You are currently viewing পারমাণবিক_যুদ্ধ সম্পর্কে কোরআন হাদিসের কিছু কথা

পারমাণবিক_যুদ্ধ সম্পর্কে কোরআন হাদিসের কিছু কথা

পারমাণবিক_যুদ্ধ সম্পর্কে কোরআন হাদিসের কিছু কথা

“আল্লাহ তায়ালা বলেন হে নবী সেদিনের অপেক্ষা কর যেদিন আকাশ থেকে তারা ধোয়া নীচের দিকে ছেড়ে দিবে অতঃপর তা খুব অল্প সময়ের মধ্যে পৃথিবীর মানুষদের গ্রাস করে ফেলবে এটা হবে তাদের জন্য এক কঠিন শাস্তি”।
সুরা আল দুখান আয়াত-১০-১১

আল্লাহ তায়ালা বলেন,
“ছেড়ে দেয়া হবে তোমাদের উপর ধুম্রকুঞ্জ
অতঃপর তোমরা কিছুই করতে পারবে না”।
সুরা আর-রহমান ৩৫

ধুম্রকুঞ্জ রাসুল (সঃ) বলেছেন আসমান থেকে স্পষ্ট ধোয়া প্রকাশ পেলেই দাজ্জাল বের হবে।
আবু দাউদ (৪২৭৮)

জেরুজালেমইস্রাইলেরএর_উত্থান!!
রাসুলুল্লাহ (সঃ) বলেন বায়তুল মুকাদ্দস
“জেরুজালেম (ইস্রাইল) প্রতিষ্ঠা হলে মহাযুদ্ধ শুরু হবে । মহাযুদ্ধে (তৃতীয় বিশ্বযুদ্ধ) কন্সট্যান্টিনোপল (তুরস্ক/ইস্তানবুল/কুস্তুন্তুনিয়া) শহরটি বিজিত হলেই দাজ্জাল বেরিয়ে আসবে।
[সুনান আবু দাউদ -৪২৪৪,৪২৯৪

রাসুল (সঃ) জীবিত থাকাকালীন সময় ১৪৫০ বছর আগের পরিত্যাক্ত শহর জেরুজালেমকে কিছুদিন আগে ইস্রাইলের রাজধানী ঘোষনা করা হয়েছে। জেরুজালেম ইস্রাইল ধীরে ধীরে উন্নত হচ্ছে অপরদিকে মদীনা শহর যেখান থেকে ১৪৫০ বছর আগে খিলাফত শাসন বিশ্বশাসন কায়েম ছিল তা এখন একেবারের নিষ্প্রভ হয়ে গেছে কেননা সেখানে এখন আর বিশ্বশাসন নেই।
অত এব বুঝতে মহাযুদ্ধ একেবারেই আমাদের নাকের ডগায় চলে এসেছে।

ফুরাতনদী ও পারমানবিকযুদ্ধ_প্রসজ্ঞেঃ
নবী করীম সা: বলিয়াছেন যে,
“কিয়ামত সংগঠিত হবার পূর্বে ফুরাত নদী শুকিয়া যাবে এবং ফুরাত নদী (বর্তমান ইউফ্রেটিস নদী সিরিয়া,ইরাক থেকে তুরস্ক পর্যন্ত প্রবাহিত) তার সোনার পাহাড় বের করে দিবে । সবাই সেই সোনা দখল নিয়ে যুদ্ধে লিপ্ত হবে । সেই যুদ্ধে প্রতি ১০০ জনে ৯৯ জন যোদ্ধাই নিহত হবে । প্রত্যেকেই বলবে, হয়ত আমি বাঁচে যাব (এবং সোনার পাহাড়ের মালিক হব) । তোমাদের ঈমানদারগণের মধ্যে কেউ যেন অবশ্যই সেই সোনা স্পর্শ না করে ”।
হাদিসটি উল্লেখিত হয়েছে
[বুখারী শরীফ (১বার উল্লেখ),
মুসলিম শরীফ ৭০৬৯ সহ (৪বার উল্লেখ),
সুনান আবু দাউদ (১বার উল্লেখ)]

ফোরাত_নদীর পানি ৯৫%শুকিয়ে গেছে। বিশ্বের বড় বড় গবেষণা সংস্থাগুলি বলছেতে যে সেখানে স্বর্ণ বের হবে। আলেমরা বলছেন তেল ও গ্যাসের খনির কথা বলেছেন ।সেটাও সেখান থেকে প্রকাশ পেয়েছে।

আবু_হুরাইরা (রাঃ) বলেন যখন তোমরা কোন এক রমজান মাসে পুর্ব দিকে আগুনের কিছু প্রজল্বিত শিখা দেখতে পাবে তখন সাধ্যমত খাবার সংগ্রহ করে রাখবে কেন না তার পরবর্তী বছর হবে দুর্ভিক্ষের বছর।

কিতাব আল-ফিতান ৬৪৯

Leave a Reply