You are currently viewing শয়তানের নিকট আত্মা বিক্রি।পর্ব–০১

শয়তানের নিকট আত্মা বিক্রি।পর্ব–০১


এমিনেম, আমেরিকার বিখ্যাত একজন বিখ্যাত রেপার।
যার আসল নাম মার্শাল মেথাটাস। তার পিতা তাকে তার মার কাছে রেখে চলে যায়। যার কারনে সে অভাবে কষ্টে দিনাতিপাত করে। বাবা না থাকার কারনে তার নিজেরই কষ্ট করে সংসার চালাতে হতো। ছোট বেলা থেকে সে রেপ গান লিখতো এবং নিজে নিজে প্রেক্টিস করতো। অনেক কষ্টক্লেশ করার পর তার এলাকাতে জনপ্রিয় হয়। এরপর তার সাথে দেখা হয় ডাঃ ড্রি এর সাথে। যিনি একজন সং প্রডিউসার ও রেপার ছিলেন। আর তারপরই রিলিজ হয় বিখ্যাত সং লুজ ইউর সেলফ। তার লিরিকটা ছিলো

The soul’s escaping (আত্মা পালাচ্ছে), through this hole that it’s gaping গর্তের মাধ্যমে এই শূন্যস্থানে।This world is mine for the taking Make me king, তার আত্মা দিয়ে দেওয়া হয়েছে রাজত্ব করার জন্য। as we move toward a, new world order (আমরা যাচ্ছি নিউ ওয়ার্ল্ড অর্ডার এর দিকে) A normal life is boring (একটি সাধারণ জীবন বিরক্তিকর)।but superstardom’s close to post mortem (কিন্তু বিখ্যাত তারকা মৃত দেহের খুব নিকটবর্তী)। It only grows harder (এটা কঠিনতর ভাবে প্রসার হয়), only grows hotter (শুধুমাত্র বিপজ্জনক ভাবে প্রসারিত হয়) He blows us all over these hoes is all on him Coast to coast shows (সে এগুলো আঘাত করে আমাদের উপর নিড়ানির মত, তাহাকে সবার উপরে সফল থেকে সফল প্রমাণ করে। he’s know as the #globetrotter Lonely roads, God only knows (#ভূ-পরিভ্রমনকারী জানে কতদূর নিঃসঙ্গ রাস্তাগুলো, শুধুমাত্র প্রভু জানে)।

মূলত সে তার আত্মা বিক্রি করে দিয়েছিলো তার কাছে। আপনারা ভাবছেন আত্মা কিভাবে বিক্রি হয়, আসুনে জেনে নেই পবিত্র কুরআন থেকে, “তারা ভালরূপে জানে যে, যে কেউ জাদু অবলম্বন করে, তার জন্য পরকালে কোন অংশ নেই। যার বিনিময়ে তারা আত্নাবিক্রয় করেছে, তা খুবই মন্দ যদি তারা জানত” (সূরা বাকারা, আয়াত : 102)। বেশির ভাগকেই নেশা করিয়ে শয়তানের সাথে আপোষ করানো হয়। কারণ সুস্থ্য মাথায় অধিকাংশই শয়তানের সাথে মিশতে চাইবে না। মূলত যারা ডিপ্রেশনে থাকে বা টাকার অভাবে থাকে তাদেরকে নেশাপানি করাতে হয় না। যারা টাকা বা জনপ্রিয়তা চায় তাদের শয়তান কাজে লাগিয়ে থাকে নিজেকে প্রমোট করার জন্য, অর্থাৎ নিজেদের ভাবধারা বা বার্তাগুলো প্রচার করার জন্য।

2000 সালে তার আরেকটি গান বের হয় যেখানে তার অনেক বড় একটি ভক্ত দেখানো হয়, গানটির নাম হচ্ছে Stan । এবং এমিনেম তার ভক্তগুলোকে Stan বলেই ডাকে। মূলত Stan নামে ইংরেজী কোন শব্দ নেই, আসলে এটা হচ্ছে Satan যা বাংলায় করলে হয় শয়তান। শুধু এগুলোই নয়, তার পোজের মধ্যে অধিকাংশই ছিলো ডান চোখ বন্ধ রাখা ও ট্রিপল সিক্স এর সাইন ব্যবহার করা। ট্রিপল সিক্স বা একচোখা নিয়ে পূর্বেই অনেক আলোচনা হয়েছে। এমিনেমের গলায় একটি লকেট আছে যা ট্রাইঙ্গেল সাইন সম্বলিত। এরপর 2004 সালে আরো একটি গান রিলিজ হয় লাইক টয় সোলজার’স। গানটির ভিডিওতে তার বন্ধু Big Proof কে নিহত হতে দেখায়, যা 2006 সালে ঠিকই বাস্তবায়িত হয়।

Leave a Reply