You are currently viewing কথিত ভাই নামক ভয়ঙ্কর এক চাচাতো ভাই ও বেস্ট ফ্রেন্ড নামক ভয়াবহ ফিতনা। পর্বঃ০২

কথিত ভাই নামক ভয়ঙ্কর এক চাচাতো ভাই ও বেস্ট ফ্রেন্ড নামক ভয়াবহ ফিতনা। পর্বঃ০২

আমি একদিন কিচেন রুমে তরকারি কাটতেছি।হটাৎ কোথা থেকে যেন আমার বাসুরের ছেলে টা এসে আমার মেয়েকে নাম দরে ডাকতেছে। আর বলতেছে,,,,,,, আমার মেয়ের নাম দরে। কিরে কই তোর জন্য ভালো খবর আছে। বাংলাদেশি নতুন কিছু কালেকশন আছে একদম হট।একদম পাগল করা।আমি যে কিচেন রুমে আছি আমার বাসুরের ছেলে জানেনা। এটা হয়তো আল্লাহর ইচ্ছা ছিলো। আল্লাহ অপরাধিদের মুখোশ উন্মোচন করবেন।আমি তার কথা গুলোর মানে বুঝিনি। কিন্তু কেমন জানি সন্দেহ হলো যা আগে কখনোই আমার বাসুরের ছেলের প্রতি তৈরি হয়নি।

আমি ধৈর্য ধরে অপেক্ষা করতে লাগলাম,পরবর্তী ঘটনার জন্য। আর আমি যে বাসায় আছি এটা ওদের বুঝতে দিইনি। মনের বিতর বিষন ভাঙ্গন শুরু হয়ে গেছে আমার, সাথে উৎকণ্ঠা। কি করছে ওরা?বা এতদিন কি করছিলো?আমার বিবেকের কাছে বারবার এ প্রশ্নটি আগাত করতেছে, আর আমার অন্তরকে  খত বিক্ষত করতেছে। নিজেকে নিজের কাছে ধিক্কার দিতে মন চাচ্ছে । কেন আগে সচেতন হইনি?কেন এত জাহেল ছিলাম! এসব কিছুর চিন্তার গোর কাটছে দপাস একটা আওয়াজে!!

আওয়াজ টা কি জানো? আমি বলল না! তিনি উত্তর দিয়ে বললাম দরজা বন্ধ করার আওয়াজ।ভদ্র মহিলার কথা শুনার পর আমি আরো বেসি ঘাবড়ে গেলাম।আমার শরির হিম শীতল ঠান্ডা হয়ে গেছে।মহিলাটি  অনবরত কান্না করতেছে।ভাবলাম একটা সন্তানের অধপতন বাবা মায়ের জন্য কষ্টের আর কিছু হয় না!!
উনাকে সান্ত্বনা দেয়ার মতো আমার যোগ্যতা নেই।তাই চুপ থাকলাম।

কান্না থামিয়ে উনি বলতে লাগলো।আমি তাড়াতাড়ি ওদের রুমে আস্তে আস্তে পা দিয়ে এগুতে লাগলাম যেন ওরা টের না পায়।গিয়ে দেখলাম যা ভাবলাম ঠিক তাই।ওরা দরজা বন্ধ করে রেখেছে। আমি কোন রকম দরজার পাক দিয়ে ওদের অবস্থান দেখার চেষ্টা করছিলাম।ঠিক মতো দেখা যাচ্ছিলো না।কিন্তু দরজার পাক দিয়ে যত টুকু দেখছিলাম। ওরা খুব ক্লোজ হয়ে গভীর মনোযোগ দিয়ে কি যেন দেখতেছে।মোটেও যে ভালো কিছু দেখছেনা এটা বুঝতে আমার বাকি রইলোনা,কারন আমার বাসুরের ছেলে টা আমার মেয়েকে নানান রকম অশ্লীল টিকস করতেছে। ও আমার মেয়ের অপ্রীতিকর জায়গা গুলোর দিকে😭 খুব খারাপ ভাবে তাকাচ্ছে।

সবচেয়ে আশ্চর্যর  বিষয় আমরা যে মেয়েকে নিয়ে আমি গর্ব করতাম। আমার মেয়েটি ওকে একটু ও বাধা দিচ্ছে না। এবং কিছু সময় পার হতেই আমার কল্পনার বিহিত,আমার বিশ্বাসের সকল দরজা চূর্ণ-বিচূর্ণ করে দিয়ে। আমারি মেয়ে আমার বাসুরের ছেলের সামনে এমন চরম অশ্লিলতায় লিপ্ত হয়। যা আমি দেখার মতো অবস্থানে ছিলাম না!!সাথে সাথে আমি  জ্ঞান হারিয়ে ফেলি।জ্ঞান ফিরে নিজেকে হসপিটাল আবিস্কার করি।

প্রিয় উম্মাহর সন্মানিত অবিভাবক বাবা, মা,ও বোনদের  সন্মানিত ভাইয়েরা।আপনাদের উদ্দেশ্যে কিছু কথা।উপরের ঘটনা গুলো একটি বাস্তব ঘটনাকে কেন্দ্র করে এবং ঐ মায়ের অনুমতিতে আমি আপনাদের সচেতন করার জন্য লিখছি।এটি থেকে আমাদের শিক্ষা নেয়া দরকার। কিন্তু খুব দুঃখের সাথে বলতে হচ্ছে আজকাল এসব বিষয়ে আমাদের বাবা-মা খুব বেশি অসচেতন।

এসব ভাইয়ের নাম দিয়ে সমাজে অসংখ্য নোংরামি হচ্ছে।বেশি দুর যাওয়ার দরকার নেই,উদাহরণ হিসেবে আমার এক নিকট আত্মীয়  তার চাচাতো ভাইয়ের দ্বারা পর্নোগ্রাফিতে আসক্ত হয়।এবং সে এখন চরম স্টেজে আছে। চোখের সামনে এসব দেখতেছি কিন্তু শক্তির অভাবে কিছুই করতে পারছিনা। কারন একটা বিষয় তারা আমার সাথে সম্পর্ক চিহ্ন করেছে।অন্তরে রক্ত খরন কিন্তু কি করার😭😭।

সব ছেয়ে মজার বিষয় হচ্ছে গত কিছু দিন আগে দেখলাম ও-ই চাচাতো ভাই একটা বিয়ের অনুষ্ঠানে তার চাচাতো বোনের গায়ে হাত দিয়ে ওপেন  নানান রকম কথা বলতেছে।অথচ কেউ কিছু বলছেনা!!হায় আপসোস সমাজ কি তাহলে এসব জায়েজ করে ফেলছে?আজকে বাবি, চাচাতো বোন,খালাতো বোনদের হাত দরা,তাদের সাথে হট কথা বলা সব যেন জায়েজ হয়ে গেছে।অথচ প্রিয় নবি ইসলামের প্রাথমিক যুগে এসব ভাই নামক সম্পর্ক রহিত করে দিয়েছেন।

আল্লাহ এ জাতিকে বুঝার তৌফিক দান করুক।অনেক কিছু বলার ছিলো আজ আর না!!

১ম পর্বঃ

https://akhirujjaman.com/archives/1307

Leave a Reply