You are currently viewing ইলুমিনাতি কী এবং কি এর উদ্দেশ্য। পর্ব ০১

ইলুমিনাতি কী এবং কি এর উদ্দেশ্য। পর্ব ০১

একদল মানুষ সারা পৃথিবীর উপর নিজের শাসন বিস্তার করার নেশায় পাগল হয়ে উঠেছে। তারা এর জন্য শয়তান এর পুজা করা থেকে ও বিরত থাকে না।

জি, আপনি ঠিক পরছেন, তারা শয়তান এর পুজা করে।
যাকে আমরা ব্ল্যাক ম্যাজিক ও বলে থাকি।প্রত্যেক ধর্মে শয়তান এর কথা বলা হয়েছে, মুসলমান দের কাছে শয়তান ইবলিস, হিন্দুদের কাছে অসুর, খ্রিষ্টানদের কাছে লুসিফার নামে পরিচিত।

আমি এই সাইটে ইলুমিনাতির মুল উদ্দেশ্য, তাদের আওতায়,তারা পুরো পৃথিবীকে কিভাবে তাদের অধিনে নিচ্ছে, তারা কিভাবে নিজের উদ্দেশ্য হাসিল করার জন্য পৃথিবীকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে, বিনিময়ে শয়তান এর লাভ কি, কে কে এর সাথে জড়িত, এসব বিষয়ে বিস্তারিত আলোচনা করতে ইচ্ছুক।

আমাদের এই বিষয়ে জানা উচিত, কেননা আমরা ইতিমদ্ধে এর ফাদে পা দিয়ে ফেলেছি।

আপনি যদি লক্ষ করেন তাহলে দেখতে পাবেন যে এই কাফের আার ইহুদিরা আজ পুরো বিশ্ব শাষন করছে।তাদের যা ইচ্ছা তারা তাই করছে। এমনকি তারা এই পৃথিবীতে সুখে থাকার জন্য শয়তানের পুজা করতেও দিধা করেনা।তারা শয়তানের কাছে সাহায্য চায় যাতে তারা পুরো পৃথিবিতে তারা শাষন চালাতে পারে এবং পৃথিবিকে তাদের জান্নাত বানাতে পারে।শয়তান এর কাছে সাহায্য চাওয়ার জানা অজানা অনেক মাধ্যম আছে।এবং এদের প্রতেকের আছে আলাদা নিয়ম এবং উদ্দেশ্য। তার মধ্য ইলুমিনাতি এবং সেটানিজম অন্যতম।আমরা আজ ইলুমিনাতি নিয়ে কথা বলবো( দরকার হলে কোন এক সময় এই সেটানিজম নিয়ে ও কথা বলবো)
এখন আসি আসল কথায়,

ইলুমিনাতি কী??
ইলুমিনাতি হলো শয়তানের সাথে নিজের আত্মার বিনিময়ে করা চুক্তি যার ফলে সে এই জীবনে যা চায় চাই পায়, কিন্তু

নির্দিষ্ট সময় পরে মৃত্যুবরন করে আর মৃত্যুর পর তার আত্মা শয়তানের অধিনে চলে যায়। এর সাথে জড়িয়ে আছে বিশ্বের সব থেকে নাম করা কোম্পানি আর সব থেকে নাম করা তারকারা। এরা একটি সিক্রেট গ্রুপের মাধ্যমে তাদের কার্যাবলী সম্পাদন করে। এই গ্রুপটিই illuminati নামে পরিচিত। এই গ্রুপটি তাদের প্রভুর(শয়তানের) নিকট হতে নির্দেশনা পান। যারা ইলমিনাতি করে তদের ধারনা সৃষ্টিকর্তা/আল্লাহ/গড/ঈশ্বর শয়তানকে জান্নাত থেকে বের করে শয়তান এর উপর যুলুম করেছেন (তাদের ভাষায় লুসিফার)। কাজেই শয়তানের পক্ষাবলম্বন করা উচিৎ। সব ধরনের শয়তানী কাজকে প্রোমোট করা উচিৎ।
এবং তারা এটাও মনে করে যে তারা যত শয়তানের পুজা করবে শয়তান তত শক্তিশালি হবে এবং সৃষ্টি করতার মতন শক্তি শালি হয়ে যাবে এবং সে সৃষ্টি করতার সাথে যুদ্ধ করবে। ( আল্লাহ মাফ করুক)।

চলুন এখন দেখি এই ইলুমিনাতির উদ্দেশ্য কী।
এদের প্রধান উদ্দেশ্য হল ‘ওয়ান অর্ডার ওয়ার্ল্ড’ অর্থাৎ শুধুমাত্র তাদের সিদ্ধান্তেই যেন পৃথিবী চলে। আর এটি বাস্তবায়ন করার জন্য তারা ইতিমধ্যে অনেক রাজনৈতিক বিষয়ে হস্তক্ষেপ করেছে। ধারণা করা হয়, অনেক প্রেসিডেন্ট ক্ষমতায় এসেছেন ইলুমিনাতির সহায়তাই। আর ইলুমিনাতি তাদের পুতুলের মত ব্যবহার করে। এও ধারণা করা হয়, অনেক রাজনৈতিক হত্যাকাণ্ড ও কর্মকাণ্ডের পিছনে এর হাত রয়েছে। তাদের মতে হত্যা, ধর্ষন , আত্মহত্যা ইত্যাদি সাভাবিক এবং কেউ যেন এইসবে বাধা না দেয়।

ব্ল্যাক ম্যাজিক হলো প্রধানত শয়তান এর পূজা করা। যেহেতু শয়তান মানুষকে পথভ্রষ্ট করতে প্রতিজ্ঞাবদ্ধ, সে মানুষকে তার উপাসনা করার বিনিময়ে পৃথিবীতে যেকোনো সফলতা দিতে প্রস্তুত। কিন্তু এর পুর্বশর্ত হলো ঐ ব্যাক্তিকে বিশ্বাস করতে হবে যে আল্লাহ ইবলিশ কে জান্নাত থেকে বিতাড়িত করে অবিচার করেছেন এবং এখন শয়তান এসেছে মানবজাতিকে আল্লাহ এর বন্দেগি থেকে মুক্ত করতে(নাউজুবিল্লাহ)। শয়তান মানুষকে ভুল আশ্বাস দেয় যে জান্নাত, জাহান্নাম বলতে কিছু নাই। সব মিথ্যা কথা(আল্লাহ মাফ করুক)।

ব্ল্যাক ম্যাজিক হলো শয়তান এর সাথে একটা চুক্তি যার শর্ত হলো, শয়তান মানুষকে তা দিবে যা সে চাইবে,কিন্তু এর বিনিময়ে সেই ব্যাক্তিকে তার মৃত্যুর পর নিজের রুহ বা আত্যা শয়তান কে দিতে হবে। শয়তান অনেক আত্মা একসাথে করে আল্লাহ এর সাথে যুদ্ধ করবে। শুধু তাই নয়, জীবদ্দশায় সেই ব্যাক্তিকে শয়তান এর নির্দেশনা মেনে চলতে হবে এর মাধ্যমে শয়তান ওই ব্যাক্তির দ্বারা নিজের লক্ষ্য সাধন করে । নয়তো তাকে মেরে ফেলা হবে এবং সে আল্লাহ এবং শয়তান কারোরই কাছে ঠাই পাবে না।


চলবে,,,

লেখকঃসাইদুল ইসলাম সজীব

লেখক ও গবেষক (শেষ জামানা)

This Post Has 3 Comments

  1. hm Mahmud

    জাযাকাল্লাহ খায়ের

  2. hm Mahmud

    মাশাল্লাহ

  3. Ayaat

    চলবে

Leave a Reply