You are currently viewing কিয়ামতের আগেই আমি প্রতিটি শহর জনপদ ধ্বংস করে দেব।”

কিয়ামতের আগেই আমি প্রতিটি শহর জনপদ ধ্বংস করে দেব।”

মোহান আল্লাহ তায়ালা বলেন,
“কিয়ামতের আগেই আমি প্রতিটি শহর জনপদ ধ্বংস করে দেব।”
(সুরা বনী ইস্রাইল আয়াত ৫৮)

আল্লাহ তায়ালা এই শহরগুলো ধ্বংস শুরু করেছেন কারণ এই শহরগুলো সুদের ব্যাংকিং সুদের ইন্সুরেন্স, মদ জুয়ার ক্যাসিনো, নর্তকি ব্যাবসা, অশ্লীলতার অবাধ ছড়াছড়ি, নাচ, গান সিনেমা, ভিডিও গেমস সহ যবাতীয় হারাম খেলাধুলা, সমকামিতা…. দুনিয়ার এসব পাপাচার জায়েজ করে নিয়েছে।

আল্লাহ তায়ালা বলেন,
“যদি সুদের লেনদেন না ছাড় তবে আমার আর আমার রসুলের পক্ষ থেকে যুদ্ধের ঘোষনা শুনে রাখ।”
(সুরা বাকারা ২৭৮)
.

সেই যুদ্ধ শুরু হয়ে গেছে, কিয়ামতের আগেই আল্লাহ এই পাপাচারি শহরবাসিদের ধ্বংস করবেন। আল্লাহর বিধান ভঙ্গ করে মানব রচিত বিধান অর্থাৎ কুফরী গণতন্ত্র সিস্টেমে শহরে বসে দেশ পরিচালনা করছে। রাষ্ট্রীয় ভাবে হারামকে হালাল/বৈধ বানিয়ে নিয়েছে। বর্তমানে আমরা দেখেছি মধ্যপ্রাচ্যের পর এবার আক্রমন এর শিকার হয়েছে ইউক্রেন। এসব যুদ্ধ ধ্বংসাত্মক মানুষের হাতের কামাই। এইভাবে দুনিয়ার সব শহরবাসিকে আল্লাহ তায়ালা ধ্বংস করবেন। শহরবাসিরা সুদ, মদ, জুয়া,পর্নোগ্রাফি,অবৈধ প্রেম যেনা ব্যাভিচার, সমকামিতা ইত্যাদি এসব পাপ কাজগুলো অনবরত করে যাচ্ছে এবং জায়েজ করে নিয়েছে।

আল্লাহ তায়ালা মালহামা পরমাণু যুদ্ধে সব শহর ধ্বংস করে দিবেন। প্রতিটি শহরে ধ্বংস হবে যেসব শহরে সুদের ব্যাংকিং,পর্নোগ্রাফি, সমকামিতা, অবৈধ প্রেম, যিনা ব্যাভিচার, নর্তকী ব্যাবসা, মদ জুয়ার ক্যাসিনো চলে।

Leave a Reply