You are currently viewing সৌদি আরবের গৃহযুদ্ধ -নিকটতম মহাযুদ্ধের হাতছানি।

সৌদি আরবের গৃহযুদ্ধ -নিকটতম মহাযুদ্ধের হাতছানি।

প্রিয় ভাই ও বোনেরা।গত কিছুদিন আগে আমি সৌদি আরবের বাদশাহকে নিয়ে কি একটি স্ট্যাটাস দিয়েছি। আমি সেখানে বলেছি। এই বাদশা কি সেই বাদশা যার কথা হাদীসে উল্লেখ আছে!আসুন একটু আলোকপাত করি ।

প্রিয় পাঠক বর্তমানে বর্তমানে সৌদি রাজ পরিবার তিনভাগে বিভক্ত হয়ে গেছে। আর এই তিনটি গ্রুপ তিনজন প্রিন্সকে কেন্দ্র করে বিভক্ত হয়েছে। তারা হলেনঃ

• ১. মুকরিন বিন আব্দুল আজিজ ।
• ২. মুহাম্মদ বিন নায়েফ।
• ৩. মুহাম্মদ বিন সালমান।
মজার বিষয় হচ্ছে এরকম একটি ঘটনা হাদিসে বলা আছে।

🖋️🖋️হযরত ছওবান (রাঃ) থেকে বর্ণিত, আল্লাহর রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন,
“তোমাদের ধনভাণ্ডারের (রাজত্বের জন্য) নিকট তিনজন বাদশাহ এর সন্তান যুদ্ধ করতে থাকবে। কিন্তু ধনভাণ্ডার (রাজত্ব) তাদের একজনেরও হস্তগত হবে না। তারপর পূর্ব দিক খোরাসান(আফগানিস্তান) থেকে কতগুলো কালো পতাকাবাকী দল আত্মপ্রকাশ করবে। তারা তোমাদের সাথে এমন ঘোরতর লড়াই লড়বে, যেমনটি কোন সম্প্রদায় তাদের সঙ্গে লড়েনি।”

বর্ণনাকারী বলেন, তারপর নবীজি সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম আরও একটি বিষয় উল্লেখ করে বললেন,
“তারপর আল্লাহর খলীফা মাহদির আবির্ভাব ঘটবে। তোমরা যখনই তাঁকে দেখবে, তাঁর হাতে বাইয়াত নেবে। যদি এজন্য তোমাদেরকে বরফের উপর দিয়ে হামাগুড়ি খেয়ে যেতে হয়, তবুও যাবে। সে হবে আল্লাহর খলীফা মাহদি।”

📙[সুনানে ইবনে মাজা; খণ্ডঃ- ২, পৃষ্ঠাঃ- ১৩৬৭।
📙মুসতাদরাকে হাকেম, খণ্ডঃ- ৪, পৃষ্ঠা ৫১০]

শেষ জামানার হাদিস গুলো একটু ক্যালকুলেশন করলে দেখা যায় এই গৃহযুদ্ধের পর ইমাম মাহদী (আঃ) এর আগমন ঘটবে। অতএব যারা শেষ জামানার বিষয়ে গবেষণা করেন তাদের এই বিষয়ে নজর রাখা জরুরি।
আল্লাহু আ’লাম।

কেন প্রিয় ভাইয়েরা একটু খেয়াল করুন!!🔈🔈

♦প্রথম বিষয়টা হচ্ছে,সৌদি আরবের বর্তমান বাদশাহ যথেষ্ট বয়স হয়েছে। যে কোন সময় মারা যেতে পারেন। এর পরপরই ক্ষমতায় আসার প্রবল সম্ভাবনা।তার ছেলে মোহাম্মদ বিন সালমানের।মোহাম্মদ বিন সালমান একজন মডারেট মুসলিম।যে কিনা মুহাম্মদ সাল্লাল্লাহু আলাই সালাম এর পরে আরবের ইতিহাসে সবচেয়ে ন্যক্কারজনক ইসলামবিদ্বেষী কাজগুলো করতেছে।অতএব সেখানে আগে থেকেই একটা যুদ্ধের মুখ খুলে আছে।

♦️দ্বিতীয় বিষয় হচ্ছে আফগান ছাত্র ভাইদের বিজয়।যা স্বপ্ন দেখাচ্ছে কোটি কোটি মুসলিমকে। আল্লাহর প্রতিশ্রুতি ১০০ বছরে হয়তো আল্লাহ তার খেলাফতকে ফিরিয়ে দিচ্ছেন।অলরেডি আপগান ছাত্র ভাইয়েরা সেখানে তারা স্বাধীন ইসলামী রাষ্ট্র গঠন করেছে।ওই স্থান যেখান থেকে বেরিয়ে বেরিয়ে আসার কথা ইমাম মাহদী।আল্লাহু আ’লাম।

♦️তৃতীয়ত বিষয় হচ্ছে হাদীসে বর্ণিত আছে ইমাম মাহদী মক্কায় যে বছর বায়াত নেবেন সে বছর মক্কায় মানুষ কম থাকবে। করোনার কারণে বিষয়টি আরো একবার আপনাকে ভাবিয়ে তুলার কথা।আমার ব্যক্তিগত অ্যানালাইসিস এবং গ্লোবাল বিষয়গুলো চিন্তা করলে দেখা যায় সামনে মহামারী আরো প্রকট আকার ধারণ করবে।যেটিকে সহজ ভাবে বললে বুঝানো যায় সেকেন্ড অ্যাটাক।

কি কিছু বুজলেন?

This Post Has One Comment

  1. Farhana

    Allah huakbar

Leave a Reply