You are currently viewing ইমাম মাহদী পৃথিবীতে আসার ৭০ টি আলামত তার মধ্যে অনেক গুলো বাস্তবায়ন হয়ে গেছে।তারমধ্যে 2020 সাল টা একটু লক্ষ করুন

ইমাম মাহদী পৃথিবীতে আসার ৭০ টি আলামত তার মধ্যে অনেক গুলো বাস্তবায়ন হয়ে গেছে।তারমধ্যে 2020 সাল টা একটু লক্ষ করুন

প্রিয় ভাইয়েরা, শারীরিক অবস্থার অবনতির জন্য আগের মত ফেসবুকে লেখালেখি করতে পারিনা।,তবে আজ একটি গুরুত্বপূর্ণ বিষয় আপনাদের মেসেজ দিব।আমি আপনাদের সামনে আগেও ইমাম মাহাদী এবং কিয়ামত বিষয়ক লেখালেখি করেছি।

সম্মানিত ভাইয়েরা, ইমাম মাহদী পৃথিবীতে আসার 70 টি আলামত তার মধ্যে ৬৬টি বাস্তবায়ন হয়ে গেছে।তারমধ্যে 2020 সাল টা একটু লক্ষ করুন, এ কয়েক মাসে আল্লাহ রাব্বুল আলামীন কি কি আলামত দেখালেন।যারা ফেতনা নিয়ে গবেষণা করেন তাদের কাছে স্পষ্ট হয়ে গেছে।
প্রিয় উম্মার সচেতন ভাইয়েরা।কি হতে যাচ্ছে
আল্লাহ ভালো জানেন!!একটু খেয়াল করুন।

**খোরাসান বিজিত হয়েছে।

**পংগপালের আক্রমণ হয়েছে

**হিন্দুস্থানে মুসলমান মির্যাতন শুরু হয়ে গেছে।

**রাজপরিবারে দ্বন্দ্ব শুরু হয়ে গেছে (সৌদি কিং বৃদ্ধ হয়ে গিয়েছে,যে কোন সময় তিনি মারা যেতে পারে,

তিনি যদি মারা যান আসল খবর এত তাড়াতাড়ি প্রকাশ করতে দিবে না। যুবরাজরা মৃত্যুদণ্ডের মুখে)।

**তেলের দাম কমে গেছে,মুহুর্মুহু বাড়ছে স্বর্ণের দাম।

কাবা’র চত্বর গোপনে প্রস্তুত করা হচ্ছে ইমাম মাহদীকে ঠেকানোর জন্য। “

করোনা জাস্ট একটা অজুহাত মাত্র। করোনার অজুহাতের আড়ালে চলছে মাহদী ঠেকাও মঞ্চ তৈরির কাজ। সৌদী থেকে পাকিস্তানি ও বাংলাদেশিদের কারণ ছাড়াই বের করে দেয়া হচ্ছে। বায়তুল্লাহর সকল কোনায় কোনায় ফেস ডিটেক্টর ক্যামেরা বসানো হয়েছে। কাবা প্রাঙ্গনে যে সৈন্যরা বর্তমান তারা মোটেও সৌদীর নয়,এরা সব আমেরিকান।

ব্যাংকগুলো দেউলিয়া হয়ে গেছে। বাকি যা আছে সেগুলো এখনি তুলে ফেলুন। বাংলাদেশের বর্তমান পরিস্থিতি বড়জোর রমজান পর্যন্ত ভালো থাকতে পারে আল্লাহ ভালো যানে। রমজানের পরেই দৃশ্যপট পালটে যাওয়ার সমূহ সম্ভাবনা রয়েছে। কি বলতে চাচ্ছি তা হয়তো ভালোকরেই বুঝতে পারছেন।

ভাইয়েরা আমার! প্রস্তুত হয়ে যান। আমাদের কল্পনার বাইরেই অতিদ্রুত ঘটনা ঘটে যাচ্ছে। সামর্থ্য থাকলে খুব দ্রুত হিজরত করেন। মক্কায় যাওয়ার স্বপ্ন আপাতত বাদ দিন। কাবা এখন শত্রুর কব্জায়। আর যদি হিজরত করতে না পারেন তো হিন্দের জন্য প্রস্তুত হয়ে যান। দুটোর একটাও না করে মুনাফিকের কাতারে নিজের নাম লিখাবেন না। আপনার জন্য তৃতীয় কোন পথ খোলা নেই। আল্লাহর ওয়াস্তে দুনিয়ার মোহ ত্যাগ করুন।

বোনদের উদ্দেশ্যে কয়টি কথা।

বোনেরা নিজেদের স্বামী-সন্তানদের প্রস্তুত করুন। বেশি বেশি আল্লাহর কাছে সাহায্য চান। ছোটখাটো প্রস্তুতি নিয়ে রাখুন। সময় যে অত্যাসন্ন!!
উম্মাহ!! তুমি সীসাঢালা প্রাচীর হয়ে যাও। তুমিই বিজয়ী হবে। ময়দান যে তোমার লিল্লাহে তাকবীর ধ্বনির অপেক্ষায়।

“নিশ্চয়ই আল্লাহ তাদের ভালোবাসেন যারা তাঁর রাস্তায় এমনভাবে কাতারবদ্ধ হয়ে যুদ্ধ করে,যেন এক সীসাঢালা প্রাচীর।” (সূরা সাফ: ০৪)
কি হতে যাচ্ছে আল্লাহ ভালো যানে।
কপি করুন অথবা বেশি বেশি শেয়ার করুন।

Leave a Reply