You are currently viewing গাযওয়ায়ে হিন্দ!!! হিন্দুস্থানের চুড়ান্ত যুদ্ধ!!! আমাদের করণীয়!!!

গাযওয়ায়ে হিন্দ!!! হিন্দুস্থানের চুড়ান্ত যুদ্ধ!!! আমাদের করণীয়!!!

সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছে গাযওয়ায়ে হিন্দের জন্য। অনেককেই দেখলাম এই যুদ্ধ নিয়ে খুবই উৎফুল্ল।
ভাই যুদ্ধ মানে কি জানেন??? যুদ্ধ মানে রক্তের বন্যা, পিতা-মাতার সন্তান হারানোর বেদনা, যুদ্ধ মানে আপনার সামনে আপনার প্রানপ্রিয় কন্যা, স্ত্রী কিংবা বোন অথবা গর্ভধারিনী মায়ের গন ধর্ষণ। যারা মনে করছেন, রাসুল সাঃ যখন ভবিষ্যৎ বানী করেছেন এই যুদ্ধে মুসলিম উম্মাহ বিজয়ী হবেন তাই বিজয় আমাদের অতি সহজেই হয়ে যাবে!!! আপনারা বোকার স্বর্গে বাস করছেন!!!
ভাই মুসলিম জাতির কোন ইতিহাস ত্যাগের মাধ্যমে ছাড়া লেখা হয়নি। উম্মাহর আত্নত্যাগের মাধ্যমেই ইসলামের ইতিহাস লেখা হয়েছে। সবার ধারনা গাযওয়ায়ে হিন্দ অতি সন্নিকটে। আমার ধারনাও তাই (আল্লাহই ভাল জানেন)।

ইমাম মাহদি, গাযওয়ায়ে হিন্দ সংক্রান্ত হাদিস কিংবা শাহ নেয়ামতুল্লাহ র. কাসিদা বিশ্লেষন করে এটাই পরিস্কার যে, হিন্দুস্থানের চুড়ান্ত যুদ্ধের আগে ইহুদি মুশরেকরা আমাদের এই প্রিয় মাতৃভূমি দখল করে নিবে। গুজরাট ম্যসেকারের মত এই দেশেও ম্যসাকার হবে। পদ্মা, মেঘনা কিংবা যমুনায় মুসলিম উম্মাহর রক্তে রঞ্জিত হয়ে যাবে। বাংলাদেশ হবে আরেক কারবালার প্রান্তর। বর্তমান মুসলিম উম্মাহর কয়জন এই ম্যাসাকারের পর বেচে থাকবে তা আল্লাহই ভাল জানেন। আল্লাহ রক্ষা করুন।

গাযওয়ায়ে হিন্দের আগেই মুসলিম উম্মাহকে কঠিন পরীক্ষার সম্মুখীন হতে হবে। আল্লাহ মুমিন বান্দাদের পরীক্ষা নিবেন, কে ধৈয্যশীল কে নাফরমান!!!

রাসুল সাঃ আমাদের নিশ্চিত করেছেন গাযওয়ায়ে হিন্দে মুসলিম উম্মাহ জয়ী হবে কিন্তু বর্তমান অবস্থায় দেখা যাচ্ছে এই ফজিলতপূর্ণ যুদ্ধের ব্যাপারে উম্মা হ একেবারেই উদাসীন। আপনি নিজেকে প্রশ্ন করুন, এই যুদ্ধের জন্য আপনি কি প্রস্তুতি ⁠⁠⁠হযরত নাহীক ইবনে সারীম ( রাঃ ) বর্ণনা করেন, আল্লাহর রাসুল সাল্লল্লাহু আলাইহি ওয়া সাল্লাম বলেছেন , “ নিঃসন্দেহে তোমরা মুশরিকদের ( মূর্তিপূজারীদের) সঙ্গে যুদ্ধ করবে। এমনকি এই যুদ্ধে তোমাদের বেঁচে যাওয়া মুজাহিদরা উর্দুন (জর্ডান ) নদীর তীরে দাজ্জালের সঙ্গে যুদ্ধে লিপ্ত হবে। এই যুদ্ধে তোমরা পূর্ব দিকে অবস্থান গ্রহণ করবে আর দাজ্জালের অবস্থান হবে পশ্চিম দিকে ” ।

এখানে মুশরিকদের দ্বারা উদ্দেশ্য উপমহাদেশের মূর্তিপূজারী জাতি। তার মানে এটি সেই যুদ্ধ – “ গাজওয়াতুল হিন্দ ” যেখানে মুজাহিদরা এই উপমহাদেশে আক্রমণ চালাবে, আল্লাহ তাদেরকে বিজয় দান করবেন , ক্ষমা করে দেবেন , বেঁচে যাওয়া মুজাহিদরা জেরুজালেমে ফিরে যাবে এবং সেখানে ঈসা (আঃ ) সাক্ষাত পাবে এবং ঈসা ( আঃ) নেতৃত্বে দাজ্জালের বিরুদ্ধে মহাযুদ্ধে অংশগ্রহণ করবো ৷


আল্লাহ আমাদের গাজোয়াতুল হিন্দের কমান্ডার হিসেবে কবুল করুক।

Leave a Reply