You are currently viewing শয়তানের নিকট আত্মা বিক্রি পর্ব–০২

শয়তানের নিকট আত্মা বিক্রি পর্ব–০২

Big Proof কে সেভাবে গুলি করে হত্যা করা হয় যেভাবে তাকে গানের মধ্যে হত্যা করা হয়েছিল, তাকে হত্যা করেছিলো 11 এপ্রিল 2006 রাত্রের শেষাংশে 4.30 মিনিটে। মূলত তার বন্ধুকে ইলিমিনাতি শয়তানের জন্য বলি দিয়েছে। 11 হচ্ছে শয়তানের নাম্বার, Satan Temple এর হাতের দিকে তাকালে দেখতে পারবেন তার দুটি আগুল উত্তলোন করা। আর পবিত্র কুরআনে শতয়ানের বিরুদ্ধে 11 টি সূরা রয়েছে। এমিনেমের আরেকটি গান 3.00 এএম। এটি রিলিজ হয় 2009 সালে। It almost 4 in the morning মানে সকাল হতে চলেছে। মুলত রাত্রের শেষাংশ শয়তানের জন্য খুব পছন্দনীয় ও শক্তিশালী মূহূর্ত। আসুন কুরআন থেকে জানি, অন্ধকার রাত্রির অনিষ্ট থেকে, যখন তা সমাগত হয় (সূরা ফালাক্ব, আয়াত- 03) আসলে গভীর অন্ধকার রাত্রীর শয়তানের অনিষ্ট বৃদ্ধি পায়। শুধুমাত্র শবে কদর রাত্রে আল্লাহ পাক বিশেষ নিরাপত্তার ব্যবস্থা করেন। কুরআন থেকে প্রমাণ স্বরূপ : “এতে প্রত্যেক কাজের জন্যে ফেরেশতাগণ ও রূহ অবতীর্ণ হয় তাদের পালনকর্তার নির্দেশক্রমে। এটা নিরাপত্তা, যা ফজরের উদয় পর্যন্ত অব্যাহত থাকে” (সূরা : কদর, আয়াত : 4-5)।

এমিনেম তার লাইক টয়েস সোলজার’স এ্যালবামের মধ্যে বলছে, There’s a certain line you just don’t cross and he crossed it (একটি নির্দিষ্ট লাইন আছে যা আপনি অতিক্রম করবেন না এবং তিনি তা অতিক্রম করেন)।
তাদের সাথে চুক্তিবদ্ধ হওয়ার কিছু নিয়ম কানুন দিয়ে দেয়, যা না মেনে চললে তাকে জেলে দিয়ে দিবে অথবা হত্যা করা হয়। এমিনেম তার লাইক টয়েস সোলজার’স গানের মধ্যে বলছে, And I’m so caught in it almost fee, I’m the one who caused it. This ain’t what I’m in hip-hop for, it’s not why I got in it. That was never my object for someone to get killed (আমার মনে হয় আমি সেই, যে কাজটির জন্য দায়ী।এ কারনে আমি রেপে জগতে আসিনি, বা হিপ হপের জগতে আসিনি, কেন আমি ধ্বংস করে দিবে যেই জিনিস আমি তৈরি করতে সাহায্য করেছি।

শয়তানের নামে বলি দেয়া মানুষের রক্ত পান করানো হয় যারা তাদের কাছে আত্মা বিক্রি করে দেয়, এমিনেমের একটি পোজে দেখা গিয়েছিলো রক্ত ভর্তি একটি বাথটপে। যখন পাবলিক এটা আচ করতে পারে সে শয়তানের শক্তি দ্বারা নিয়ন্ত্রিত তখন একটি গান রিলিজ করে, যার নাম ছিলো রিকভারী যাতে করে তার ভক্তরা ভাবে সে এখান থেকে চলে এসেছে। তার গানে সে বলছে, This is not a game, this fame, in real life this is sick (এটি একটি খেলা নয়, এই খ্যাতি বাস্তব জীবনে এই অস্বস্তিকর।) সে গানের মধ্যে নিজেই স্বীকার করেছে, সে ফেছে গেছে, যদি আমি ফিরে যেতে পারতাম, তবে কখনও আমি রেপ গান গাইতাম না। আমি বিক্রি করে দিয়েছি আমার আত্মা শয়তানের কাছে, যেটা আমি কখনই ফিরে পাবো না। আমি শুধু এ খেলা থেকে ফিরে যেতে চাই যে পর্যায় আমি ছিলাম সেখানে।

হয়তো ভাবতে পারেন এতকিছু পাওয়ার পর সে কেন এগুলো ছেড়ে চলে যেতে চায়, কারণ শয়তানী শক্তি তাদের যে পরিমান শারিরিক ও মানুষ চাপ প্রদান করে, তাতে তারা মানষিক ও শারিরিক ভাবে বিপযর্স্ত হয়ে পরে। তাছাড়া প্রিয়জনের বলিতো আছেই।

তারপর তার রিলেপস এ্যালবামের my darling গানে সে বলছে, In the shadows of all who are willing to sell their souls. For this rap game and it g-g-goes 1-2-3 Chick chick, 1-2-3 Chick chick, 1-2-3 Chick chick [Note : 1-2-3=6, I mean = 666] (আত্মাগুলো বিক্রি করলে যার কাছে যায়, সে হল হচ্ছে = 666। I gave you enough time, your soul’s mine. I’m taking it back (He’s back) (শয়তান এখানে বলছে, আমি তোমাকে যথেষ্ট সময় দিয়েছি, তোমার আত্মা এখন আমার, আমি এটি ফিরিয়ে নিচ্ছি। He’s back দিয়ে শয়তান এমিনেম এর জীবনে আবার ফিরে এসেছে এটা বুঝিয়েছে) You remember that night you prayed to Satan, You’d give anything to get a record deal, well Dre signed you. This is what you wanted your whole life Marshall, (তোমার মনে আছে সে রাত্রে তুমি শয়তানের কাছে প্রার্থনা করেছিলে, তুমি তোমার সবকিছু দেবার জন্য প্রস্তুত ছিলে শুধুমাত্র একটি গান রেকর্ড করার জন্য। তারপর ডাঃ ড্রি তোমাকে শয়তানের সাথে চুক্তিবদ্ধ করায় (ডাঃ সম্পর্কে প্রথমেই বলেছি)। That is what you wanted your whole life Marshall, right through look at this house, look at these cars, I’m so nice, wooo! (তুমিতো তোমার সারাজীবন এটাই চেয়েছিলে, দেখো তোমার বাড়ীর দিকে, দেখো তোমার গাড়ির দিকে, ওউ আমি কত সুন্দর।) Oh, but you didn’t know, fame has price too? (ওহ, কিন্তু তুমি কি জানতে না, খ্যাতিরও একটা মূল্য আছে) That you’re just now seeing that downside to, (Fame sacrifices) Lose your best frined from hight school? (Muredred) (তাই তুমি এসব দেখছ, তুমি হারিয়েছো তোমার স্কুল জীবনের বন্ধুকে (অর্থাৎ Big Proof এর কথা বলা হয়েছে)। মূলত এমিনেম এর কাছে শয়তানের নির্ধারিত একটি জীন আছে যার নাম ‍Slim Shady যা এমিনেম উল্লেখ্য করেছে।

সে কখনও এখান থেকে বের হতে পারবে না, কারণ বের হলে তাকে জেলে যেতে হবে অথবা হত্যা করা হবে।

This Post Has 0 Comments

  1. hassan

    jajakallah

Leave a Reply