You are currently viewing আ*মেরিকার সাথে দা*জ্জালের সম্পর্ক।

আ*মেরিকার সাথে দা*জ্জালের সম্পর্ক।


আনাস বিন মালেক রাঃ থেকে বর্ণিত নবী করীম সঃ বলেন, “মক্কা মদিনা ব্যতিত সকল শহরেই দাজ্জালের অপ-তৎপরতায় ছড়িয়ে পরবে। সেদিন শহর দ্বয়ের প্রতিটি সড়কে ফেরেশতারা নগ্ন তলোয়ার হাতে পাহারায় থাকবে। দাজ্জাল ছাবাখা প্রান্তরে এসে উপনিত হলে তিনটি ভু-কম্পন অনুভূত হবে। ফলে সকল কাফের মুনাফিক মদিনা থেকে ভের হয়ে দাজ্জালের দলে যাবে।

উপরোক্ত হাদীসের দিকে আলোকপাত করলে স্পষ্ট হয় যে শুধু মাত্র মক্কা মদিনা ব্যতিত সকল শহরেই দাজ্জালের প্রভাব বিস্তার করবে। মক্কা মদিনাকে হেফাজত করবেন আল্লাহ পাকের নিযুক্তিয় ফেরেশতা দ্বারা। পূর্বেই আলোচনা করেছি ইহুদিরা দাজ্জালের প্রধান সহযোগী। কিন্তু আমেরিকা কিভাবে দাজ্জালের সহযোগী, আসুন পবিত্র কুরআন থেকে একটি আয়াত দেখি-
“হে মুমিণগণ! তোমরা ইহুদী ও খ্রীষ্টানদেরকে বন্ধু হিসাবে গ্রহণ করো না। তারা একে অপরের বন্ধু। তোমাদের মধ্যে যে তাদের সাথে বন্ধুত্ব করবে, সে তাদেরই অন্তর্ভুক্ত। আল্লাহ জালেমদেরকে পথ প্রদর্শন করেন না”- [সূরা আল মায়েদাহ: ৫১]।

তাহলে পবিত্র কুরআন থেকেই প্রমাণিত ইহুদিদের বন্ধু খৃস্টানগণ। বর্তমান ইসরাইল রাষ্ট্রের নিয়ন্ত্রণ যে সব ইহুদীদের হাতে তারা ইহুদী ভিন্নমতালম্বী। প্রকৃত পক্ষে ইহুদি মতবাদ দুই ভাগে বিভক্ত ১. জুডাইজম ও ২. জায়নিজম (যেমন মুসলিমদের শিয়া-সুন্নি, খ্রিস্টানদের ক্যাথলিক-প্রোটেস্ট্যান্ট)। জায়নিস্ট ইজরাইল বর্তমান বিশ্বের সবচেয়ে বড় সমস্যা হয়ে দাড়িয়েছে। এক সময়ের আরব বিশ্বের ক্যান্সার এখন পুরো বিশ্বের ক্যান্সারে পরিণত হয়েছে। আমরা অনেকই এই সত্য এর ব্যাপারে সচেতন নই। কিছু ডানপন্থী খ্রিস্টান দল আছে যারা উগ্রভাবে প্রো-জায়নিস্ট। এরা মনে করে পবিএ শহর ইহুদিদের অধীনে আসলে যিশু খ্রিস্ট এর পুনরায় আগমন হবে। ব্রিটিশ প্রধানমন্ত্রী ডেভিড লয়েড জর্জ(David Lloyd George) সয়ং ডানপন্থী খ্রিস্টান ছিলেন। ছবিতে যে ডলার টি দেখতে পাচ্ছেন তা আমেরিকার $১ ডলার। ডলারে নীল চিহ্নিত বৃত্তটি সীলটি বাম পাশে বিদ্যমান তা আমেরিকার গ্রেট সীল নামে পরিচিত। ছবিতে খুব ভাল করে খেয়াল করুন।
একচক্ষু ওয়ালা ট্রায়াঙ্গল। তারা একচক্ষুকে প্রভুর চোখ বলে বিশ্বাস করে, চোখটি একটি অসমাপ্ত পিরামিড এর উপর অবস্থিত।

তারা একচক্ষুকে প্রভুর চোখ বলে বিশ্বাস করে, চোখটি একটি অসমাপ্ত পিরামিড এর উপর অবস্থিত। [আমার বিশ্বাস, তাদের ধারণা অসমাপ্ত কাজ সমাপ্ত করতেই দাজ্জাল বা একচক্ষু ওয়ালা প্রভুর আবির্ভাব ঘটবে। তাই তাদের প্রভুর দেখিয়ে দেওয়া পথেই তারা হাটছে এবং তার আদেশ বাস্তবায়ন করার চেষ্টা করে যাচ্ছে, যার বিস্তর বিবরণ দিয়েছি গত পর্বেই।
এই চক্ষুওয়ালা ট্রায়াঙ্গলটি ইহুদিদের ধর্মীয় প্রতীকের মধ্যে অন্যতম, এটাকে কাব্বালা প্রভু বলা হয়। এই ট্রায়াঙ্গলের মধ্যে ১৩ টি স্তরে ৭২টি হিব্রু ভাষায় লিপিবদ্ধ কাব্বালা প্রভুর ৭২ শক্তির নাম। গত পর্বে অবগত হইয়েছি দাজ্জাল অসংখ্যা ক্ষমতার অধিকারী হবে। যা রাসূল সঃ থেকেও বর্ণিত আছে।

সংক্ষিপ্ত—-
চলতে থাকবে,সাথেই থাকবেন।

This Post Has 0 Comments

  1. Farhana

    Jajakallah

Leave a Reply