You are currently viewing আল-আকসা কে কেন্দ্র করে একটা কঠিন দুর্যোগের আভাস

আল-আকসা কে কেন্দ্র করে একটা কঠিন দুর্যোগের আভাস

আল- আকসা মসজিদ নিয়ে ষড়যন্ত্র থেমে নেই,এই রমজান মাসে নামাজরত মুসল্লিদের ওপর আক্রমণ!! আপনারা সকলে দেখেছেন। তাছাড়া পুরো বছর জুড়েই দখলদারের আঘাতে প্রতিনিয়ত ক্ষতবিক্ষত হচ্ছে আল-আকসা প্রাঙ্গণ।

end time নিয়ে লেখা বই god’s hand এর লেখিকা গ্রিস হল সিল বলেন- আমাদের গাইড (ব্যাক্তি) সবুজ গম্বুজ [ Tomb Stone ] এবং মসজিদে আকসার দিকে ইশারা করে বললেন যে,আমরা তৃতীয় আকৃতিটি সেখানে তৈরী করবো। তা নির্মাণের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। ইরায়েল গোপনে সকল আয়োজন সম্পাপ্ত করে যাচ্ছে।
আমাদের গাইড বলেন, আর এটাও ঠিক যে আমরা সর্বশেষ সময়ের কাছাকাছি এসে পৌঁছে গেছি।

আমি ইরায়েলের লেন্ডা ও ব্রাউন (দুজন ইহুদি) ঘরে অবস্থান করছি। একদিন সন্ধায় আলাপকালে আমি বললাম যে উপাসনালয় নির্মাণ করতে আল আসাকে ধ্বংস করার প্রেক্ষিতে ভয়ানক যুদ্ধ বেধে যাবে৷ তখন ঐ ইহু*দী তাৎক্ষণিক উঠে বললো, ঠিক সেটাই। আমরা এমন যুদ্ধের সূত্রপাত হউক সেটার জন্যই বসে আছি। আমরা বিজয়ী হবো এবং সমস্ত আরব কে ভূ-খণ্ড হতে উচ্ছেদ করবো।

এবং নতুন করে উপাসনালয় নির্মাণ করবো।
উক্ত কথা গুলো লেখিকা বর্নিত ইহুদীদের ষড়যন্ত্রের প্ল্যান। যা তিনি বর্ণনা করেছেন।
[ বিস্তারিত জানতে বইটি পড়তে পারেন।কমেন্ট বক্স বইটির ছবি দেয়া আছে।

কিছু দিন আগে একটা নিউজ বের হয়েছিলো। আল আসা মসজিদের নিচে সুড়ঙ্গ খুড়া হচ্ছে। সুড়ঙ্গ খুঁড়ে আল আসাকে বোমা মেরে উড়িয়ে দেবার ষড়যন্ত্র আসলে সত্যি। আর তারা চায় এমনটাই। উক্ত লেখিকার বইয়ে বলেছেন যে, আল আকসাকে বোমা মেরে উড়িয়ে দিলে এক ভয়ানক যুদ্ধের সূত্রপাত করতে চায় ইহুদীরা। এবং উক্ত যুদ্ধে ওরা মাসীহ দাজ্জাল কে বাধ্য করবে তাদের মাঝে এসে হস্তক্ষেপ করার জন্য।

আর হাদীসে বলা হয়েছে দাজ্জাল আত্মপ্রকাশ করবে কোন এক ক্রোধ বা রাগান্বিত হবার কারণে। হতে পারে আল আকসাকে কেন্দ্র করে যুদ্ধ সংঘটিত হলে দাজ্জাল ক্রোধে আত্মপ্রকাশ করতে পারে৷ চূড়ান্ত সত্য টা আল্লাহ ভালো জানেন। তবে এ কথা বলা জায় আমরা শেষ সময়ের কাছাকাছি চলে এসেছি। আমাদের হাতে বেশি সময় নেই। আর ইহুদীদের সুলেমানি ট্রেম্পল নির্মান প্রায় শেষের দিকে৷

সবমিলিয়ে একটা গন দুর্যোগ আসার পূর্বাভাস পাওয়া যাচ্ছে!!আপনাদের বিবেক জাগ্রত হোক।আল্লাহ আপনাদের বিবেকের দরজা খুলে দিক।

সাইদুল ইসলাম সজীব

Leave a Reply