You are currently viewing সিরিয়া যুদ্ধ শুরু হয়েছিল মুলত এক বালকের জন্য। যা হাদিসের সাথে মিলে গেছে।

সিরিয়া যুদ্ধ শুরু হয়েছিল মুলত এক বালকের জন্য। যা হাদিসের সাথে মিলে গেছে।

সিরিয়া যুদ্ধ শুরু হয়েছিল মুলত এক বালকের জন্য। ঘটনায় পরে আসছি,চলুন আগে যেনে নেই, নবিজীর
কিছু ভবিৎষ্যত বাণী।

হযরত সাঈদ ইবনে মুসাইয়িব (রাঃ) হতে বর্ণিত যে, তিনি বলেন একটা যুদ্ধ হবে। যার শুরুতে থাকবে ছোটদের খেলাধুলা। (ছোটদের খেলা থেকেই যুদ্ধ শুরু হবে)। যুদ্ধটি এমন হবে যে, এক দিক দিয়ে থামলে আরেক দিক দিয়ে (যুদ্ধের আগুণ) প্রজ্জলিত হয়ে উঠবে। যুদ্ধ শেষ হবে না, এমতবস্থায় আকাশ থেকে এক সম্বোধনকারী (জিব্রাইল আঃ) সম্বোধন করে বলবে- অমুক ব্যক্তি নেতা। আর ইবনুল মুসাইয়িব তার দুই হাত গুটাবেন ফলে তার হাত দুটো সংকুচিত হয়ে যাবে। অতপর তিনি এই কথাটি তিন বার বললেন, সেই আমীর বা নেতাই সত্য।

[ আল ফিতান: নুয়াইম বিন হাম্মাদ – ৯৭৩ ]

হযরত ইবনুল মুসাইয়িব (রাঃ) হতে বর্ণিত যে, তিনি বলেন সামে একটি যুদ্ধ হবে। যার শুরুটা হবে শিশুদের খেলাধূলা (দিয়ে)। অতপর তাদের এযুদ্ধ কোন ভাবেই থামবে না। আর তাদের কোন দলও থাকবে না। এমনকি আকাশ থেকে এক সম্বোধনকারী সম্বোধন করে বলবে, তোমাদের উপর অমুক ব্যক্তি। এবং সুসংবাদদাতার হাত উথিত হবে।

[ আল ফিতান: নুয়াইম বিন হাম্মাদ – ৯৭৭ ]

আমরা সবাই জানি ২০১১ সালের ফেব্রুয়ারি মাসে ১৪ বছর বয়সী ৭ম শ্রেণীর ছাত্র মুয়াইয়া সিয়াসনেহ টেলিভিশনে তিউনেশিয়া ও মিশরের প্রেসিডেন্টের বিরুদ্ধে সরকার বিরোধী খবর দেখে দক্ষিণ সিরিয়ার দারা শহরে নিজের স্কুলের দেয়ালে সরকার বিরোধী স্লোগান লেখে। রাতের বেলা পুলিশ এসে তাকে সহ আরো ৩ বন্ধুকে আটক করে মারাত্মক নির্যাতন করে।
যার কারণে দারা শহরে বিক্ষোভ ছড়িয়ে পরে, এবং পরবর্তীতে যা পুরো সিরিয়াতে ছড়িয়ে পরে। পরিস্থিতি খারাপ দেখে বাশার আল আসাদ সেনাবাহিনী মোতায়েন করে এবং তাদের কে নির্দেশ দেয় বিক্ষোভকারীদের সরাসরি গুলি করতে।

কিন্তু সেনাবাহিনীর কেউ কেউ গুলি করতে অস্বীকার করে। তারপর সেনাবাহিনীর সেই বিদ্রোহী অংশটি নিয়ে ঘটিত হয় FSA।তারপর যুক্তরাষ্ট্র ও তার আরব দেশের মিত্ররা বিদ্রোহীদের অর্থ ও অস্ত্র দিয়ে সাহায্য করে।
২০১২ সালে আল কায়দা আফগানিস্তান থেকে কিছু প্রশিক্ষিত যোদ্ধা সিরিয়াতে পাঠায় এবং ইরাকের ইসলামিক ইস্টেট কে সিরিয়াতে যাওয়ার নির্দেশ দেয়। সাম্প্রতিক কালে,
HTS এর কমান্ডার আবু মুহাম্মদ জুলানী বলেন, মাত্র ৫ টি AK47 রাইফেল দিয়ে তারা সিরিয়া যুদ্ধের যাত্রা শুরু করে।

আর আবু হুরায়রা(রা) একটি হাদিছ বলে,অন্ধকার অন্ধত্বপুর্ন ফিৎনা(সিরিয়ার যুদ্ধ)
১২ বছর চলবে। অতঃপর, ফুরাতের সোনার পাহাড় উন্মচিত হবে,।তাহলে, ২০১১+১২= ২০২৩..জানা গেলো , ২০২৩ সালে।

তবে, কোন কোন মুহাদ্দিছগন বলেছেন,১২ বছরের মাথায় ফুরাতের ঘটনা ঘটলেও যুদ্ধ চলবে
১৮ বছর চলবে।এবং এ বিষয় কারো একতেলাব নাই।

২০১১+১৮= ২০২৯…

হাদিস অনুযায়ী মাহদীর বিশ্বশান্তি প্রতিষ্ঠার মাধ্যমে শেষ হবে এ ভয়াবহ ফেতনা।ওয়েট এন্ড সি—————–ইনশা আল্লাহ।

This Post Has One Comment

  1. mizanur rahman

    ভাই ইসরায়েল কিভাবে শেষ হবে মালহামার পর কি এই সন্ত্রাস রাস্ত্র কি থাকবে সেটা নিয়ে একটা post দেন

Leave a Reply