You are currently viewing তাবুতে সাকিনা ও একটি গবেষণা ( ১পর্ব)

তাবুতে সাকিনা ও একটি গবেষণা ( ১পর্ব)

তাবুতে সাকিনা ও একটি গবেষণা ( ১পর্ব)

সম্মানিত পাঠক পাঠিকাগন একটু মনোযোগ দিন।বলছিলাম তাবুত আস সাকিনা ( রক্ষা সিন্দুক) এর কথা। যারা আমার লেখা সব সময় মনোযোগ সহকারে পড়েন তাদের মনে আছে।আমি ১ বছর আগে লিখছিলাম লাল গাভীকে নিয়ে। এবার আসি বিস্তারিত।

তাবুতে সাকিনা বা পাওয়ার ফুল সিন্দুকটি হলো এমন একটি সিন্দুর যেটি মুলতো ইমাম মাহদীর জন্য অপেক্ষায় আছে এবং এটি বর্তমান পৃথিবীতে কোথায় আছে সেটা একমাত্র আল্লাহ তায়ালায়য় ভালো জানেন।
আল্লাহ এটিকে কোথায় লুকিয়ে রেখেছেন তিনিই জানেন!

কিন্তু ইহুদিরা এই সিন্দুকটিকে যারপরনাই জীবন বিপন করে খুজছে কেননা তারা এই সিন্দুকটিকে তাদের রক্ষা কবজ বলে জানে। আর দাজ্জালের টেম্পল তৈরি করতে হলে লাল গাভির সাথে এই সিন্দুকটিও লাগবে। ইহুদিদের মতে সবচেয়ে পাওয়ারফুল রেলিক, Ark of The Covenant, বা শরিয়তসিন্দুক, বা তাবুতে সাকিনা। সোনা দিয়ে বানানো এ সিন্দুকের মাপ ছিল প্রায় 131×79×79 পবিত্র কুরআনের সুরা বাকারায় এ আর্কের (সিন্দুকের) কথা উল্লেখ আছে।

এই আর্কের পাওয়ার সম্পর্কে বলা হয়, যে জাতির কাছে সিন্দুকটি থাকবে সে জাতি হবে অজেয়। ইহুদিতের মতে যতদিন আর্ক ইসরায়েলের কাছে ছিল ততদিন ইসরাইল ছিল বিশ্বের শ্রেষ্ঠ জাতি। কিন্তু… ইসরাইলের কাছ থেকে হারিয়ে যাবার পর থেকে ইসরাইলের পতন শুরু হয়।

বলা হয়, এই আর্ক বা সিন্দুকের ভেতরে আছে তাওরাতের বেহেস্তি ফলকগুলো, মান্না আর সালওয়ার স্যাম্পল, মুসার লাঠি, সুলাইমান (আ) এর অলৌকিক আংটি ইত্যাদি। শেষ সময়ে, পুনরায় আবিস্কার হবার কথা এ আর্কের। তবে, এখন সেটা কোথায় তা কেউ জানেন না।আর্ক অফ কভেনান্ট এর সাথে ইসরাইলের ইতিহাসের অনেক অংশ জড়িত।

আরও অনেকবার এ সিন্দুক বা আর্কের কথা আসবে ইনশাল্লাহ। আর ইহুদী ষড়যন্ত্রের একটি বড় অংশ বর্তমানে এ আর্ক পুনরুদ্ধার নিয়ে কাজ করে যাচ্ছে তাদের এসব গোপন ষড়যন্ত্র ও তথ্য নিয়ে লিখব ইনশাল্লাহ।

চোখ রাখবেন।

Leave a Reply