You are currently viewing একটি কার্টুন ও একটি গভির রহস্য।

একটি কার্টুন ও একটি গভির রহস্য।


……………………………………………………….
সম্মানিত পাঠকগন, আমি গত কিছুদিন আগে বলেছিলাম যে আমি গবেষণা করে বুঝতে পেরেছি অচিরেই ইলুমিনাতি ফ্রিমেসন এর সদস্যরা ট্রাম্পকে হত্যা করবে। আপনারা অনেকেই আমার একথার দ্বারা আশ্চর্য হয়েছেন কয়েককজন বলেও ফেলেছেন যে এতসব অগ্রিম বিষয় আপনি কিভাবে জেনে যান? মুলতো আল্লাহ ছাড়া গায়েব ও অদৃশ্যের খবর কেউ জানেনা কিন্তু তিনি তার বান্দাদেরকে হিকমত ও জ্ঞান দান করেন।

মুল কথায় ফিরছি নিচে ছবিগুলির দিকে লক্ষ করুন। ভাল করে বুঝার চেষ্টা করুন। কার্টুনের যে ছবিটি এটি হলো একটা ভিডিও ফুটেজ থেকে ২০০০ সালে নেওয়া। আমি বলেছিলাম আপনাদেরকে যা আমেরিকায় কে ভবিষৎ প্রেসিডেন্ট হবে সেটা নির্ধারীত করে ইলুমিনাতিরা। কেননা ইলুমিনাতিরা তাদের চয়েজ অনুযারী সরকার ক্ষমতায় বসায়। আর প্রতিটি সরকার ইলুমিনাতিদের খেলার পুতুল।

ছবিটিতে দেখুন ইলুমিনাতিরা ২০০০ সালে একটি কার্টুনে তারা ইঙ্গিত দিয়েছে যে দু হাজার সালে আমেরিকার প্রেসিডেন্ট ছিলো মার্কিন জর্জ বুশ তারপর হবে বারাক ওবামা তার পর হবে ডোনাল ট্রিম্প। আর সেটি তারা তাদের কার্টুনে অগ্রিম প্রচার করেছে আজ থেকে ১৯ বছর আগে অথচ তখন ডোনাল ট্রাম্পের কথা কেউ হয়তো কল্পনাও করেনি। অথচ দেখুন কার্টুনে যে দৃশ্যটি তারা ১৯ বছর আগে প্রচার করেছিলো সেটি দুরহাজার পনেরতো অবিকল সেই দৃশ্যে ডোনাল ট্রাম্প খবর পড়ছে।

এবং অবশেষে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল ট্রাম্পকে যে গুলি করে ইলুমিনাতিরা হত্যা করবে সেটির ইঙ্গিতও সেই কার্টুনে রয়েছে।যেমন প্রিন্স ডায়েনাকে হত্যা করার পরিকল্পনা ইলুমুনাতিনা একটি কার্টুনে প্রকাশ করেছিলো। ঠিক যেভাবে কার্টুনে দেখানো হয়েছিলো প্রিন্স ডায়েনাকে ঠিক সেভাবেই হত্যা করা হয়েছিলো। সত্যিই শয়তানদের ষড়যন্ত্র খুবই সুক্ষ।

চলতে থাকবে । সংক্ষিপ্ত

Leave a Reply