You are currently viewing ইমাম মাহদী আসছেন খুব দ্রুত, এটা কোনও আজগবি গল্প নয়।

ইমাম মাহদী আসছেন খুব দ্রুত, এটা কোনও আজগবি গল্প নয়।

ইমাম মাহদী আসছেন খুব দ্রুত, এটা কোনও আজগবি গল্প নয়।

রাসুলুল্লাহ সাল্লালাহু আলাইহি ওয়াসাল্লাম এর হাদিস থেকে আমরা যতটা জেনেছি, সেটা হল ইমাম মাহদীর আগমনের সময় হবে তখন যখন কাপেরেরা মুসলিমদের প্রথম কিবলা বায়তুল মুকাদ্দাস(জেরুজালেম) তাদের নিয়ন্ত্রণে নিয়ে যাবে।

বর্তমানে ডোনাল্ড ট্রাম্পের নেতৃত্বে আমাদেরকে প্রথম কেবলা হাতছাড়া হওয়ার উপক্রম হয়েছে কিনা?

২, পৃথিবীতে যুদ্ধের দামামা বেজে উঠবে। আজকে সারা পৃথিবীর সাজ সাজ রব,কখন লেগে যায় তৃতীয় বিশ্বযুদ্ধ বলা যায় কি??

৩,জেনা ব্যভিচারকে বৈধতা দেওয়া হবে।এখন আমাদের চারপাশে চোখ রাখলে দেখা যাচ্ছে,১৪ ই ফ্রেবুয়ারি আনুষ্ঠানিক ভাবে পালন করা হচ্ছে ব্যভিচার কাজকর্ম,এছাড়াও ইন্টারনেটে আরো সহজে বাড়ছে মানুষের অপকর্ম।

৪,সূর্য পশ্চিম দিক দিয়ে উঠবে।ইন্টারনেটে গিয়ে দেখুন নাসার বিঙ্গানিরা মঙ্গল গ্রহে তাদের সফর বাতিল করার কারনটা কি?তারা বলেছে আন্হিক গতি বার্ষিক গতিতে মারাত্মক পরিবর্তন।এই পরিবর্তনের ফলে মানুষ মনে করবে সবকিছু ঠিকঠাক আছে,রাত্রে ঘুমোবে সকাল বেলা উঠে দেখবে সূর্য পশ্চিম দিক দিয়ে উঠে গেছে।এটা এখন সময়ের ব্যপার মাত্র।
যতগুলো হাদিস বিশ্লেষণ করা হয়,এতে এটাই মনে হয় ইমাম মাহদীর আগমন এখন খুবই বাস্তবতার রুপ নিচ্ছে। বিশ্বব্যাপি ইসলামিক স্কলাররা একমত হয়ে মতামত দিয়েছেন ২০১৯ থেকে২০২৪ সালের মধ্যে ইমাম মাহদীর আগমন ঘটতে যাচ্ছে।আর তিনি এই ঝঞ্ঝাবিক্ষুব্দ পৃথিবীতে নেতৃত দিবেন মাত্র ৭ অথবা ৯ বছর।এই ৭থেকে ৯ বছরের পরই চতুর্থ আসমান থেকে তাসরিফ আনবেন হযরত ঈসা (আঃ)।তিনি নেতৃত্ব দিবে চল্লিশ বছর। সারা দুনিয়ায় ইসলাম কায়েম হবে।
খুব বেশি সময় নেই মুসলিমদের, আমরা নবিজীর ভবিষ্যৎ বানির প্রায় সকল আলামতগুলোই স্বচ্ছ পানির মত পরিষ্কার দেখতে পাচ্ছি।

অতএব যারা মনে করেন এখনও আনেক সময় বাকি আছে ইমাম মাহদীর আগমনের। তারা দয়া করে হাদিসগুলো একটু অনুসরন করবেন

Leave a Reply