You are currently viewing আজকের হট টপিক পরীমনি ও ভারতের গোয়েন্দা সংস্থা !!

আজকের হট টপিক পরীমনি ও ভারতের গোয়েন্দা সংস্থা !!

প্রথমে হেলেনা জাহাঙ্গীর
এরপর টিকটক ফারজানা
এরপর ডাক্তার ইশরাত রফিক ঈশিতা
এরপর চিত্র নায়িকা একা
এরপর মডেল পিয়াসা
এরপর মডেল মৌ
এরপরে আজকে পরী মনি,, গ্রেপ্তার।এর আগে হাফ ডজনেরও বেশী ভারতীয় নাগরিক পদ্মা সেতু ও তার আশপাশ এলাকা থেকে গ্রেপ্তার।তারও আগে পদ্মাসেতুর কাজ রিলটেড একাধিক চীনা নাগরিক হত্যা।সেগুলোকে নিখোঁজ /আত্মহত্যা বলে চালিয়ে দেওয়া।সব কিছু একটা সুতায় গাঁথা বলে কি আপনার মনে হয়? হ্যা আমার এটাই মনে হয়। প্রশাসন এখন ২ টা ব্লকে, একটা ম্যাসিভ অংশ এখন চীনপন্থী আর ছোট একটা অংশ ভারতপন্থী।এই বড় অংশটাই ধীরে ধীরে আরো বড় হয়ে দেশকে ভারতবন্ধনা মুক্ত করবে। এখন কথা আসবে এই যে এসব ভিন্ন জগতের নারীদের করা হচ্ছে এদের সাথে ভারত-চীনপন্হী প্রশাসনের সম্পর্ক বা কি।

যাদের এরেস্ট করা হয়েছে বেশীর ভাগই উশৃংখল মডেল।ঢাকার বড় বড় ক্লাব /বারে এদের আনাগোনা। আবার এসব ক্লাবে রাষ্ট্রের বড় বড় ব্যাক্তি- আসাদুজ্জামান খান কামাল,ওবায়দুল কাদের, পুলিশ প্রধান বেনজিরের মত লেকদের আসা যাওয়া বা ভাল রিলেশন।ঠিক এই জায়গাটাকেই ভারতীয় গোয়েন্দা সংস্হা র ইউজ করেছে।রাষ্ট্রের বর বড় লোকদোর পিছনে এসব উঠতি বয়সী /পরিনত নায়িকাদের লেলিয়ে দিয়ে বিশেষ একটা ফাঁদ তৈরী করতেছে। এসব নায়িকারা রাষ্ট্রের বড় বড় লোকদের ঘনিষ্ঠ হয়ে ব্যাক্তিগত ভিডিও বা এমন কিছু তথ্য র এর নিকট হ্যান্ড ওভার করে যেটার নিকট রাষ্ট্রের উক্ত ব্যাক্তিরা হাত পা বাধা।হয়ত সেটা হতে পারে ১৮+ ভিডিও বা কিছু।এবং এগুলা দিয়ে কন্টিনিউ ব্লাক মেইল করে র তাদের নিকেদের কাজ করে নেয়।গতকালকেও সাংবাদিক ইলিয়াস আলী তার ভিডিওতে পুলিশ প্রধান সহ আরো কয়েজজন র এর কাছে এরকম হাত বাধ, এমনটাই ইঙ্গিত প্রদান করেছে।

আরো একটা জিনিস লক্ষ্য করবে সব গুলা ঘটনা কিন্ত ভারতপন্থী সেনাপ্রধান আজিজ এর অবসরের পর নতুন সেনাপ্রধান ক্ষমতায় আসার পরই হচ্ছে। রিসেন্ট আরো কিছু কাজ লক্ষ্য করতেছি যেটার দ্বারা প্রমান হয় ভারতকে এক পাশে রেখে বাংলাদেশ চীনকে আকড়ে ধরে এগোচ্ছে। এর কারনটা হচ্ছে বাংলাদেশ অলমোস্ট অর্থশূন্য,লুটপাট করতে করতে সবগুলা ব্যাংক অর্থশূন্য,ভারত আমাদের যতই পাম-পট্টি দিক অর্থনৈতিক ভাবে এরকম এগিয়ে নিয়ে যেতে পারবে না।অপরদিকে চীন হাজার হাজার কোটি টাকা বিনিয়োগরে জন্য বসে আছে,আরো কিছু কারন আছে বাংলাদেশ ভারতমবিমুখ হতে বাধ্য, পরে সেগুলা একদিন বলব।তবে কি বাংলাদেশ ভারত ছেড়ে পুরাপুরি চীনের দিকে হেলে পড়ছে? মন্দও হয় না এটা।

সামনে হয়ত র এর নিয়জিত আরো কিছু এজেন্ট,হতে পারে সমী কয়াসার,বিদ্যা সিনহা মীমদের মত মডেল বা আরো কিছু নায়িকাদের এরেস্ট করা হবে আমার ধারনা।

michel witment

Leave a Reply