোঝানো হয়েছে। তাহলে আরেকবার ভাবুন কেন তাদেরকে ছাগলের সাথে তুলনা করা হয়? এ(GOAT) গোট শব্দ দিয়ে তারা কি বুঝাতে চাচ্ছে ? এটা হচ্ছে সেই সেটানিক ইলুমিনাতিদের উপাস্য (প্রভু) যার নাম হচ্ছে ব্যাফোমিড।😭😭

যার মাথাটি একটি ছাগলের। তারা নিজেদেরকে গোট ম্যান বলে দাবি করে। কারণ তারা এই মূর্তির মাধ্যমে শয়তানের উপাসনা করে। তাছাড়া তাদের একটি মূল সিম্বল 🤟🤘 যেটা আমরা রক অন নামে চিনি এটা দ্বারা তাদের ওই ব্যাফোমিড শয়তানের মূর্তিকে রিপ্রেজেন্ট করে।

ছবিগুলোতে দেখতে পাচ্ছেন তাদের প্রত্যেকের গায়ের ট্যাটুতে এক চোখ আঁকা এটা দ্বারা তাদের প্রভু দাজ্জাল কে প্রমোট করা হচ্ছে। আমরা জানি মহানবী স: বলেছেন দাজ্জাল এক চোখের হবে। আমরা ছবিতে রুনিকে দেখতে পাচ্ছি দুই হাত দিয়ে একটি পিরামিড কে দেখাচ্ছে এটা হচ্ছে সেই দাজ্জাল কে রিপ্রেজেন্ট করা পিরামিড। আপনারা বিভিন্ন খেলোয়াড় অথবা সেলিব্রিটিদের কি দেখতে পাবেন 👌 হাতের এই সিম্বল দ্বারা ত্রিপল সিক্স কে প্রমোট করে। অর্থাৎ এই 666 হচ্ছে দাজ্জালের নাম্বার। ছবিগুলি দেখে এবং এই লেখাটি পড়ে আপনার হয়তো ধারণা হয়ে গেছে যে ইলুমিনাতি ফ্রি মিশনারি বা স্যাটানিক লোকেরা স্পোর্টস এবং গান-বাজনার মাধ্যমে তাদের স্যাটানিক সিম্বল ও তাদের বার্তা প্রচার করে যাচ্ছে। যাতে তারা কোন না কোন ভাবে আমাদেরকে দিয়ে শিরক করাতে পারে। যেটা হয় তাদের ব্যবহারিত সাইন সিম্বল গুলি 🤟🤘👌 দেখে আমরাও ব্যবহার করি।

আপনারা অনেকেই এ বিষয়গুলো বিশ্বাস করতে চাইবেন না কিন্তু বিশ্বাস না করলেও এটাই হচ্ছে চিরন্তন সত্য এবং এই সাইন সিম্বল গুলোর আসল রহস্য। একটা প্রশ্ন কি আমাদের মাঝে আসে না এই এক_চোখ দ্বারা সমস্ত জনপ্রিয় মাধ্যম গুলোতে ব্যবহার করে আমাদের কি বুঝানো হয়? একটা বিষয় মাথায় রাখতে হবে হজরত নুহ আ: থেকে শুরু করে আমাদের নবী পর্যন্ত সমস্ত নবীরা দাজ্জালের ভয়ংকর ফিতনা সম্পর্কে সতর্ক করে গেছেন। সেটাকে কোনভাবেই হালকা চোখে দেখলে হবে না!

আমি নিজেও খেলাধুলা পছন্দ করি এবং খেলাধুলা করি কিন্তু এই সমস্ত শয়তানি সাইন সিম্বল আমি ব্যবহার করিনা এবং জানার পরে এই সমস্ত শয়তানের এজেন্ট দের আইডল হিসেবে মনে করি না। আমার একমাত্র আইডল হযরত মুহাম্মদ সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম]

অনেকের এগুলো হাসি তামাশা করে উড়িয়ে দিবে এটাই স্বাভাবিক দাজ্জাল আসার আগে আগে মসজিদে দাজ্জালের আলোচনা বন্ধ হয়ে যাবে। এবং কেউ যদি এ বিষয়ে পড়াশুনা গবেষণা করে সমাজে বলে তাহলে তাকে এবং তার কথাগুলো নিয়ে উপহাস করা হয়। অর্থাৎ দাজ্জালের বিষয়গুলো নিয়ে শেষ জমানায় উপহাস করা হবে। এই বিষয়গুলি আপনাদেরকে জানানো আমার ঈমানী দায়িত্ব ছিল। এখন সিদ্ধান্ত আপনাদের কি করবেন আপনারা? দাজ্জালের ফিতনা থেকে বাঁচতে সবাই কোরআন শরীফের 18 নম্বর সূরা কাহাফের প্রথম 10 আয়াত মুখস্ত করি। এবং তা প্রতি শুক্রবার তা তেলাওয়াত করতে হবে। আল্লাহ আমাদের সকলকে দাজ্জালের ফিতনা থেকে রক্ষা করুন। আমিন

এই ছবিগুলি সরাসরি গুগলে সার্চ করে আপনিও দেখতে পারেন।

Leave a Reply