You are currently viewing প্রিয়তমা আপনার সাথে দেখা হতে অনেক দেরি হচ্ছে। তাই বলে মন খারাপ করবেন না। হয়তো আমাদের রব চাইছেন আরও পরে আমাদের দেখা হোক…

প্রিয়তমা আপনার সাথে দেখা হতে অনেক দেরি হচ্ছে। তাই বলে মন খারাপ করবেন না। হয়তো আমাদের রব চাইছেন আরও পরে আমাদের দেখা হোক…

প্রিয় হুমায়রা পাখি।

কেমন আছেন আপনি?? আশা করি মহান রব্বুল আলামীন এর অশেষ রহমতে অনেক ভালো আছেন, আলহামদুলিল্লাহ🌷

প্রিয়তমা আপনার সাথে দেখা হতে অনেক দেরি হচ্ছে। তাই বলে মন খারাপ করবেন না। হয়তো আমাদের রব চাইছেন আরও পরে আমাদের দেখা হোক…
আর তাতেই হয়তো রয়েছে আপনার আমার কল্যাণ। কেননা আমাদের রব যে উত্তম পরিকল্পনাকারী..

প্রিয়তমা আপনাকে নিয়ে আসতে দেরি হচ্ছে দেখে, মাঝে মাঝে বড্ড মন খারাপ হয় আমার.. অভিমানে চোখ বেয়ে খানিকটা অশ্রুও ঝরে পড়ে..
ঠিক তখনই সূরা ফুরকানের ৭৪ নাম্বার আয়াতটার অর্থ স্মরণ করে আত্নতৃপ্তি পাই..আপনি যে আমার চক্ষুশীতলকারী হয়েই আসবেন ইনশাআল্লাহ..

প্রিয় হুমাইরা পাখি আমার।
আমার চারপাশে শুধু ফেতনা আর ফেতনার হাতছানি, তবুও বড্ড আশা নিয়ে আমার রবের প্রতি তায়াক্কুল রেখে আপনার অপেক্ষায় নিজেকে কন্ট্রোল করার চেষ্টা করতেছি।

আমি যে আপনার আমানত। আপনার আমানতের খেয়ানত কি করে করি বলুন তো…?

প্রিয়তমা,
রবের প্রতি গভীর ভালোবাসা নিয়ে আপনার সাথে ইহজগৎকে অতিক্রম করবো ইনশাআল্লাহ, কারণ ইহকালীন ভোগ, বিলাসীতা চাইনা যে আমার প্রিয়.. জান্নাতের চিরস্থায়ী সুখের কাছে দুনিয়াবি ভোগ, বিলাসিতা যে বড্ড তুচ্ছ..রবের সন্তুষ্টি লাভের মাধ্যমে আমরা একইসাথে জান্নাত ক্র‍য় করবো ইনশাআল্লাহ ,

প্রিয়তমা হুমায়রা
আমি সেজদাহ তে দোয়া করি আপনি আসুন। হোক না একটু দেরি… তবুও আমার প্রিয় রাসূল (সঃ) সবটুকু সুন্নাহ গায়ে মাখিয়ে..
আপনার সাথে দেখাটা হালালভাবেই হবে,ইনশাআল্লাহ
আপনার অপেক্ষায় ছিলাম, আছি এবং থাকবো ইনশাআল্লাহ….

ও হুমায়রা কেমন হতো যদি আজ তুমি-আমি হতাম দু’ডানার এক প্রজাপতি? অদ্ভুত চাওয়া নয় কি? অবশ্য, এভাবেই আমার হৃদয় তোমার জন্য আনচান করে ওঠে; দিনের অর্ধভাগই যেন চলে যায় তোমাকে নিয়ে ভাবতে-ভাবতেই! জানি তুমি আমাকে বড্ড মিস করো। বিশ্বাস করো! আমি তার চেয়ে শত-শত গুণ মিস করি তোমাকে! যেন তুমি কাছে আসার দরুন আমার অন্তরে বইবে সুখের তরী!
..
আচ্ছা, কেমন হতো যদি তুমি-আমি ভাঙতে পারতাম একে-অপরের শত দুষ্ট অভিমান; যদি গাইতে পারতাম মিষ্টি সুরে ঘুম-ভাঙানির গান? কি, আজব লাগছে? আমি তো দাঁড়িয়ে আছি গোলাপ হাতে নিয়ে তোমার উম্মিদে যেদিন চাঁদ হয়ে এসে তুমি পূর্ণ করবে আমার ‘অর্ধেক দ্বীন!’ মনের মাঝে কত বিচিত্র স্বপ্ন বুনি, তাই না?
.
জানো,
আল্লাহ যেদিন আমাদেরকে মিলিয়ে দেবেন, সেদিন থেকে হামেশা তোমাকে নিজের কাছে আগলে রাখতে চাই আমি। এক মুহূর্তের জন্যও আমার থেকে দূরে থাকতে দেব না; বেশি সময় আমার থেকে দূরে থাকলে যে আমার মন কাতর হয়ে ওঠে! ভালোবাসা কোমলতায় আর মমতার চাদরে ঢেকে দেব তোমাকে!
..
সবসময় তোমায় আমার দুআয় শামিল রাখি: যেন আমরা হতে পারি একে অপরের সদা মিষ্টি-হাসিমুখী বন্ধু, জীবনসফরে এক বনের দুই ফুল। আনন্দেই যেন অতিবাহিত হয় প্রতিটি প্রহর, ছড়িয়ে যায় সুখের নহর। আসমান থেকে যেন ফোটায়-ফোটায় আমাদের জন্য নেমে আসে রহমত!
.
ইতি,
তোমার জীবনসঙ্গী!

Leave a Reply