You are currently viewing বারমুডা ট্রায়াঙ্গল ও দাজ্জাল, রহস্য- পর্বঃ ৯

বারমুডা ট্রায়াঙ্গল ও দাজ্জাল, রহস্য- পর্বঃ ৯

বারমুডার আকাশ নাকি বিমান শিকারস্থল

বারমুডা ট্রায়াঙ্গলে বড় বড় জাহাজ গায়েব হয়ে যাওয়া কি কম রহস্যের বিষয়; কিন্তু আকাশে উড়ন্ত বিমানও যদি কোন অজানা ঠিকানার উদ্দেশ্যে রওয়ানা শুরু করে পরে আর ফিরে না আসে। যুদ্ধ বিমান এবং যাত্রীবাহী বিমান উড়তে উড়তে হঠাৎ বারমুডার আকাশে গায়েব হয়ে যাওয়া। অথচ আকাশ সম্পূর্ণ স্বচ্ছ ও পরিস্কার!! তাহলে আপনি কি বলবেন! আকাশ কি এগুলো গিলে ফেলেছে?? নাকি বারমুডা ট্রাইএঙ্গেলের পানির অভ্যন্তরে বিদ্যমান কোন গোপন শক্তি তাকে ধরাশায়ী করেছে?? পরবর্তীতে না এর কোন পাত্তা পাওয়া যায়, না পাইলট এয়ারপোর্টে দ্রুত কোন বার্তা প্রেরনে সক্ষম হয়। কখনো কোন বার্তা পৌছালেও তা বোঝা যাচ্ছিলনা।

১৯৪৫ সালে সন্ধাকালীন একটি ঘটনা তার রহস্য আরো বাড়িয়ে দিয়েছে। সবেমাত্র আকাশ সন্ধ্যা হতে শুরু করেছে। আবহাওয়া এবং আকাশ ছিল খুবই সাধারণ ও পরিস্কার। পাইলটদের প্লেন ট্রেনিং এর জন্য এমন স্বচ্ছ আকাশ খুবই মানানসই। আমেরিকা শাসিত “ফ্লোরিডা” শহরের এক এয়ারবিস থেকে বারটি জঙ্গি বিমান ট্রেনিং এর জন্য আকাশে উড্ডয়ন করে। সবগুলো বিমানই একসাথে প্রথম রাউন্ড সম্পন্ন করেছে। অতঃপর কেন্দ্র থেকে সবগুলোকে পৃথক পৃথক রাউন্ডের আদেশ দেওয়া হয়।

সুতরাং সবকটি প্লেন পৃথকভাবে রাউন্ড দিতে থাকে। রাউন্ড দেয়ার সময় কোন পাইলটের কাছ থেকে কোন পেরেশানী বা সমস্যার বার্তা পাওয়া যায়নি। তাহলে বুঝা গেল- সবকিছু ঠিকঠাকমতোই চলছিল। নির্ধারিত সময় শেষ হওয়ার পর সবগুলো প্লেনই এয়ারবিসে লেন করার উদ্দেশ্যে ফেরত আসতে লাগল। দশটি আসল কিন্তু দুটি প্লেন গায়েব হয়ে গেল। মার্কিন আকাশ পথ গবেষকদের একটি টিম ওই এলাকার আকাশপথ ও সমুদ্রপথে এদের তন্ন তন্ন করে খুজল। কোন হদিস পেলনা। এয়ারবিসে কোন দুর্ঘটনা বা সাহায্য প্রার্থনার বার্তাও পৌছায়নি। এতবড় বিমান বারমুডার আকাশে গায়েব হল নাকি পানির নিচে চলে গেল। কোন পাত্তা নেই।!!

একই বৎসর (১৯৪৫) ডিসেম্বর মাস। কারো কি জানা ছিল?! যে, ওই এলাকার প্রসিদ্ধ নাম “শয়তানী দ্বীপ” পরিবর্তন করে “বারমুডা ট্রাইএঙ্গেল” দেয়া হবে। পানিতে ট্রাইএঙ্গেলের আকৃতি কি করে সম্ভব?! এবং তা গবেষণা ছাড়াই সারাবিশ্বের মানুষ তাকে ওই নামেই চিনতে শুরু করবে!! তা সত্ত্বেও প্রেস কনফারেন্সে মার্কিন দায়িত্বশীলগণ এক্ষেত্রে ট্রাইএঙ্গেলের নাম কেন ব্যবহার করল??!! তাহলে কি দাজ্জালের ট্রাইএঙ্গেল বা ইহুদীদের গোপন সংগঠন “ফ্রিম্যাসন” এর ট্রায়াঙ্গলের এর সাথে কোন সম্পর্ক আছে??!!

কাল লিখবো গুরুত্বপূর্ণ পর্ব ইনশাআল্লাহ। আপনারা পড়বেন তো?

চলবে,,,,,,,

Leave a Reply