You are currently viewing আমরা কয়েকটি শক্তিশালী সিরিজ ভূকম্পনের নিকট সময় অবস্থান করতেছি।

আমরা কয়েকটি শক্তিশালী সিরিজ ভূকম্পনের নিকট সময় অবস্থান করতেছি।

সকালের ভূকম্পন টা শুধু ট্রেইলার ছিল।চূড়ান্ত ঝাকুনি সামনে অপেক্ষা করতেছে।আপনি মানুষের অপকর্ম টা আসলে কোন ভাবে সংজ্ঞায়িত করতে পারবেন না।এটি অভিধানের বাসায় অনেক আগেই হারিয়ে ফেলেছে।

আমি ব্যক্তিগতভাবেই অনেকগুলো পোষ্টের মাধ্যমে ভূকম্পনের বিষয় আপনাদের সতর্ক করেছি।বারবার বলার চেষ্টা করেছি ২০২১ সাল থেকে সামনের বছর গুলো আমাদের জন্য করোনার চেয়ে ভয়াবহ হুমকির বছর। এ বছর গুলোতে হতে পারে সিরিজ ভূকম্পনের মতো ভয়াবহ কিছু বিপর্যয়।

যা লণ্ডভণ্ড করে দিবে পুরো বিশ্বব্যবস্থা। আর এগুলো হচ্ছে আল্লাহর মাইর।পূর্বে ও বলেছি এখন আবারও বলতেছি। (গায়ে বের খবর একমাত্র আল্লাহ ভালো জানেন)

আমরা কয়েকটি শক্তিশালী সিরিজ ভূকম্পনের নিকট সময় অবস্থান করতেছি। যা ধ্বংস করে দিবে পৃথিবীর সাম্রাজ্যবাদী অশ্লীল নগরীকে। ঢাকা কিংবা নয়াদিল্লি, কিংবা যুক্তরাষ্ট্র, কোন জায়গায় বাকি থাকবে না।

উদ্ধারকাজ চলমান অবস্থায় আবারো ভূকম্পন,এমন হৃদয়বিদারক ঘটনার অপেক্ষায় বিশ্বের কোটি কোটি মানুষ।

ইমরান ইবনু হুসাইন (রাঃ) থেকে বর্ণিতঃ
রাসূলুল্লাহ (সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম) বলেছেনঃ ভূমিধস, চেহারা বিকৃতি এবং পাথর বর্ষণস্বরূপ আযাব এ উম্মাতের মাঝে ঘনিয়ে আসবে। জনৈক মুসলিম ব্যক্তি প্রশ্ন করল, হে আল্লাহর রাসুল (সাল্লাল্লাহু ‘আলাইহি ওয়া সাল্লাম! কখন এসব আযাব সংঘটিত হবে? তিনি বললেনঃ যখন গায়িকা ও বাদ্যযন্ত্র বিস্তৃতি লাভ করবে এবং মদ্যপানের সয়লাব হবে। (জামে’ আত-তিরমিজি ২২১২)

আল্লাহ মুমিনদের হেফাজত করুন।

সাইদুল ইসলাম সজীব

২৬/১১/২০২১

Leave a Reply