You are currently viewing প্রেসিডেন্ট জন এফ কেনেডি হত্যা কান্ড, আজও সমাধান হয়নি  যে রহস্যের!iluminati

প্রেসিডেন্ট জন এফ কেনেডি হত্যা কান্ড, আজও সমাধান হয়নি যে রহস্যের!iluminati

প্রেসিডেন্ট জন এফ কেনেডি!!ইতিহাসে এক রহস্য ঘেরা মানুষের নাম!!তিনি ছিলেন আমেরিকার প্রেসিডেন্টদের মধ্যে অন্যতম!!

আমি আপনাদের এর আগে অনেকবার বলেছি! আমেরিকা চলে বিশেষ একটি মহলের ইশারায়। কে ক্ষমতায় বসবে, কে ক্ষমতা হারাবে সবকিছু ওরাই নির্ধারণ করে।জর্জ বুশ বলেন, ডোনাল্ড ট্রাম্প বলেন এবং সর্বশেষ জো বাইডেন!!সবাই এ বিশেষ গুপ্ত সংগঠনের ইশারায় ক্ষমতায় বসেছে।

আমি এখন আপনাদের একটি বিষয়ে বলব!!আপনারা আশ্চর্য হতে পারেন অথবা আমাকে পাগল ও বলতে পারেন!আল্লাহর শপথ আমি সত্যিই বলবো।আমেরিকার ইতিহাসে এ পর্যন্ত যতজন প্রেসিডেন্ট হয়েছে!!এর মধ্যে প্রায় সবাই ছিল একটা বিশেষ বাহিনীর পুতুল!! যাকে বলা যায় রোবটিক প্রেসিডেন্ট!!অর্থাৎ আপনি প্রেসিডেন্ট কিন্তু আপনি নিজের সিদ্ধান্তে কিছু করতে পারবেন না।আপনার কোন স্বাধীনতা থাকবেনা।মস্তিষ্ক আপনার কিন্তু রিমোট থাকবে তাদের হাতে!! উনারা যা বলবে আপনি তাই করতে হবে।

আপনাদের অনেকের মনে থাকার কথা!!ইরাক আক্রমণের পূর্বের বুশের একটি বক্তব্য ভাইরাল হয়েছিল!বুশ সেখানে বলেছিল আমি আমার প্রভুর আদেশেই ইরাক আক্রমণ করেছি এবং আমার পরের মিশন জেরুজালেম।

কি বুঝলেন তার নজর কেন জেরুজালেমের দিকে?আর সে কোন প্রভুর কথা বলতেছে।রহস্য একদম হরহর টাইপের রহস্য মনে হচ্ছে।কিন্তু এটা বাস্তব এবং কল্পনার চাইতে বেশি ভয়ঙ্কর!!এ লোকগুলো একটা সিক্রেট মিশন বাস্তবায়নে একটা বিশেষ গুপ্ত সংগঠন যারা মানব শত্রু! তাদের এজেন্ডা বাস্তবায়নে প্রেসিডেন্ট হিসেবে ক্ষমতায় বসে!কিন্তু এদের নিজস্ব কোনো ক্ষমতা নেই।

কিন্তু এর বিপরীত ছিলেন প্রেসিডেন্ট জন এফ কেনেডি!অবশ্য জনাব কেনেডি ছাড়াও আরো কয়েকজন মানুষ এ সিক্রেট মিশনের বিপক্ষে অবস্থান নেয়! এবং তার খেসারত তাদেরকে দিতে হয়েছে জীবন দিয়ে!! এর মধ্যে অন্যতম ছিলেন আমেরিকার ইতিহাসে অন্যতম এক স্বাধীনচেতা প্রেসিডেন্ট!!প্রেসিডেন্ট জন এফ কেনেডি।

 

  • এই ব্যক্তির ইতিহাস ঘাটতে ঘাটতে তার প্রতি ভীষণ মায়া বসে গেছে আমার!ইনি আমেরিকার ইতিহাসে একমাত্র প্রেসিডেন্ট যিনি এই বিশেষ গুপ্ত সংগঠনের কুকর্ম আমেরিকান সহো সারা বিশ্বকে জানিয়ে দিতে চেয়েছিলেন। এবং তাদের কুকর্মের সকল নথিপত্র সংগ্রহ করে সবার সামনে প্রকাশ করবেন! ঠিক সেই সময় আততায়ীর হাতে নির্মমভাবে খুন হন আমেরিকার এই অন্যতম প্রেসিডেন্ট ।

মজার বিষয় হচ্ছে আমেরিকার প্রেসিডেন্ট হওয়ার পরে-ও!! উনার হত্যার ঠিক মতো তদন্ত করা হয়নি!! কিন্তু কি আছে তার পিছনের কারন?

প্রিয় পাঠক বিস্তারিত লিখবো কি-না জানাবেন।

Leave a Reply