You are currently viewing রাসুলুল্লাহ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের  ভবিষ্যদ্বাণী করা অনেক শাসক এখন পৃথিবীতে।

রাসুলুল্লাহ সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের ভবিষ্যদ্বাণী করা অনেক শাসক এখন পৃথিবীতে।

আমি আপনাদের একটা কথা বলতে চাই। কথাটি বলা মোটেও সহজ না। এ ধরনের কথা বলতে হলে অনেক সাহসিকতার প্রয়োজন হয়, এবং কি সময়ের ও। যার কোনোটিই আমাদের অনুকূলে নেই।

তারপরে ও সাহসিকতার সাথে বলতেছি। এই পৃথিবী যাদের দ্বারা নিয়ন্ত্রিত হচ্ছে। আই মিন পৃথিবীর অনেক শাসকের নামে বিশ্বনবীর ভবিষ্যদ্বাণী রয়েছে। আল্লাহর অশেষ রহমত আমি তাদের সবাইকে চিনি। কারণ তারা পৃথিবীতে বর্তমানে শাসনকার্য পরিচালনা করতেছেন। তারা দু’একজন নয় অনেক শাসককে নিয়ে রাসূলুল্লাহ ভবিষ্যদ্বাণী করেছেন। সবচেয়ে আশ্চর্যের বিষয় হচ্ছে আমাদের বাংলাদেশের একজন শাসকের নামে একটি ভবিষ্যৎবাণী রয়েছে।

আমি হাদীসগুলো আপনাদের দেখাতে পারতেছিনা। তার জন্য দুঃখিত। যদি আমি এগুলো আপনাদের দেখাই। তাহলে অনেকে বলবে এগুলা জহিপ হাদিস ইত্যাদি ইত্যাদি। তার উপর আইসিটি মামলা তো রয়েছেই। আবু হুরায়রা রাদিয়াল্লাহু আনহু বলেননি। উনি সময়ের উপর ক্যালকুলেশন করে এগুলা প্রকাশ করেছে । আমিও বলবো সে সময় টা আসুক ইনশাল্লাহ।

আমি আপনাদেরকে হতাশ করবো না এবং বলবো না আপনারা কাজকর্ম ছেড়ে দিয়ে বসে থাকেন। শুধু বলব যারা ইসলামী আন্দোলন করেন। আপনারা আপনাদের দাওয়াত দ্বিগুণ বাড়িয়ে দিন। জনবল তৈরি করুন জ্ঞান অর্জন করুন। বেশি বেশি অর্থ সম্পদ উপার্জন করুন। স্বর্ণ কিনে রাখুন। বড় একটা ধাক্কা আসতেছে ইনশাআল্লাহ। সেটার জন্য অবশ্যই আপনাকে প্রস্তুতি নিতে হবে।

Leave a Reply