You are currently viewing ঈমানদারদের জন্য বসবাসের অনুপযোগী হয়ে যাচ্ছে পৃথিবী।

ঈমানদারদের জন্য বসবাসের অনুপযোগী হয়ে যাচ্ছে পৃথিবী।

চারপাশে সব বিষাক্ত মানুষের পদচারণা। ওরা এটা কোন সমাজের কথা বলে?এরা এটা কীসের ইসলামের কথা বলে?

কই রাসুলুল্লাহর (সঃ) প্রতিষ্ঠিত ইসলামের সাথে তো এদের সাথে কোন মিল নেই। কুরআনের সুপ্রসিদ্ধ বিধানের কোন তোয়াক্কা তাদের কাচে নেই।সমাজের দোহাই দিয়ে ওরা চলছে কোন দিকে? ওদের সমাজ ব্যবস্থা চেঞ্জ হয়ে গেছে। কিন্তু কোরআন তো অপরিবর্তনীয়!!অথচ তারা এক শ্রেণীর মুসলমান।

হে রব চারপাশে গহীন অন্ধকার। চারপাশে যাদেরকে দেখি যাদের আপন ভাবি তারা তো ভয়ঙ্কর ডাইনোসর।হালাল বিষয় কে কেন্দ্র করে ডাইনোসরের মুখের কিনারায় আছি আম

হে রব রাসুলুল্লাহর প্রেমে যারা পাগল গুরাবাদের আর কতকাল কষ্ট দিবেন।মানুষ রুপি ডাইনোসরদের থেকে সংখ্যালঘু সমাজ থেকে বিচ্ছিন্ন গুরাবাদের হেফাজত করুন।। হেফাজতে করুন হে রব😫😫।

ওগো আসমানের অদিপতি,দুনিয়ায় যারা দাম্ভিকতা এবং অহংকার নিয়ে চলে। সমাজের মেজরিটি মানুষ আমাদের বিপক্ষে অবস্থান করেছে। তাতে কি হয়েছে? আপনি তো তাদের, এবং তারা যাদের কথা বলে আমাদের বয় দেখায়।

সে সব নেতা এবং তাদের নেতাদের ও মালিক।এবং কি সারা পৃথিবী জাহানের মালিক। তাদের শক্তি তো আপনার কাছে ক্ষুদ্র একটি বালির পরিমাণ ও না।

ওগো দয়াময় চারপাশের এই মডারেট মোসলমানদের কাছে আমাকে পরাজিত করিয়েন না। করিয়েন না হে রব।তাদের জানা দরকার আল্লাহর আইনের ছেয়ে বড় কিছুই হয়না।ওগো দয়াময় আমাকে আমার মত দুঃখী আমার ভাইদের আপনি বিজয় দান করুন। রহম করুন হে রব।আপনি চাড়া আর কেউ নাই।

Leave a Reply