You are currently viewing ইসলামের বিজয় আসন্ন!!

ইসলামের বিজয় আসন্ন!!

রাসূলে করীম সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম নবুওয়াত পাওয়ার পর। সাথে সাথেই মক্কা বিজয় করতে পারেন নি।কাটাতে হয়েছে অনেক বছর। করতে হয়েছে সংগ্রাম এবং অনেকগুলো যুদ্ধ। রহমতুল্লিল আলামীন নিজেও হয়েছেন রক্তাক্ত। এসময় টুকুর মধ্যে ১টা জেনারেশন তৈরি হয়েছে।
যারা সত্যিকার অর্থেই বিজয়ের যোগ্য ছিল।এই নতুন জেনারেশনকে মোহাম্মদ সাল্লাল্লাহু আলাই সালাম এর নেতৃত্বে আল্লাহ্ বিজয় দিয়েছিলেন । একটা সংগ্রামের পর মক্কা বিজয় হয়েছে।বিজিত হয়েছে ইসলাম।

মুসা(আ) এর মত যোগ্য নেতা পেয়েও বনি ইসরাইল পবিত্রভুমি জয় করতে পারেনি । অপেক্ষা করতে হয়েছিল ৪০ টা বছর । আপনি একটু খেয়াল করলে দেখবেন যুবকদের মধ্যে গত কয়েক বছরে মধ্যে একটা বিপ্লব তৈরি হয়েছে ।আমাদের তরুন ভাই-বোনেরা ইসলামের দিকে আকৃষ্ট হচ্ছে । জাহিলিয়াত ছেড়ে অভাবনীয়ভাবে সবাই চেঞ্জ হয়ে যাচ্ছে । বিশেষ করে কলেজ ইউনিভার্সিটির পড়ুয়া ছেলেদের মধ্যে একটা বিপ্লব দেখা যাচ্ছে ।

সুন্নতি দাঁড়ি, টাখনুর উপর প্যান্ট, বোনদের হিজাব নিকাবে ঢাকা এখন নিয়মিত দৃশ্য,যা আগে সচরাচর দেখা যেত না। বিগত ৪-৫ বছরে বিক্রি হচ্ছে প্রচুর ইসলামী সাহিত্য। যদি আপনি বই পড়তে লাইব্রেরীতে যান তাহলে বিষয়টা অবশ্যই বুঝতে পারবেন।তৈরি হচ্ছে তরুণদের মধ্যে ইসলামিক মোটিভেশনাল স্পিকার। যাদের মোটিভেশন ইয়ং জেনারেশন ইসলামের সুশীতল ছায়াতলে আসতেছে। আলহামদুলিল্লাহ ❣️❣️

এমন ভাইদের চিনি যারা একটা সময় জাহিলিয়াতে ডুবে থাকলেও বর্তমানে তাদের তাকওয়া আপনাকে মুগ্ধ করবে।
ইয়ং দের মধ্যে এমন কিছু কনসেপ্ট ক্লিয়ার যেটা আমাদের সমাজের মসজিদের ইমাম এবং মুরুব্বিদের মধ্যেও নাই । অনেকে আছে যারা ফিতনার চাকচিক্যে পুরোপুরি ইসলাম পালন করতে না পারলেও প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছে মেনে চলার।একটা ইন্টারফেসে আছে তারা।ইনশাআল্লাহ্‌ তারাও বদলে যাবে। চারপাশে যেন একটা ইসলামের জোয়ার শুরু হয়েছে । এসব কিসের লক্ষণ?

একটা নতুন জেনারেশন গড়ে উঠছে… ওদিকে ইমাম মাহাদী আসার সময় এসেছে!! হিসেব মেলালে এটা বিজয়ের পূর্বাভাস ছাড়া কিছুই নয় ইনশাআল্লাহ।

Leave a Reply