You are currently viewing মহা সুসংবাদের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে পর্বঃ০২

মহা সুসংবাদের দ্বারপ্রান্তে দাঁড়িয়ে পর্বঃ০২

আগামী ২০২৩ সালের পরে পৃথিবীতে বড় পরিবর্তন হতে পারে ভবিষ্যদ্বাণীর হাদিসানুযায়ী !
১.শাম তথা মূলত সিরিয়ার যুদ্ধ দীর্ঘ ১০ বছর ধরে চলছে।সেটা যদি আরও চার বছর চলে তবে ইনশাআল্লাহ ফোরাতে স্বর্ণের পাহাড় প্রকাশ পাবে হাদিসানুযায়ী।আল্লাহ সবচেয়ে ভালো জানেন।
২০১১+১৩=২০২৪ (স্বর্ণের পাহাড় বের হতে পারে) হাদীস শরীফে এসেছে, রাসূলে করীম সাল্লাল্লাহু আলাই সালাম বলেছেন সামের ফেতনা ১২ বছর স্থায়ী হবে। এরপর ফোরাতের বুক চিরে স্বর্ণের পাহাড় আবির্ভাব হবে। এবং এটি ইমাম মাহাদীর পৃথিবীতে আগমনের শেষ সংকেত।

তুরস্কে কামাল আতাতুর্ক বাধের কারণে ফোরাতের পানির স্তর দিন দিন কমে যাচ্ছে।যা একটি সংকেত।এইতো কিছুমাস আগে ইরাকের দজলা নদীর তীরে একটি প্রাচীন প্রাসাদ পাওয়া গেছে। এবং কি ফোরাতের বর্তমানে ৯৬ শতাংশ পানি শুকিয়ে গেছে। বেশ কিছু জায়গায় স্বর্ণের বিভিন্ন ধরনের আসবাবপত্র পাওয়া যাচ্ছে । স্বর্ণের পাহাড়ের পরপরই প্রথমে সুফিয়ান এবং পরে ইমাম মাহদীর এর উত্থান হবে। রাসুল্লাহ সাঃ স্বর্ণ নেওয়ার যুদ্ধে শরীক হতে না করেছেন।

এমনভাবে স্বর্ণের পাহাড় আত্মপ্রকাশ করা আল্লাহর ইচ্ছায় অসম্ভব কিছু না।

সিরিয়ার এই ফেতনাকে চতুর্থ ফেতনা বলা হয়েছে হাদিসে।
(রেফারেন্স :কিতাবুল ফেতান)

** হাদীস শরীফে এসেছে প্রতি ১০০বছর পর পর একজন বিখ্যাত ধর্মীয় সংস্কারের আগমন ঘটে দ্বীনকে টিকিয়ে রাখতে। যিনি ইসলামের হারিয়ে যাওয়া দিনকে বা খেলাপতকে সংস্কার করে। ঋণীউ করে আবার আগের মতো ফিরিয়ে আনেন। নামেমাত্র হলেও উসমানীয় খিলাফত পতন হয়েছে ১৯২৩ সালে।এবার হিসাব করুন।

আর আমরা জানি রাসুল্লাহ সাঃ ৬২২ ঈসায়ীতে হিজরত করেন। যখন থেকে হিজরী সাল গণনা করা হয় এবং মুসলমানদের বিজয়ের ঘ্রাণ বইতে শুরু করে। যা এর দুই বছর বদরে বিজয় দ্বারা সুচিত হয়। ঐ হিসেবে প্রতি শতক পর পর তথা ২০২২+ধরেন ২বছর =২০২৪ এর দিকে বা তার কিছু আগেই বিজয়ের বাতাস বইবে। এটা আমার নিজস্ব চিন্তা। আল্লাহু আলাম। ধারনা ঠিক হলে আল্লাহর পক্ষ থেকে আর ভুল হলে তা শয়তানের পক্ষ থেকে।

(রেফারেন্স ঃ নুয়াইম বিন হাম্মাদের কিতাবুল ফিতান। সুনানে তিরমিজি।

৩.পৃথিবীতে মুসলমানদের শাসনযুগ পাচটি ভাগে বিভক্ত :
1.নব্যুয়াতের শাসন (রাসুল্লাহ সাঃ এর সময় মদিনাকেন্দ্রিক জাজিরাতুল আরবে রাষ্ট্র)
2.নব্যুয়াতের আদলে খিলাফাহ(আবু বকর, উমর, উসমান, আলী রাঃ)
3.রাজবংশের আলোকে খিলাফাহ (উমাইয়া, আব্বাসীয়া, উসমানীয়া)
4.খিলাফত পতনের পর পরাক্রমশালী শাসকদের আগমন(আধুনিক যুগে মুসলিম নামধারী শাসকবর্গ;
যার শুরু নাস্তিক কামাল আতার্তুক থেকে…..বর্তমান আল সৌদ ও মিশরের ইহুদীপন্থী মুনাফিক শাসক থেকে শুরু করে বিভিন্ন শাসকবর্গ। আমরা বর্তমানে চতুর্থ শাসন ব্যবস্থায় আছি।

5.নব্যুয়াতের আদলে খিলাফাহ পুনরাবৃত্তি (মাহদীর আগমনের মাধ্যমে যার সাথে ঈসা আঃ এর সম্পর্ক থাকবে)
(রেফারেন্স :মুসনাদে আহমদ)

সবগুলো হাদিস সহি, এবার মিলিয়ে নিন আপনারা। ইনশাআল্লাহ বিজয় অতি নিকটে।
আল্লাহ এই ভয়াবহ ফেতনার যুগে আমাদের ঈমান এবং আকিদাকে পরিশুদ্ধ রাখুক আমিন। এবং ইমাম মাহাদীর দলে আমাদের শরিক হওয়ার তৌফিক দিক।

Sayedul Islam Sojib
শেয়ার করে অন্য ভাইকে জানার সুযোগ করে দিন।

This Post Has 0 Comments

  1. Hm mahmud

    Masallah

Leave a Reply