You are currently viewing গারকাদ ও তার ভয়নক গোপন রহস্য

গারকাদ ও তার ভয়নক গোপন রহস্য

প্রিয় ভাই-বোনেরা আজ আমি আপনাদের এক গভির ষড়যন্ত্রের গোপন তথ্য জানাবো যা হয়তো আপনার মাথায় কোনদিন আচ করেনি। কেননা হয়তো এ বিষয়ে যদি আপনি কোন সময় জেনে থাকেন তাহলে হয়তো নবী সা: সহিহ হাদিস থেকে অল্প দু একটা হাদিস আপনি শুনেছেন। কিন্তু না আমি আপনাকে এখন রাসুল সাল্লাল্লাহু অালাইহি ওয়া সাল্লামের পবিত্র বাণীর সাথে মিলিয়ে এমন কিছু গোপন তথ্য দিবো যা হয়তো আপনাকে সত্যিই অবাক করবে। নিচে ভাল করে লক্ষ করুন যে দুটা গাছ দেখছেন সেটি হলো গারকাদ তথা ইহুদিদের সৈন্য গাছ। ইহুদিদের তাওরাত কিতাবে এই গাছটির সম্পর্কে স্পষ্ট করে অনেক কিছু লেখা অাছে, এবং এ গাছগুলির ব্যাপারে আল্লাহর রাসুল ও বলেগিয়েছেন।

ইহুদিরা মনে করে যখন তারা তাদের মাসিহা ( দাজ্জাল) আগমন করবে তখন তাদের প্রভু মাসিহার সাথে বিশাল বড় যুদ্ধ হবে এন্টি ইহুদি অর্থাৎ ( হযরত মাহদী) এর সাথে। তখন তারা যুদ্ধের ক্ষেত্রে কোন জায়গার নিচে অাশ্রয় নিতে হলে সেখানে ছায়া থাকতে হবে। আর ইহুদিদেরকে কোন বস্তুই তখন ছাঁয়া দিবেনা। তাদের সেই কিতাবে লেখা আছে যে একমাত্র গারকাদ নামক একটি গাছ থাকবে যেটি ইহুদিদেরকে সাহায্য করবে।।

এজন্য সাবেক ইসরাইল প্রধানমমন্ত্রী বেন্জামীন নেতানিয়াহু বলেন আমরা অচিরেই আমাদের প্রভুকে ( দাজ্জাল।) কে সাহায্যকারী গাছ রুপন করবো। এবং ইসরাইলের প্রতিমন্ত্রী এক সংবাদ সম্মেলনে বলে
“We intend to have over five million in place by 2030.”
আমরা ২০৩০ সালের ভেতরে ৫ মিলিয়ন গারকাদ রুপন করবো ।

আমি আপনি ঘুমিয়ে আছি ভাই কিন্তু তারা ঘুমিয়ে নেই
তারা প্রস্তত হয়ে যাচ্ছে আর আমাদের মুসলমান যুবকরা ক্রিকেট আর বেটমিন্টন নিয়েই ব্যাস্ত আছে। তারপর ইসরাইলেন একটি পত্রিকাতে তারা স্পষ্ট সরকারী পক্ষ থেকে ঘোষণা করেন যে – তার হুবহু তুলে ধরলাম পত্রিকার লেখাটি Jerusalem Forest, August 8 – In what organization executives are calling a strategic move aimed at enhancing both the ecology and defense of the country, the Jewish National Fund will phase out the planting of trees that are not of the gharqad variety, and focus exclusively on the gharqad.

Chairman of the JNF Directorate Danny Atar announced today that the board had voted by a clear majority to move away from its reliance on pine trees and toward a local variety of boxwood called gharqad in Arabic, which reportedly has properties that will help Jews conceal themselves from Muslims in the final apocalyptic battle. The plan calls for a phasing out of non-gharqad varieties by 2020.

“The mission of the Jewish National Fund has always been the reclamation of the land of Israel for the Jewish people,” declared Atar at a press conference. “Of course the land is only important insofar as it participates in the maintenance of Jewish survival and sovereignty. Therefore the Directorate has voted overwhelmingly to invest in the gharqad, which will not betray us to the Muslims.”

The JNF, established in 1901, has planted more than 250 million trees in the land of Israel, and manages the country’s forests on behalf of the Ministry of Agriculture. It also owns or administers much of the country’s land, and exercises control over the sale, lease, allocation, and purpose of those lands. Most of the JNF’s funds come from affiliated organizations abroad, with the largest contributor JNF-USA. Atar said he had discussed the issue last month with JNF-USA Chairman Ronald Lauder and other heads of international affiliates, and all agreed on the plan.

যার হুবহু অর্থটি আপনাদের সামনে অামি তুলে ধরছি দয়া করে মনোযোগ সহকারে বুঝার চেষ্টা করুন -. অর্থ – কোন সংগঠন নির্বাহীরা দেশের পরিবেশ ও প্রতিরক্ষা উভয়কে উন্নত করার লক্ষ্যে একটি কৌশলগত পদক্ষেপ আহ্বান করছে, ইহুদি জাতীয় তহবিল ঘড়কাদ জাতের নয় এমন গাছের রোপণ এবং একচেটিয়াভাবে ফোকাস করবে ঘাড়কাদে।জেএনএফের পরিচালক ড্যানি আতারের সভাপতিত্বে আজ ঘোষণা করেছেন যে, বোর্ডটি একটি পরিষ্কার সংখ্যাগরিষ্ঠের দ্বারা পাইন গাছের উপর নির্ভর করে এবং আরবিতে ঘরকাদ নামক একটি স্থানীয় বিভিন্ন ধরনের কাঠামো থেকে দূরে সরে যাওয়ার পক্ষে ভোট দিয়েছে, যার মধ্যে এমন কিছু বৈশিষ্ট্য রয়েছে যা ইহুদীদেরকে নিজেদের থেকে গোপন রাখতে সহায়তা করবে। মুসলমানদেরচূড়ান্ত রহস্যময় যুদ্ধ।পরিকল্পনাটি ২0২0 সালের মধ্যে অ-ঘড়কাদ জাতের ফেজিংয়ের জন্য আহ্বান জানিয়েছে।
“ইহুদি জাতীয় তহবিল মিশন সবসময় ইহুদি মানুষের জন্য ইস্রায়েল ভূমি পুনরুদ্ধার করা হয়েছে,” সংবাদ সম্মেলনে একটি সংবাদ সম্মেলনে ঘোষণা। “অবশ্যই ভূমি কেবলমাত্র গুরুত্বপূর্ণ কারণ হিসাবে এটি ইহুদি বেঁচে থাকা এবং সার্বভৌমত্ব রক্ষণাবেক্ষণে অংশগ্রহণ করে। অতএব পরিচালকগোষ্ঠী ঘাড়কাদের বিনিয়োগে ব্যাপকভাবে ভোট দিয়েছে, যা আমাদের মুসলমানদের সাথে বিশ্বাসঘাতকতা করবে না। “

এভাবেই তারা অল্প সময়ের অপেক্ষায় আছে তাদের মাসিহা বের হবার দাজ্জাল বের হবার আগ মুহুর্তে তারা সক্রিয় হয়ে পড়বে। যেমন এখন তারা সারা বিশ্বে সক্রিয়। আর আমরা?? খায় ঘুমাই — আফসোস কখন বুঝবো আমরা?

সংক্ষিপ্ত — কিছুই লেখতে পারলাম না। পরবর্তিতে লিখবো এতটুক ভাল করে মনে রাখবেন, জাযাকাল্লাহ

Leave a Reply