You are currently viewing আফগানিস্তান দিয়েই কি শুরু হচ্ছে সিরিজ ভূমিকম্প।

আফগানিস্তান দিয়েই কি শুরু হচ্ছে সিরিজ ভূমিকম্প।

আফগানিস্তান দিয়েই যেন শুরু না হয় সিরিজ ভূমিকম্পের সূচনা!!গতকাল বসে বসে ভাবতেছি যদি বাংলাদেশের রাজধানী ঢাকা শহরে ভূমিকম্প হয়!! এর সাফার এ দেশের মানুষ ভোগ করতে পারবেনা।কিন্তু দুঃখজনক হলেও সত্য তারা ভূমিকম্প হওয়ার সম্পূর্ণ কাজ গুলো করতেছে। এ শিরোনামে গত কিছু দিন আগে আমি একটা লেখা দিয়েছিলাম ঢাকায় আমি কিয়ামতের আলামত গুলোর দৃশ্য দেখি।

শেষ জামানা নিয়ে যদি আপনার অতি সামান্য জ্ঞানও থাকে তাহলে মোটামুটি বুঝতে পারবেন একটা অপ্রতিরোধ্য ফিতনার যুগে এসে আমরা পড়েছি।গরে বাহিরে সবখানে শুধু ফিতানার ছড়াছড়ি।সবখানে আল্লাহ বিরুদি কাজের রমরমা অবস্থা।

আমি আমার ক্ষুদ্র জ্ঞানে আপনাদেরকে অনেকবার সতর্ক করেছি।মহামারী পরবর্তী পৃথিবীতে অনেকগুলো শক্তিশালী ভূমিকম্প হবে। হয়তোবা আফগানিস্তান দিয়েই সিরিজ ভূমিকম্পের সুচনা হয়েছে। আল্লাহ ভালো জানেন।
গতকালকে আ ফ গা নি স্তা নে র ভূমিকম্পের চিত্র দেখে অনেকটা আতঙ্কিত হয়ে গেছি। আমার কাছে কেন যেন মনে হচ্ছে এটাই হয়তো সিরিজ ভূমিকম্পের সূচনা!

ঢাকায় আমি কেয়ামতের আলামত গুলোর দৃশ্য দেখি।

মহামারী সম্পর্কে রাসূল সঃ এর হাদিসঃ-
সালামাহ ইবনে নাফিল আস-সাকুনি (রা.) থেকে বর্ণিত তিনি বলেন,আমরা নবী ﷺ এর নিকট বসে ছিলাম। এ সময় তার প্রতি ওহী নাযিল হচ্ছিল অতঃপর তিনি বলেন: নিশ্চয়ই আমি তােমাদের মাঝে (চিরদিন) অবস্থানকারী নই, এবং তােমরাও আমার পরে অল্প সময় ব্যতীত (চিরদিন) অবস্থান করবে না। আর অচিরেই তােমরা দলে দলে আমার নিকট আসবে এবং একে অপরকে হত্যা করতে থাকবে। কিয়ামতের পূর্বে ভীষণ মহামারী দেখা দিবে এবং এরপর আসবে ভূমিকম্পের বছরসমূহ।

( সহি ইবনে হিব্বান হাদিস নং ৬৭৭৭ )
হাদিসের মান:সহিহ

This Post Has One Comment

  1. Tanzila Rahaman

    Allahu Akbar

Leave a Reply