You are currently viewing BTS সর্বনাশ  ঈমান বিধ্বংসী এক ভয়ঙ্কর ফিতনা।

BTS সর্বনাশ ঈমান বিধ্বংসী এক ভয়ঙ্কর ফিতনা।

প্রিয় ভাই ও বোনেরা!! হৃদয়ের গভীর থেকে আজ আমি আপনাদের সামনে গুরুত্বপূর্ণ একটি বিষয় নিয়ে কথা বলব।

গত কিছুদিন আগে কথা হচ্ছিল আমার এক সহপাঠীর সাথে!! প্রচন্ড হতাশ, উৎকণ্ঠা নিয়ে এসেছে আমার কাছে।যদি ও কথাগুলো আপনাদের কাছে হাসির খোরাক হবে,সে দৃষ্টিকোণ বাদ দিলে,একটা হতাশা উৎকণ্ঠা আপনার অন্তরকে ক্ষত-বিক্ষত করে দিতে পারে।আমার সহপাঠী থেকে শুনলাম তার গার্লফ্রেন্ড তার সাথে ব্রেকআপ করে দিয়েছে!কিন্তু কেন? তার কারণ BTS!!

আমি হারাম রিলেশন কখনো সমর্থন করি না।কিন্তু হারামের ভিড়ে, যে হারাম টি আমার ঘুম হারাম করে দিয়েছে সেটি হচ্ছে বিটিএস।আমার সহপাঠী বর্ণনা অনুযায়ী ওই মেয়েটি বিটিএস এর প্রতি মাত্রাতিরিক্ত আসক্ত হয়ে গেছে,প্রথম দিকে আস্তে আস্তে তার সাথে যোগাযোগ কমাতে কমাতে কিছুদিন আগে নাকি তার সাথে ব্রেকআপ করে ফেলছে।বাংলাদেশের ছেলেদের নাকি তার আর ফিলিংস আসে না। আগে থেকে এ বিষয়টি প্রিয় রুবাইয়াত হোসাইন ভাইয়ের অনুরোধে,আমি অতি সামান্য টুকটাক এনালাইসিস করেছি।কিন্তু এ গঠনা শোনার পরে বিবেকের তাড়নায় আমি আপনাদেরকে জানানো প্রয়োজন বলে আমি মনে করছি।

বেশ কয়েক মাস আগে থেকেই লক্ষ করতেছি বাংলাদেশের কিছু ছেলে মেয়ে দিন দিন BTS ব্রেন্ডের প্রতি আকৃষ্ট হচ্ছে, যার অধিকাংশ মেয়ে। জানার উদ্দেশ্যে আমি বিভিন্ন ওয়েবসাইট এবং ফেক আইডি মাধ্যমে কিছু BTS আসক্তর সাথে কথা বলার চেষ্টা করেছি। ফেসবুকের সাহায্যে কয়েকটা ভিডিওতে দেখলাম, BTS এর জন্য Bf-Gf দের Breakup হচ্ছে, অনেক ছেলে লাইভে এসে এমন অভিযোগ করছে। BTS সম্পর্কে কিছু বললে মেয়েরা রেগে আগুন।শেষমেষ সোজা ব্রেকআপ।

এখন প্রশ্ন হচ্ছে এতো আকৃষ্টের কারণ কি!! এদের সুন্দর চেহারা ?নাকি অন্য কিছু ?

BTS দের গান গুলা সামাজিক হলেও, এদের গানের কিছু স্লো-মোশন ভিডিও, এদের অঙ্গী-ভঙ্গি এবং এদের
ড্রেস-আপ আপনাকে এদের ফ্যান হতে বাধ্য করে যা
একধরনের ব্রেইন-ওয়াশ করা হচ্ছে।অনেক আলেমকেও দেখলাম BTS বিরুদ্ধে বলে রোষানলে পড়তে।

PUBG, TIKTOK নিয়ে মিডিয়া কথা বললেও, BTS নিয়ে চুপ। কারন BTS সরাসরি সামাজিক কাজে সম্পর্কিত থাকলেও, মানুষের অগোচরে অধিকাংশ মেয়েদের কাছে একটা নেশার নাম BTS, যা Virus এর মতো পুরো বিশ্বে ছড়িয়ে পড়ছে। বিশ্বাস না হলে BTS ফ্যানদের পরীক্ষা করে দেখতে পারেন। কিছু মেয়েদের স্ট্যাটাস দেখে বুঝলাম, এই নেশার কারনে অনেক মেয়ে নিজ দেশের ছেলেদের প্রতি আগ্রহ হারাচ্ছে।

আমাদের জুনিয়ররা অনেকে BTS টি-শার্ট,মাক্স,গুরতে গিয়ে কক্সবাজার বালুর মধ্যে লিখতে I am BTS fans.আরো দুঃখের বিষয়, আমি আমার চোখ দিয়ে দেখেছি।BTS এর ভিডিও দেখতে পরিবার থেকে নিষেধ করায়। একটা মেয়ে গুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা কর হসপিটাল ভর্তি হতে।

তাই আমি অভিবাবকদের বলব সন্তানদেরকে স্মার্টফোন দিয়ে লক্ষ রাখুন আপনার সন্তান কোন দিকে যাচ্ছে। না হয় সামনে একটা অসুস্থ জেনারেশন তৈরি হচ্ছে তার সম্পূর্ণ দায়ভার থাকবে আপনাদের।

রাসুলুল্লাহ সাঃ বলেন।

  • ঐসব পুরুষদের… রাসুল (সঃ) অভিশপ্ত করেছেন যারা
    পুরুষ হয়েও নারীর বেশভূষা ও চলাফেরায় নারীদের সাজ অনুসরণ করেন।
    [ আবু দাউদ – ৪০৯৭..ইবনে মাজাহ – ১৯০৪ ]

যেসব চিহ্ন BTS সদস্যদের মধ্যে পাওয়া যায় – নাক, কান ফোরানো, মেয়েদের মত সাজ-সজ্জা ইত্যাদি।

রাসুল (সঃ) বলেন – কিয়ামতের দিন তাদের সাথেই তোমাদের হিসাব হবে যাদের তোমরা ভালোবাসবে
[ বুখারী – ৩৬৮৮ ]

এবার আপনার বিবেকের কাছে প্রশ্ন করি, প্রিয় ভাই, প্রিয় বোন!! একজন মুসলিম হয়ে আপনি কি চাইবেন হাশরের ময়দানে বিধর্মীদের কাতারে দাড়াতে ? একদল সমকামীর সাথে দাড়াতে। মনে রাখবেন এসব আমাদের কালচার না। কাপের বেইমানেরা আমাদের ঈমান দুর্বল করতেই এসব প্রমট করতেছে!এদের ষড়যন্ত্রে পা দেয়া যাবে না।

আল্লাহ আমাদের হেফাজত করুন।

Leave a Reply